scorecardresearch
 

এখনও ডিভা মাধুরী দীক্ষিত, ১৫ হাজারের লেদার পোশাকে Center of Attraction

এখনও ডিভা ধকধক গার্ল মাধুরী দীক্ষিত। ১৫ হাজারের মোহময়ী লেদার পোশাকে তিনিই স্বয়ং Center of Attraction। ইন্টারনেটে তাঁর স্টাইলের প্রশংসা ছড়িয়ে পড়েছে।

এখনও ডিভা ধকধক গার্ল এখনও ডিভা ধকধক গার্ল
হাইলাইটস
  • এখনও ডিভা মাধুরী দীক্ষিত
  • ১৫ হাজারের লেদার পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন
  • আকর্ষণের কেন্দ্র ধক ধক গার্ল

মাধুরী দীক্ষিতের স্টাইল চিরসবুজ! অভিনেত্রী কখনই তার প্রাকৃতিক সৌন্দর্য এবং সারটোরিয়াল পিক দিয়ে আমাদের মন্ত্রমুগ্ধ করতে ব্যর্থ হন না। অভিনেত্রী তার নেটফ্লিক্স সিরিজ দ্য ফেম গেমের মুক্তির জন্য প্রস্তুত হচ্ছেন। বৃহস্পতিবার ট্রেলার লঞ্চের জন্য, মাধুরী একটি কালো পোশাকে সম্পূর্ণ ডিভার মতো দেখায়।

এক নজর দেখে নাও:

তিনি ইনস্টাগ্রামে গিয়ে অত্যাশ্চর্য পোশাকে তার ছবি শেয়ার করেছেন। "একটি কালো পোশাক (sic) সম্পর্কে সবসময় কিছু না কিছু থাকে," তিনি ক্যাপশনে লিখেছেন।

ঠিক আছে, আমরা বিশেষ করে মাধুরী দীক্ষিতকে এই স্ট্র্যাপি ভেগান চামড়ার কালো পোশাকে দেখার পরে তার ক্যাপশনের সাথে একমত। এই সমস্ত-কালো পোশাকটিতে একটি কাঁচুলি-অনুপ্রাণিত বডিস এবং একটি সিনচিং সিলুয়েট রয়েছে। বডিকন নম্বরটি তার শরীরের কার্ভগুলিকে পুরোপুরি ফ্লান্ট করেছে।

স্টাইলিংয়ের ক্ষেত্রে, মাধুরী তার পোশাকটিকে কেন্দ্রের মঞ্চের মাঝে নিয়ে যেতে দেন এবং অ্য়াকসেসরিজের ক্ষেত্রে তিনি সাদামাটা থেকেছেন। তিনি শুধু এক জোড়া স্টেটমেন্ট হুপস পরেছেন এবং যে এটি. ধক ধক গার্লের নিশ্ছিদ্র শিশির মেকআপের সাথে গ্ল্যাম গেমটিকে আরও বাড়িয়ে তুলেছে। যা চকচকে ঠোঁট, হাইলাইটেড গবস এবং চোখে মাস্কারা ইঙ্গিত দিয়ে আরও আকর্ষণীয় করা হয়েছিল।

হাউস অফ সিবি'র ওয়েবসাইট থেকে স্ক্রিনশট

ছবি

এত সুন্দর, মাধুরী!

দ্য ফেম গেমের প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত। তিনি অনামিকা আনন্দের ভূমিকায় অভিনয় করেছেন, একজন বলিউড অভিনেত্রী যেটি ২৫ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে।

 
; ; ;