scorecardresearch
 

Laal Singh Chaddha Vs Raksha Bandhan: আমিরের Laal Singh Chaddha নাকি অক্ষয়ের Raksha Bandhan, বক্স অফিসে কে এগিয়ে?

Laal Singh Chaddha Vs Raksha Bandhan: এই মুহূর্তে দেশজুড়ে আমির খান অভীনিত লাল সিং চাড্ডা আর অক্ষয় কুমারের রক্ষা বন্ধন-এর বক্স অফিস দখলের লড়াই দেখছে। এই বছরের দুটি বড় ছবি, লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং রক্ষা বন্ধন (Raksha Bandhan) একই দিনে মুক্তি পেয়েছে। এই দুটি ছবিই ১১ অগাস্টে মুক্তি পেয়েছে।

এই বছরের দুটি বড় ছবি, লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং রক্ষা বন্ধন (Raksha Bandhan) একই দিনে মুক্তি পেয়েছে। এই বছরের দুটি বড় ছবি, লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং রক্ষা বন্ধন (Raksha Bandhan) একই দিনে মুক্তি পেয়েছে।
হাইলাইটস
  • ই মুহূর্তে দেশজুড়ে আমির খান অভীনিত লাল সিং চাড্ডা আর অক্ষয় কুমারের রক্ষা বন্ধন-এর বক্স অফিস দখলের লড়াই দেখছে।
  • এই বছরের দুটি বড় ছবি, লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং রক্ষা বন্ধন (Raksha Bandhan) একই দিনে মুক্তি পেয়েছে।
  • এই দুটি ছবিই ১১ অগাস্টে মুক্তি পেয়েছে।

২০২২ সাল ইতিমধ্যেই বলিউডের জন্য তেমন লাভজনক বলে প্রমাণিত হচ্ছে না। করোনার সময় থেকে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি ট্র্যাকে ফিরতে মরিয়া চেষ্টা চালালেও পর পর ব্যর্থ হয়েছে একাধিক বিগ বাজেটের ছবি। এই মুহূর্তে দেশজুড়ে আমির খান অভীনিত লাল সিং চাড্ডা আর অক্ষয় কুমারের রক্ষা বন্ধন-এর বক্স অফিস দখলের লড়াই দেখছে। এই বছরের দুটি বড় ছবি, লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং রক্ষা বন্ধন (Raksha Bandhan) একই দিনে মুক্তি পেয়েছে।

এই দুটি ছবিই ১১ অগাস্টে মুক্তি পেয়েছে। এই দুই ছবি ঘিরেই বহুদিন ধরেই বিনোদন জগতে গুঞ্জন ছিল। দুটি ছবিরই প্রথম দিনের বক্স অফিসের আয় এর অভিনেতা, প্রযোজকদের প্রত্যাশা পূরণে ব্যার্থ হয়েছে। তবে এর মধ্যে বক্স অফিসের আয়ের নিরিখে এগিয়ে আমির খানের লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha)। ফিল্ম সমালোচক এবং বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের (Taran Adarsh) করা টুইট অনুযায়ী, অক্ষয় কুমারের রক্ষা বন্ধন (Raksha Bandhan) ছবির প্রথম দিনের বক্স অফিসের আয় ৮ কোটি ২০ লক্ষ টাকা। এদিকে লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha)-র প্রথম দিনের বক্স অফিসের আয় ১১ কোটি ৫০ লক্ষ টাকা।

আমির খানের বহু প্রতীক্ষিত ছবি লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং অক্ষয় কুমারের রক্ষা বন্ধন (Raksha Bandhan) নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন ছিল। টিজার-ট্রেলারে প্রচুর প্রত্যাশা বাড়ালেও প্রথম দিনের বক্স অফিস ফলাফলে তার কোনও প্রতিফলন দেখা যায়নি। তবে বাজার বিশ্লেষকদের মতে, বক্স অফিসের আসল লড়াই জমবে শুক্র-শনি-রবিবারে। অর্থাৎ, ইউকএন্ডে এই দুই ছবির কোনটা কতটা দর্শক টানতে পারে, সেটাই দেখার। 

গত কয়েকদিন ধরে, টুইটারে আমির খানের লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবিটিকে বয়কট করার দাবি উঠেছে। আমির খানের পুরনো ভিডিও শেয়ার করতে গিয়ে ট্রোলড হচ্ছেন তিনি। অন্যদিকে, বয়কটের ক্ষেত্রে মানুষ অক্ষয় কুমারের রক্ষাবন্ধনকেও রেয়াত করেনি। এখন দেখার বিষয় আগামী দিনে কোন ছবি কতটা আয় করতে পারে।

জানিয়ে রাখি আমির খান এবং কারিনা কাপুরকে অদ্বৈত চন্দন (Advait Chandan) পরিচালিত লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গেছে। অন্যদিকে, অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকারের ছবি রক্ষাবন্ধন (Raksha Bandhan) পরিচালনা করেছেন আনন্দ এল রাই (Aanand L Rai)।