scorecardresearch
 

শিল্পীকে শ্রদ্ধার্ঘ, কলকাতার দুর্গাপুজোয় থিম KK

নজরুল মঞ্চের (Nazrul Mancha Golpark) আদলে তৈরি হবে মণ্ডপ। তৈরি করা হবে কেকে-র একটি ৫ ফুট ৫ ইঞ্চির মূর্তিও। এছাড়া এলইডি স্ক্রিনে চলবে কেকে-র সেরা সেরা গানগুলি। দেখান হবে তাঁর শেষ অনুষ্ঠানটিও। 

Advertisement
কেকে কেকে
হাইলাইটস
  • কেকে এবার দুর্গাপুজোর থিমে
  • আয়োজনে উত্তর কলকাতার এক কমিটি
  • থাকবে শিল্পীর মূর্তিও

কলকাতার নজরুল মঞ্চে জীবনের শেষ অনুষ্ঠান করেছেন সঙ্গীতশিল্পী কেকে (KK)। এবার প্রয়াত শিল্পীকে শ্রদ্ধা জানাতে তাঁকে নিয়েই শহরের বুকে হতে চলেছে দুর্গাপুজোর থিম। আসন্ন দুর্গাপুজোয় এবার কেকে থিম ফুটিয়ে তুলতে চলেছে উত্তর কলকাতার কবিরাজবাগান শারোদৎসব। 

জানা গিয়েছে নজরুল মঞ্চের (Nazrul Mancha Golpark) আদলে তৈরি হবে মণ্ডপ। তৈরি করা হবে কেকে-র একটি ৫ ফুট ৫ ইঞ্চির মূর্তিও। এছাড়া এলইডি স্ক্রিনে চলবে কেকে-র সেরা সেরা গানগুলি। দেখান হবে তাঁর শেষ অনুষ্ঠানটিও। 

এই প্রসঙ্গে কবিরাজবাগান শারোদৎসবের তরফে অমল চক্রবর্তী জানান, পুজো কমিটির সাম্প্রতিক মিটিংয়ে এই সিদ্ধান্ত হয়েছে। অমলবাবু বলেন, গত ৩১ তারিখ কেকের অনুষ্ঠানে তিনিও আমন্ত্রিত ছিলেন। কিন্তু তিনি যেতে পারেননি। তিনি কেকে-র গান শুনেছেন। তিনি আরও বলেন, কেকে একজন মহান শিল্পী, আর সেই জন্যই তাঁকে শ্রদ্ধা জানাতে তাঁরা কেকে থিম বেছে নিয়েছেন। 

কেকে-র পরিবারকে দুর্গাপুজোর (Durga Puja 2022) আমন্ত্রণ জানানো হবে। কেকে-র মূর্তিটি তৈরি করবেন শিল্পী মন্টি পাল। প্রসঙ্গত, গত ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠান করার পরেই অসুস্থ হয়ে পড়েন সঙ্গীত শিল্পী কেকে। আর তার কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।  

আরও পড়ুনছেঁড়া সেকেন্ড হ্যান্ড সোফা ফ্রি-তে, ভিতরে মিলল ২৮ লক্ষ টাকা


 

Advertisement