scorecardresearch
 

বুক খোলা লম্বা গাউনে জাহ্ববী যেন 'Queen'- নতুন করে ঘুম কাড়ছেন Fan-দের

আর আকর্ষণীয়, আরও আবেদনময়ী হয়ে উঠেছেন জাহ্ববী কাপুর। তাঁর অ্যাটিটিউড তাঁকে আরও মোহময়ী করে তুলেছে। গোল্ডেন গাউনে ঝড় তুলছেন ভক্তদের হৃদয়ে।

Advertisement
জাহ্ববী কাপুর জাহ্ববী কাপুর
হাইলাইটস
  • জাহ্ববীর নয়া লুকে মোহিত ফ্যানরা
  • গোল্ডেন গাউনে রানীর মতো লুক
  • কিলার জাহ্ববীকে দেখে মুগ্ধ নেটিজেনরা

আবারও ভক্তদের হৃদয়ে ঝড় তুলে দিলেন শ্রীদেবী তনয়া জাহ্ববী কাপুর। ইদানীং তাঁকে রোজই সোশ্যাল মিডিয়া গরম করে রাখতে দেখা যাচ্ছে। কখনও দেশি, কখনও বিদেশি। কখনও এথনিক লুকে কখনও স্মার্ট ওয়েস্টার্নে। সবেতেই তিনি সমান স্বচ্ছন্দ।

ফের সোনালী রংয়ের গাউন পরে তাঁকে কুইন লুকে দেখা যাচ্ছে। যাতে শরীরী কোনও হাতছানি নেই। আপাতমস্তক ঢাকা। তাতে যেন তিনি আরও আকর্ষণীয়, আরও আবেদনময়ী হয়ে উঠেছেন। তাঁর অ্যাটিটিউড তাঁকে আরও মোহময়ী করে তুলেছে।

ডিজাইনার মনীশ মালহোত্রা জানিয়েছেন, জাহ্ববীকে এই পোশাকে স্টানিং ও এক্সোটিক লাগছে। তিনি এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে হ্যালোমেগ ইন্ডিয়া নামে একটি ফ্যাশন ম্যাগাজিনকেও ট্যাগ করেছেন।

মনীশের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, জাহ্ববী গোল্ডেন গাউনে দেখা যাচ্ছে। যার সঙ্গে খোলা বুক ও খোলা চুল লুকসকে আরও আকর্ষণীয় করে তুলেছে। তার সঙ্গে জাহ্ববীর কিলার লুকস ছবিকে আরও বেশি টানটান করে ফেলেছে।

Advertisement

তার ছবিতে তাঁকে দেখে তাঁর লুক-এর দিওয়ানা হয়ে যান, ফ্য়ানেরা তাহলে আলাদা করে কিছু বলা যায় না। কারণ জাহ্ববী ইদানিং প্রায় প্রতিদিনই তাঁর নয়া নয়া লুকস-এ ফ্যানদের হৃদয়ে রক্তক্ষরণ ঘটাচ্ছেন।

 

Advertisement