scorecardresearch
 

Deboshree Ganguly: ব্যর্থ ২টি বিয়ে, শুভশ্রীর চেয়েও সুন্দরী দিদি দেবশ্রী

Deboshree Ganguly: এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে আবীর ও ঋতাভরীর সঙ্গে ফাটাফাটি সিনেমায়। তবে তিনি এখন যে কারণে শিরোনামে রয়েছেন সেটা তাঁরই করা এক মন্তব্য। সম্প্রতি দেবশ্রী এক সংবাদমাধ্যমের কাছে তাঁর আগামী সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে বলেন যে তাঁর শারীরিক চাহিদা পূরণের জন্য কোনও পুরুষের প্রয়োজন নেই।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী
হাইলাইটস
  • এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে আবীর ও ঋতাভরীর সঙ্গে ফাটাফাটি সিনেমায়। তবে তিনি এখন যে কারণে শিরোনামে রয়েছেন সেটা তাঁরই করা এক মন্তব্য।

এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে আবীর ও ঋতাভরীর সঙ্গে ফাটাফাটি সিনেমায়। তবে তিনি এখন যে কারণে শিরোনামে রয়েছেন সেটা তাঁরই করা এক মন্তব্য। সম্প্রতি দেবশ্রী এক সংবাদমাধ্যমের কাছে তাঁর আগামী সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে বলেন যে তাঁর শারীরিক চাহিদা পূরণের জন্য কোনও পুরুষের প্রয়োজন নেই। এই মন্তব্য থেকেই বোঝা যায় যে শুভশ্রীর দিদি কতটা সাহসী মনোভাবের। আসুন জেনে নিই দেবশ্রী সম্পর্কে আরও কিছু তথ্য। 

শুভশ্রীর দিদি দেবশ্রী হলেন এমন একজন মানুষ যিনি সবসময়ই বোনকে তাঁর স্বপ্নের পথে এগিয়ে যেতে সহায়তা করেছেন। টলিউডে নিজের জায়গা কায়েম করতে শুভশ্রীকে কিছু কম পরিশ্রম করতে হয়নি। এই যুদ্ধে তিনি সবসময় নিজের আপনজনদের পাশে পেয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন তার দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়।

ইতিমধ্যেই টলিউডে পা রেখেছেন অভিনেত্রী। রাজর্ষি দে পরিচালিত ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে দেবশ্রী গাঙ্গুলীকে। পাশাপাশি উইন্ডোজ প্রোডাকশন হাউজের ‘ফাটাফাটি’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে। অভিনয়ের পাশাপাশি বর্তমানের তারকাদের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন তিনি। ইন্ডিয়ান থেকে ওয়েস্টার্ন সব ধরনের পোশাকেই দারুণ স্বাচ্ছন্দ্য অভিনেত্রী। তবে দেবশ্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়।  

দেবশ্রী খুব কম বয়সে বিয়ে করেছিলেন। মাত্র ১৯ বছর বয়সেই মা হয়েছিলেন তিনি। কিন্তু তার বৈবাহিক সম্পর্ক টেঁকেনি বেশিদিন। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর দেবশ্রী তার ছেলে অনীশকে একা হাতে মানুষ করেছেন। মাত্র ২৪ বছর বয়সে ছেলে কোলে নিয়ে স্বামীর থেকে আলাদা হয়ে যান। দেবশ্রী জানিয়েছেন সে সময় বাবা-মা যেমন তাঁকে আগলে রাখতেন, তেমনই রাখতেন বোন শুভশ্রীও। সেই প্রাক্তন স্বামী তাঁর চেহারা নিয়ে মন্তব্য করার সুযোগ ছাড়ত না। পাশে থাকা সুন্দরী মহিলাদের সঙ্গেও তুলনা টানতেন।

Advertisement

প্রথম বিয়ের পর বেশ কিছু বছর পর ২০২১ সালে আবারও ভালোবাসা এসেছিল দেবশ্রীর জীবনে। খুব বেশি ধুমধাম না করে হলেও সাদামাটাভাবে রেজিস্ট্রি করে অমিত ভাটিয়াকে বিয়ে করেছিলেন দেবশ্রী। তবে তাঁর এই নতুন দাম্পত্য জীবনও সুখের ছিল না। বিয়ের মাত্র এক মাসের মধ্যেই স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তোলেন তিনি। এরপর দেবশ্রী এবং অমিতের বিচ্ছেদ হয়ে যায়।

বর্তমানে দেবশ্রী তার নিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তিনি নেট মাধ্যমে ভীষণ সক্রিয় থাকেন। দেবশ্রী তার জীবনযাত্রা, সাজ পোশাক দিয়ে সোশ্যাল মিডিয়াতে নজর কেড়েছেন বরাবর। সৌন্দর্যের নিরিখে তিনি শুভশ্রীকেও টেক্কা দিতে পারেন বলে মনে করেন নেটিজেনদের একাংশ। সোশ্যাল মিডিয়ায় তাঁর নামে একাধিক ফ্যান ক্লাবও রয়েছে। শুভশ্রী ও দেবশ্রীর মধ্যে বন্ডিং কিন্তু দারুণ। দুজনকে প্রায়ই একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে। 

Advertisement