scorecardresearch
 

Kili Paul Sings Bangla Song: 'সাদা সাদা কালা কালা' গেয়ে ফের ভাইরাল তানজানিয়ার কিলি, ভিডিও পোস্ট অভিনেতা চঞ্চলের

Kili Paul Sings Bangla Song: মুক্তির পর এত মাস কেটে গেছে, তাও এখনও সকলের মুখে মুখে ফিরছে  বাংলাদেশের 'হাওয়া' ছবির এই গান। এবার এই  জনপ্রিয় গান গেয়ে নাচলেন কিলি পল।

Advertisement
চঞ্চল চৌধুরী ও কিলি পল (ছবি: ফেসবুক) চঞ্চল চৌধুরী ও কিলি পল (ছবি: ফেসবুক)

'সাদা সাদা কালা কালা রং জমেছে সাদা কালা... তুমি বন্ধু কালা পাখি আমি যেন কী? বসন্ত কালে তোমায় বলতে পারিনি' (Sada Sada Kala Kala)- এই গান পছন্দ করেন না এরকম খুব বাঙালি আছেন বোধ হয়। মুক্তির পর এত মাস কেটে গেছে, তাও এখনও সকলের মুখে মুখে ফিরছে  বাংলাদেশের 'হাওয়া' ছবির এই গান। এবার এই  জনপ্রিয় গান গেয়ে নাচলেন কিলি পল (Kili Paul)। তানজানিয়ার তারকাকে (Tanzanian Star) ধন্যবাদ জানিয়ে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। 

তানজানিয়ার কিলি পলকে (Tanzanian Kili Paul) চেনেন না, বর্তমানে এরকম খুব কম নেটিজেন আছেন। কিলি পলকে ইন্সটাগ্রাম স্টার বললে ভুল হবে না। বলিউডের গানে নেচে রীতিমতো ভাইরাল তিনি। তাঁর লিপ সিঙ্কিংয়ে একাধিক বলিউড গান, আন্তর্জাতিক ক্ষেত্রে আরও জনপ্রিয়তা পেয়েছে। কিলির বোন নিমা পালকেও দেখা যায় তাঁর অনেক ভিডিওতে। ভাই-বোনের এই জুটি ভারতেও একেবারে হিট। কিছুদিন আগে 'আবার বিবাহ অভিযান' ছবির গানে নেচেছিলেন কিলি। যদিও সেটা ছিল প্রচারের অংশ। তবে এবার বাংলাদেশের গানে শুধু নাচলেন না, নিজেই গাইলেন কিলি। শেয়ার করা মাত্রই মুহূর্তে ভাইরাল। আপ্লুত বাঙালিরা। অনেকে আবার মনে করছেন, ভারতের পর এবার বাংলাদেশের ফলোয়ার্স বাড়েতেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি।    

 
 

আরও পড়ুন

 

তানজানিয়ায় উপস্থিত ভারতীয় হাইকমিশন, কিলি পলকে বিশেষ সম্মান জানিয়েছে। ভারতীয় দূতাবাসের সেই ছবি নিজেই শেয়ার করেছিলেন তিনি। ধন্যবাদ জানিয়ে 'জয় হিন্দ' বলেছেন তানজানিয়ার কিলি। নিজের অভিনয়ের প্রতিভায় লক্ষ লক্ষ ভারতবাসীর মন জয় করতে সফল কিলি পল। সমস্ত ইন্সটা ট্রেন্ডের বিষয় ওয়াকিবহাল থাকেন তিনি। কিলি পল এতটাই জনপ্রিয় যে, টলি থেকে বলি, একাধিক তারকারাও তাঁকে ফলো করেন ইন্সটাতে।  

Advertisement

মেজবাউর রহমান সুমন পরিচালিত 'হাওয়া', গত বছর জুলাই মাসে মুক্তির পর ওপার বাংলায় ব্যাপকভাবে সফল। ছবির জনপ্রিয়তা ছড়ায় এপার বাংলাতেও।  চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে কলকাতায়  স্ক্রিনিং হয় 'হাওয়া'। সে সময় তিলোত্তমায় এক প্রকার 'হাওয়া' ঝড়ের সাক্ষী হয়েছিল শহরবাসী। এই ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা ছিল নজরকাড়া। নন্দনের বাইরে ছবি দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা লাইনে অপেক্ষা করতে দেখা গেছে দর্শকদের। এমনকী ভিড় সামলাতে হিমসিম খেতে হয়েছে কর্তব্যরত পুলিশকে। 

২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও স্পেশাল স্ক্রিনিং হয় 'হাওয়া'-র। এদেশে যারা দুই চলচ্চিত্র উৎসবে ছবিটি দেখতে পারেননি, তাদের অনেকেরই আপসোস ছিল। এরপর নানা বিপত্তি পেরিয়ে ১৬ ডিসেম্বর কলকাতা সহ  পশ্চিমবঙ্গ এবং ৩০ ডিসেম্বর  দেশজুড়ে জুড়ে মুক্তি পায় 'হাওয়া'। যদিও ভারতে মুক্তির পর সেভাবে প্রভাব ফেলতে পারেনি ছবিটি। তবে 'হাওয়া'-র গান এখনও হিট। 
 

Advertisement