scorecardresearch
 

Soumitrisha Kundu: সৌমিতৃষার চুল কই? দেবের নায়িকার ভোল বদল, কেন?

Soumitrisha Kundu: জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে মিঠাই সিরিয়াল। এই সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই টলিউডে বড় প্রজেক্টে কাজ করতে চলেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। দেবের প্রধান ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে সৌমিতৃষাকে।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু সৌমিতৃষা কুণ্ডু
হাইলাইটস
  • জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে মিঠাই সিরিয়াল। এই সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই টলিউডে বড় প্রজেক্টে কাজ করতে চলেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু।

জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে মিঠাই সিরিয়াল। এই সিরিয়াল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই টলিউডে বড় প্রজেক্টে কাজ করতে চলেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। দেবের প্রধান ছবিতে নায়িকার ভূমিকায় দেখা যাবে সৌমিতৃষাকে। সুযোগ যখন এতবড় তখন তা হাতছাড়া করতে কেই বা চায়। ইতিমধ্যেই দেব সহ এই সিনেমার অন্য কলাকুশলীরা ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। যার ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁরা। তবে সকলেই জানতে আগ্রহী ছিলেন যে এই ছবির নায়িকা সৌমিতৃষা নিজেকে কীভাবে প্রস্তুত করছেন। কিন্তু এই ছবিতে কাজ করার জন্য মিঠাইকে যে এতবড় আত্মত্যাগ করতে হবে, এটা কেউই বুঝতে পারেননি। 

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া থেকে গায়েব ছিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা। গত ২৪ জুলাই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন যে তিনি গায়েব হয়ে যেতে পছন্দ করেন। এর ঠিক ১২দিন পর মিঠাই ফেরেন সোশ্যাল মিডিয়াতে। রবিবার একেবারে অন্য রকম লুকস নিয়ে সকলের কাছে ধরা দিয়েছেন সৌমিতৃষা। 

আর সৌমিতৃষাকে দেখে রীতিমতো চমকে উঠেছেন তাঁর ভক্তরা। প্রধান ছবির প্রস্তুতিতে নিজেকে তৈরি করার জন্য শুরুতেই বাদ পড়েছে অভিনেত্রীর লম্বা তুল। দেবের নায়িকা হতে গিয়ে নিজের চুল কেটে ফেললেন তিনি। আর কয়েকদিনের মধ্যেই প্রধান ছবির শ্যুটিং শুরু হয়ে যাবে। আর তার আগেই সৌমিতৃষা তাঁর লম্বা চুল কেটে ছোট করে নিলেন। নিজের নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, কখনও কখনও বড় লক্ষ্য পূরণের জন্য ছোটখাটো বলিদান দিতেই হয়। তাই তিনি নিজের চুল বিসর্জন দিয়ে দিলেন। নিজের দুটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘বলিদান হল লগ্নির মত, প্রধানের প্রস্তুতি চলছে।’

সৌমিতৃষার সৌন্দর্য্যের অন্যতম একটি অংশ ছিল তার এক ঢাল লম্বা চুল। সিরিয়ালে মিঠাইয়ের যে লম্বা চুলের বেণি দেখেছিলেন দর্শকরা সেটা আসলে তার নিজের চুল ছিল। আলাদা করে পরচুলা লাগাতে হয়নি। এদিন গোলাপি রঙের টপ এবং অফওয়াইট প্যান্ট পরে ছবি দুটি তুলেছিলেন অভিনেত্রী। তার এই নতুন রূপ দেখে ভক্তরা বেশ আহত হয়েছেন। মিঠাই রানীর লুক ঝেড়ে ফেলে এখন দেবের নায়িকা হিসেবে নতুন রূপে বড় পর্দায় পা রাখতে চলেছেন সৌমিতৃষা। তার নতুন চেহারার ঝলক দেখে মিঠাই ভক্তদের মন খারাপ হলেও তারা তাকে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। আপাতত দেবের প্রধান ছবিতে তাঁর নায়িকা হওয়ার জোরদার প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন মিঠাই ওরফে সৌমিতৃষা।  

Advertisement