scorecardresearch
 

Mimi Chakraborty: আহত মিমি-আঙুলে সেলাই, আরোগ্য কামনায় শুভশ্রী

Mimi Chakraborty: নববর্ষের আগের রাতেই হাতে চোট পেয়েছিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। পয়লা বৈশাখের দিনই সেই খবর তিনি শেয়ার করেন তাঁর ভক্ত-অনুগামীদের সঙ্গে। মঙ্গলবার রাতে বেশ কিছু ছবি শেয়ার করে মিমি জানিয়েছেন যে তাঁর আঙুলে সেলাই পড়েছে। তবে তিনি এখন ভালো আছেন।

Advertisement
হাতে চোট পেয়েছেন মিমি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম হাতে চোট পেয়েছেন মিমি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • নববর্ষের আগের রাতেই হাতে চোট পেয়েছিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী।
  • পয়লা বৈশাখের দিনই সেই খবর তিনি শেয়ার করেন তাঁর ভক্ত-অনুগামীদের সঙ্গে।
  • মঙ্গলবার রাতে বেশ কিছু ছবি শেয়ার করে মিমি জানিয়েছেন যে তাঁর আঙুলে সেলাই পড়েছে।

নববর্ষের আগের রাতেই হাতে চোট পেয়েছিলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। পয়লা বৈশাখের দিনই সেই খবর তিনি শেয়ার করেন তাঁর ভক্ত-অনুগামীদের সঙ্গে। মঙ্গলবার রাতে বেশ কিছু ছবি শেয়ার করে মিমি জানিয়েছেন যে তাঁর আঙুলে সেলাই পড়েছে। তবে তিনি এখন ভালো আছেন। আর সেখানেই মিমির সুস্থতা কামনা করে মন্তব্য করেছেন অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তীর স্ত্রী তথা টলি নায়িকা শুভশ্রী। 

মিমির আঙুলে পড়েছে সেলাই
মিমি যে ছবিগুলি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে যে চোট পাওয়া হাতটিকে ঠিকভাবে রাখার জন্য আপাতত আর্ম স্লিং পরে থাকতে হচ্ছে তাঁকে। শুধু তাই নয়। হাতের আঙুলেও চোট পেয়েছেন তিনি। সেলাই পড়েছে সেখানে। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য আপাতত একাধিক ওষুধের সাহায্য নিতে হচ্ছে সাংসদ-অভিনেত্রীকে। তবে চোট পেলেও ভাল আছেন তিনি। আর্ম স্লিং পরে হাসি মুখে সেলফিও দিয়েছেন মিমি। তার সঙ্গেই লিখেছেন, 'কিছুদিন ঠিক যে ভাবে পরিকল্পনা করা হয়, সে ভাবে যায় না।' তবে এই আঙুলে ও হাতে চোট তিনি কীভাবে পেয়েছেন সেটা সঠিকভাবে জানা যায়নি। 

আরও পড়ুন: Mimi Chakraborty: চারদিকে পড়ে রক্ত ! নতুন বছরের সকালে একী কাণ্ড ঘটালেন মিমি

 

বাঁ হাতের তর্জনীতে ক্ষত
তবে ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করেছেন মিমি সেখানে স্পষ্ট বাঁ হাতের তর্জনীর মাথার অংশটা গভীরভাবে কেটে গিয়েছে অভিনেত্রীর। কোনও ধারালো জিনিসে কাটতেই এতটা গভীর ক্ষত তৈরি হয়েছে তা স্পষ্ট। প্রসঙ্গত, নববর্ষের দিনই মিমি তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে জানিয়েছিলেন যে তিনি আম খাচ্ছেন এবং তারপরই আঙুল কাটার পোস্ট সামনে আসছে। আম কাটতে গিয়েই এই বিপদ হয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। 

Advertisement

আরও পড়ুন: Rudranil Ghosh-Mimi Chakraborty: TMC-BJP দ্বন্দ্বের ঊর্ধ্বে 'বন্ধুত্ব', জমাটি আড্ডায় মিমি-রুদ্রনীল

শুভশ্রীর কমেন্ট মিমির পোস্টে 
মিমির এই পোস্ট দেখার পর তাঁর বোনুয়া নুসরত জাহানও মিমি আরোগ্য কামনা করেছেন। পার্ণো মিত্রও তাঁর সুস্থতা কামনা করে কমেন্ট করেন। তবে যাঁর কমেন্ট নজর কেড়েছে তা হল শুভশ্রীর। তিনিও অভিনেত্রীকে দ্রুত সেরে ওঠার জন্য বলেছেন। এখানে উল্লেখ্য, একসময় এই শুভশ্রীর কারণেই মিমি ও রাজ চক্রবর্তীর দীর্ঘদিনের সম্পর্কে চিড় ধরেছিল। মিমির সঙ্গে ব্রেকআপ করে রাজ বিয়ে করেন শুভশ্রীকে। সেই সময় বহুদিন রাজ ও শুভশ্রী সঙ্গে কোনও কথাবার্তা হত না মিমির। 

মিমি-শুভশ্রী এখন ভালো বন্ধু
তবে সময়ের সঙ্গে সঙ্গে মিমির সেই ক্ষত এখন সেরে গিয়েছে। শুভশ্রীর সঙ্গে তাঁর এখন সম্পর্ক ভালো। রাজ-শুভশ্রীর ছেলে ইউভানকেও মিমি খুব ভালোবাসেন। তাকে মাঝে মাঝেই খেলনা পাঠান মিমি।    

 

Advertisement