scorecardresearch
 

Mimi Chakraborty: ধূপগুড়িতে হুডখোলা গাড়ি করে প্রচারে মিমি, কাজের ফাঁকে খেলেন মোমো

Mimi Chakraborty: ধূপগুড়ির উপনির্বাচন ঘিরে তৃণমূল-বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই। রবিবার ছিল এই নির্বাচনের প্রচারের শেষদিন। আর এইদিনের বিশেষ চমক ছিল সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। হুডখোলা গাড়িতে করে প্রচার তো চালালেন সঙ্গে মজা নিলেন সেখানকার স্ট্রিট ফুডেরও।

Advertisement
মিমি চক্রবর্তী মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • মিমি উত্তরবঙ্গেরই মেয়ে। ধূপগুড়িতে উপনির্বাচনের প্রচারের ফাঁকে নিজের বাড়ি থেকেও ঘুরে এলেন অভিনেত্রী।

ধূপগুড়ির উপনির্বাচন ঘিরে তৃণমূল-বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই। রবিবার ছিল এই নির্বাচনের প্রচারের শেষদিন। আর এইদিনের বিশেষ চমক ছিল সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। হুডখোলা গাড়িতে করে প্রচার তো চালালেন সঙ্গে মজা নিলেন সেখানকার স্ট্রিট ফুডেরও। এমনিতে শিলিগুড়ির মেয়ে মিমি, আর তাই এই নির্বাচনের প্রচারের কাজের ফাঁকে নিজের বাড়ি যেতে ভুললেন না তিনি। 

মিমি উত্তরবঙ্গেরই মেয়ে। ধূপগুড়িতে উপনির্বাচনের প্রচারের ফাঁকে নিজের বাড়ি থেকেও ঘুরে এলেন অভিনেত্রী। রবিবার বিকেলে নিজের ইনস্টা স্টোরিতে তিস্তা সেতুর ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ। তবে শুধুই কি প্রচার করেছেন মিমি। উত্তরটা না, শিলিগুড়িতে গিয়ে ঝাল ঝাল চাটনির সঙ্গে মোমো খেয়েছেন চুটিয়ে। সেই ঝলক শেয়ার করেন নিজের ইনস্টা স্টোরিতে। সেখানে মিমি লেখেন, এটাই আসল মোমো। এই ঝাল চাটনির সঙ্গে মোমো না খেয়ে শিলিগুড়ি ছাড়বেন না।

আসলে নিজের জায়গায় গেলে সকলেরই একটা আলাদা অনুভূতি হয় বটে! মিমিও সেই তালিকা থেকে বাদ গেলেন না। রোদমাখা তিস্তা ব্রিজ আর বালিচড় দেখেই ক্যামেরাবন্দি করে ফেলেছেন ঘরের মেয়ে মিমি। এমনিতে প্রায়ই ডায়েট ভুলে এটা-ওটা খেয়ে থাকেন অভিনেত্রী। শ্যুটিংয়ের ফাঁকেই ক্রমাগত মুখ চলতে থাকে অভিনেত্রীর। কখনও বার্গার খাচ্ছেন আবার কখনও বা ডেজার্ট আবার কখনও শ্যুটিংয়ের ফাঁকে বিহারের বিখ্যাত খাবার লিট্টি-চোখার স্বাদ নিচ্ছেন। 

আরও পড়ুন

প্রসঙ্গত, দিন দুয়েক আগেই নিজের গাওয়া রবীন্দ্রসংগীতের ভিডিও প্রকাশ্যে এনেছেন মিমি চক্রবর্তী। পুজোতেই মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ‘রক্তবীজ’। অভিনয় ছাড়া সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। কাজের ব্যস্ততা বাদে মিমি অবসরে তাঁর পোষ্যদের সঙ্গে নিয়ে থাকতেই ভালোবাসেন। কানাঘুষো শোনা যাচ্ছে, আগামী লোকসভা ভোটে নাকি ফের দলের তরফে টিকিট পাচ্ছেন নায়িকা।

Advertisement

Advertisement