scorecardresearch
 

Malaika Arora: 'ভার্জিনিটি কবে হারিয়েছো?' ছেলেকে প্রশ্ন মালাইকার, পাল্টা ছেলের প্রশ্ন VIRAL, তুমুল ট্রোলিং

Malaika Arora: বরাবরই হেডলাইনসে থাকতে পছন্দ করেন মালাইকা অরোরা। আর তাঁকে নিয়েও নেটিজেনদের কৌতুহল কম নেই। ছেলের যৌন জীবন নিয়ে কৌতুহল প্রকাশ করতে গিয়ে রীতিমতো ট্রোলের মুখে মালাইকা। ছেলে আরহানকে মা মালাইকা খোলাখুলি জিজ্ঞাসা করে বসেন যে তিনি কবে ভার্জিনিটি হারিয়েছে। ছেলে আরহান প্রথমে হকচকিয়ে গেলেও পরে মাকে মোক্ষম জবাব দেন।

Advertisement
মালাইকা অরোরা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মালাইকা অরোরা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বরাবরই হেডলাইনসে থাকতে পছন্দ করেন মালাইকা অরোরা।

বরাবরই হেডলাইনসে থাকতে পছন্দ করেন মালাইকা অরোরা। আর তাঁকে নিয়েও নেটিজেনদের কৌতুহল কম নেই। ছেলের যৌন জীবন নিয়ে কৌতুহল প্রকাশ করতে গিয়ে রীতিমতো ট্রোলের মুখে মালাইকা। ছেলে আরহানকে মা মালাইকা খোলাখুলি জিজ্ঞাসা করে বসেন যে তিনি কবে ভার্জিনিটি হারিয়েছে। ছেলে আরহান প্রথমে হকচকিয়ে গেলেও পরে মাকে মোক্ষম জবাব দেন। তবে এই ঘটনার পর রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়েছে মালাইকাকে। 

বন্ধুদের সঙ্গে মিলে পডকাস্ট শুরু করেছেন মালাইকা-আরবাজ পুত্র আরহান। প্রথম এপিসোডে সেখানে ডেকেছিলেন বাবা আরবাজ খান ও কাকা সোহেল খানকে। এবার তাঁর শোয়ে দেখা গেল মালাইকাকে। যেখানে মা ও ছেলেকে দেখা গিয়েছে সমস্ত বিষয় নিয়ে একেবারে খোলাখুলি কথা বলতে। আর সেখানেই ২১ বছরের ছেলেকে মালাইকা প্রশ্ন করে বসেন, কবে সে তার ভার্জিনিটি হারিয়েছে। মায়ের কাছে এই প্রশ্ন শুনে প্রথমে অবাক হলেও পরমুহূর্তেই নিজেকে সামলে নেন আরহান। তার পর মাকে করেন পালটা প্রশ্ন, ‘কবে বিয়ে করছ বল?’ মায়ের হাতটি ধরেই এই প্রশ্ন করেন আরবাজপুত্র।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by dumb biryani (@dumbbbiryani)

যদিও মালাইকার এই ধরনের প্রশ্ন করাকে মোটেও ভাল নজরে দেখছে না নেটিজেনের একাংশ। এই পর্বের প্রোমো আসার পর থেকেই লাগাতার ট্রোলের মুখে পড়েন বলি অভিনেত্রী। অনেকেই মালাইকাকে নির্লজ্জ মহিলা বলে অ্যাখা দিয়েছেন। আবার অনেকের মতে এই ধরনের সংস্কারের জন্যই ডিভোর্স হয়েছে মালাইকা-আরবাজের। মায়েদের ভাবমূর্তি নিয়েও কেউ কেউ প্রশ্ন তুলেছেন। সবকিছু মিলিয়ে রীতিমতো কটাক্ষের মুখে পড়েন মালাইকা। 

Advertisement

প্রসঙ্গত আরহানের পডকাস্টের আগের এপিসোডে দাদা সলমন খানের সঙ্গে নিজেদের সম্পর্কের সমীকরণ তুলে ধরেছেন অভিনেতা সোহেল খান এবং আরবাজ খান। আরবাজ বলেন, “আমরা একে অপরের খুব ঘনিষ্ঠ। যখন ছোট ছিলাম, তখন আমরা অবশ্যই সকলে একসঙ্গে থাকতাম। এরপর আমরা কাজ শুরু করি এবং বাড়ি থেকে বেরিয়ে আসি। সলমন তো বিয়ে করেননি, কিন্তু আমরা করেছিলাম এবং তারপর আমাদের বিচ্ছেদও হয়েছে। এরপর অবশ্য আমি আবার বিয়ে করেছি।”

আরও পড়ুন

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিয়ে করেছিলেন মালাইকা। ১৯ বছর সংসার করার পর যৌথভাবে সিদ্ধান্ত নিয়েই আলাদা হন মালাইকা-আরবাজ। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকা মন দিয়েছিলেন অর্জুন কাপুরকে। বার কয়েক তাঁদের বিচ্ছেদের খবর শোনা গিয়েছে। কিন্তু দুজনের কেউই তা নিয়ে বিশেষ মাথা ঘামাননি। এদিকে, আরবাজ সদ্য বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট সুরা খানকে। এবার মালাইকা কবে বিয়ে করছেন, সেদিকেই তাকিয়ে তাঁর ভক্ত-অনুগামীরা।   

Advertisement