scorecardresearch
 

Ranojoy Bishnu: জীবনের ৬টি প্রেমই ব্যর্থ রণজয়ের, তালিকায় রয়েছেন কারা?

Ranojoy Bishnu: এই মুহূর্তে টেলিপাড়ায় যাঁকে নিয়ে চর্চা তুঙ্গে তিনি হলেন রণজয় বিষ্ণু। সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই তাঁর একাধিক শার্টহীন ছবি দেখা যাবে। অভিনেতার সুঠাম দেহ নারীমনের কামনাকে জাগিয়ে তোলে। ৪ বছর সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে থাকার পর গত বছরই রণজয়ের সঙ্গে অভিনেত্রীর ব্রেকআপ হয়েছে।

Advertisement
রণজয়ের জীবনের নায়িকারা রণজয়ের জীবনের নায়িকারা
হাইলাইটস
  • এই মুহূর্তে টেলিপাড়ায় যাঁকে নিয়ে চর্চা তুঙ্গে তিনি হলেন রণজয় বিষ্ণু।

এই মুহূর্তে টেলিপাড়ায় যাঁকে নিয়ে চর্চা তুঙ্গে তিনি হলেন রণজয় বিষ্ণু। সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই তাঁর একাধিক শার্টহীন ছবি দেখা যাবে। অভিনেতার সুঠাম দেহ নারীমনের কামনাকে জাগিয়ে তোলে। ৪ বছর সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে থাকার পর গত বছরই রণজয়ের সঙ্গে অভিনেত্রীর ব্রেকআপ হয়েছে। সদ্য বিয়ে হয়েছে সোহিনী ও শোভনের। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় রণজয়কে নিয়ে চর্চা রীতিমতো তুঙ্গে। ইতিমধ্যেই রণজয়ের প্রাক্তন প্রেমিকা তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি। তবে সোহিনীর আগেও রণজয়ের জীবন ছিল বেশ রঙিন। একাধিক সম্পর্কে জড়িয়েছেন, যদিও একটা সম্পর্কও টেকেনি। দেখে নিন অভিনেতার সব পুরনো প্রেমিকাদের।  

অস্মিতা মুখোপাধ্যায়
টেলি দুনিয়ার পরিচিত নাম অস্মিতা মুখোপাধ্যায়ের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন রণজয়। অভিনেতার জীবনে সেটাই ছিল প্রথম প্রেম। ২০০৯ সালে এই সম্পর্ক গড়ে উঠলেও ২০১০ সালে এই সম্পর্ক ভেঙে যায়। অস্মিতা এখন অন্য কারোর স্ত্রী। সুখেই সংসার করছেন। 

সায়ন্তনী গুহঠাকুরতা
রণজয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন টলিপাড়ার জনপ্রিয় মডেল-অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা। ২০১০ থেকে ২০১৩ তিনবছরের সম্পর্ক ছিল রণজয়-সায়ন্তনীর। তবে রণজয়ের ওপর থেকে ক্ষোভ যে যাইনি তা সোহিনী-শোভনের বিয়ের পর প্রাক্তন প্রেমিককে নিয়ে তাঁর করা পোস্টই প্রমাণ। 

আরও পড়ুন

শিবাঙ্গী শর্মা
একসময় হিন্দি টেলি দুনিয়ার পরিচাত মুখ শিবাঙ্গী শর্মার সঙ্গেও নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণজয়। তবে একবছরের মধ্যেই সেই সম্পর্কও শেষ। শিবাঙ্গী এখন বিনোদন দুনিয়া ছেড়ে কনটেন্ট ক্রিয়েটার হয়ে গিয়েছেন এবং বিয়েও করেছেন তিনি।

প্রিয়াঙ্কা মণ্ডল
২০১৪ সালে শিবাঙ্গীর সঙ্গে প্রেম ভাঙে। ফের বসন্ত আসে রণজয়ের জীবনে ২০১৫ সালে। এ বার ছোট পর্দার অভিনেত্রী প্রিয়াঙ্কা মণ্ডল। এ বারও দীর্ঘ হয়েছিল প্রেমের মরশুম। ২০১৫-২০১৮ সাল পর্যন্ত এক সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা-রণজয়। তবে সেই প্রেমও ভেঙে যায় কোনও এক অজ্ঞাত কারণে।

Advertisement

অন্তরা চৌধুরী
২০১৯ সালে ফের নতুন প্রেমের আগমন। এবার মডেল অন্তরা চৌধুরী। যদিও মাস খানেক সম্পর্কে থাকার পরই ভেঙে যায় সেই রণজয়ের নতুন সম্পর্ক।

সোহিনী সরকার
২০২০ সাল নাগাদ রণজয়ের জীবনে আসে সোহিনী। অয়ন চক্রবর্তী পরিচালিত ‘জাজমেন্ট ডে’-এর শুটিং করতে পাহাড়ে গিয়েছিলেন তাঁরা। সেখানেই শুরু তাঁদের প্রেমের। বিছুটি পাতা হাতে নিয়ে নাকি প্রেমের প্রস্তাব দিয়েছিলেন তিনি সোহিনীকে। সেখান থেকেই প্রেমের শুরু। লকডাউনের সময় লিভ-ইনও করতেন রণজয়-সোহিনী। মাঝে ব্রেকআপ হলেও তাঁরা ফের কাছাকাছি এসেছিলেন। কিন্তু গত বছর পাকাপাকিভাবে সোহিনী-রণজয়ের পথ আলাদা হয়ে যায়। 

শ্যামৌপ্তি মুদলি
শেষ নয় এখানেই, রণজয়ের জীবনে আবারও প্রেম এসেছে। তাঁরই অভিনীত গুড্ডি সিরিয়ালের নায়িকা শ্যামৌপ্তির সঙ্গে মাঝে মাঝেই এদিক-ওদিক দেখা যাচ্ছে রণজয়কে। এখনও পর্যন্ত শ্যামৌপ্তির সঙ্গে প্রেম প্রসঙ্গে কখনই সেভাবে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। 

 

Advertisement