scorecardresearch
 

Ramprasad Serial: অবশেষে মিলল 'রামপ্রসাদ'-এর স্লট, কখন দেখা যাবে সব্যসাচীকে?

Ramprasad Serial: চলতি মাসেই একাধিক নতুন সিরিয়াল আসতে চলেছে। আর নতুন সিরিয়াল আসা মানেই পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার পালা। বাঙালিদের সন্ধ্যা মজে থাকে একাধিক সিরিয়ালের নাটকীয় মোড়ের মাধ্যমে। চা-বিস্কুট-মুড়ি মাখার সঙ্গে থাকে ঋদ্ধি-খড়ির রোম্যান্স অথবা মিশকার কোনও নতুন ষড়যন্ত্র। বিকাল থেকে রাত পর্যন্ত প্রেম, মান অভিমান, ছল নানা রকম আবেগের মধ্যে দিয়ে যায় তাঁরা।

Advertisement
রামপ্রসাদ সহ একাধিক সিরিয়াল শুরু হবে শীঘ্র রামপ্রসাদ সহ একাধিক সিরিয়াল শুরু হবে শীঘ্র
হাইলাইটস
  • চলতি মাসেই একাধিক নতুন সিরিয়াল আসতে চলেছে।
  • আর নতুন সিরিয়াল আসা মানেই পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার পালা
  • কিন্তু এবার পুরনো কিছু সিরিয়াল বন্ধ হতে চলেছে। আর তার জায়গা নেবে নতুন সিরিয়াল, নতুন জুটি।

চলতি মাসেই একাধিক নতুন সিরিয়াল আসতে চলেছে। আর নতুন সিরিয়াল আসা মানেই পুরনো সিরিয়াল বন্ধ হওয়ার পালা। বাঙালিদের সন্ধ্যা মজে থাকে একাধিক সিরিয়ালের নাটকীয় মোড়ের মাধ্যমে। চা-বিস্কুট-মুড়ি মাখার সঙ্গে থাকে ঋদ্ধি-খড়ির রোম্যান্স অথবা মিশকার কোনও নতুন ষড়যন্ত্র। বিকাল থেকে রাত পর্যন্ত প্রেম, মান অভিমান, ছল নানা রকম আবেগের মধ্যে দিয়ে যায় তাঁরা। কিন্তু এবার পুরনো কিছু সিরিয়াল বন্ধ হতে চলেছে। আর তার জায়গা নেবে নতুন সিরিয়াল, নতুন জুটি। 

স্লট পেল রামপ্রসাদ
বেশ কিছুমাস ধরেই শোনা যাচ্ছিল যে রামপ্রসাদ সিরিয়াল আসতে চলেছে। এমনকী প্রোমো দেখানো হয়ে গিয়েছিল। শ্যুটিংও চলছে জোরকদমে। কিন্তু এতকিছুর পরও এই সিরিয়াল টাইম স্লট পায়নি এতদিন। তবে এবার সুখবর শোনা গেল। অবশেষে ১৭ এপ্রিল থেকে শুরু হচ্ছে এই সিরিয়াল। সন্ধ্যে ৬টার সময় দেখা যাবে এই ধারাবাহিকটি। এই সিরিয়ালের মাধ্যমে কামব্যাক করছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। তবে রামপ্রসাদ যে সময়ে দেখানো হয় ওই সময় চলে বালিঝড়। তাহলে এই সিরিয়ালের কী হবে। জানা গিয়েছে, তৃণা সাহা অভিনীত এই সিরিয়ালের সময় এগিয়ে আনা হবে। অর্থাৎ বিকেল সাড়ে পাঁচটা থেকে দেখানো হতে পারে এই সিরিয়াল। 

আরও পড়ুন: Ramprasad Serial: আসছে সব্যসাচীর 'রামপ্রসাদ', বন্ধ হতে পারে জনপ্রিয় সিরিয়াল 'গাঁটছড়া'

পুরনো সিরিয়াল বন্ধের মুখে
তবে শুধু রামপ্রসাদ নয়, একই চ্যানেলে আরও কিছু সিরিয়াল বন্ধ হবে এবং শুরু হবে নতুন কিছু ধারাবাহিক। দর্শকরা এরই মধ্যে গুড্ডি সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার ইঙ্গিত পেয়েছেন। অনুজের মৃত্যুর পরপরই এবার গুড্ডির পাততাড়ি গোটানোর পালা। অনুজ চরিত্রটি যে আর দেখা যাবে না সে কথা নিজেই জানিয়েছেন অভিনেতা রণজয় বিষ্ণু। কাজেই আরও একটি নতুন সিরিয়াল যে আসছে সেটা বোঝাই যাচ্ছে। এই নতুন সিরিয়ালের কাস্টিং সম্পর্কেও কিছু খবর পাওয়া গেল। পর্দায় নাকি আসছে নতুন জুটি। শোনা যাচ্ছে, এ বার জুটি বাঁধছেন সৈয়দ আরেফিন এবং দীপান্বিতা রক্ষিত। তাঁদের দু’জনকেই আলাদা আলাদা সিরিয়ালে দেখেছেন দর্শক। যদিও এই সিরিয়ালের নাম বা অন্য কোনও আপডেট পাওয়া যায়নি। 

Advertisement

আরও পড়ুন: Ramprasad Serial: আর কোনও নতুন সিরিয়াল নয়, অনিশ্চয়তা সব্যসাচীর 'রামপ্রসাদ' ঘিরে

আসছে নতুন সিরিয়াল
এরই মাঝে শোনা যাচ্ছে, এসভিএফও নাকি নতুন সিরিয়াল আনতে চলেছে। তার পরিকল্পনাও নাকি হয়ে গিয়েছে এর মধ্যে। তার লুকও সেট হয়ে গিয়েছে। এই সিরিয়াল হয়ত আসতে পারে গাঁটছড়া সিরিয়ালের পরিবর্তে। অনেকেই মনে করছেন খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ঋদ্ধি-খড়ি অভিনীত এই সিরিয়ালটি। মে মাসেই নাকি এই সিরিয়াল শেষ হওয়ার কথা। যদিও এখনও পর্যন্ত প্রযোজনা সংস্থা কিংবা চ্যানেল কর্তৃপক্ষের তরফে চূড়ান্ত কিছুই জানায়নি। আগামী কয়েক মাসের মধ্যে যে ছোট পর্দায় বেশ খানিকটা বদল আসতে চলেছে তা খানিকটা অনুমান করা যায়।

    


 

Advertisement