scorecardresearch
 

Soumitrisha Kundu: 'মিঠাই' এবার দেবের নায়িকা, সৌমিতৃষা পড়াশোনায় কেমন?

Soumitrisha Kundu: বাংলা টেলিভিশনে গত তিনবছর ধরে ঝড় তুলেছিল 'মিঠাই' সিরিয়াল। এই সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুণ্ডু রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন। একেবারে ঘরের মেয়ে উঠেছিলেন মিঠাই তথা সৌমিতৃষা।

Advertisement
জানুন কতদূর পড়াশোনা করেছেন মিঠাই তথা সৌমিতৃষা জানুন কতদূর পড়াশোনা করেছেন মিঠাই তথা সৌমিতৃষা
হাইলাইটস
  • বাংলা টেলিভিশনে গত তিনবছর ধরে ঝড় তুলেছিল 'মিঠাই' সিরিয়াল। এই সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুণ্ডু রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন। একেবারে ঘরের মেয়ে উঠেছিলেন মিঠাই তথা সৌমিতৃষা।

বাংলা টেলিভিশনে গত তিনবছর ধরে ঝড় তুলেছিল 'মিঠাই' সিরিয়াল। এই সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুণ্ডু রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন। একেবারে ঘরের মেয়ে উঠেছিলেন মিঠাই তথা সৌমিতৃষা। মিঠাই শেষ হলেও তার জনপ্রিয়তা এখনও অটুট রয়েছে। মিঠাই শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই সৌমিতৃষা দেবের নায়িকা হওয়ার সুযোগও পেয়ে গিয়েছেন। এত অল্প বয়সে সৌমিতৃষার সাফল্য সত্যি ঈর্ষা করার মতো। কিন্তু জানেন কী মিঠাই তথা সৌমিতৃষার পড়াশোনা ঠিক কতদূর। 

সৌমিতৃষাকে সকলে চিনেছেন 'মিঠাই' নামেই। এই চরিত্রের জেরেই আকাশ ছুঁয়েছে তাঁর জনপ্রিয়তা। এ বার আরও এক ধাপ এগিয়ে যাওয়ার পালা। বড় পর্দায় অভিনয় করবেন তিনি। অভিজি‍ৎ সেন পরিচালিত 'প্রধান'-এ দেবের বিপরীতে দেখা যাবে তাঁকে। মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর এখন কিছুদিনের বিরতিতে রয়েছেন অভিনেত্রী। এরপর জোর কদমে সিনেমার শ্যুটিং শুরু হয়ে যাবে। 

এটা অনেকেই জানেন যে মিঠাই তথা সৌমিতৃষা খুব কম বয়সেই অভিনয় জগতে পা রেখেছিলেন। বারাসাতের মেয়ে সৌমিতৃষা পড়াশোনা করেছেন বারাসাত গার্লস হাইস্কুলে। একাদশ ও দ্বাদশ শ্রেণীতে কলা বিভাগে পড়াশোনা শেষ করে তিনি কলকাতায় চলে এসেছিলেন বাকি পড়াশোনা সারতে। এরপর কলকাতার সেন্ট পলস কলেজে ইংরেজিতে স্নাতকে ভর্তি হয়েছিলেন 'মিঠাই'। তবে কাজের চাপে কলেজ ছাড়তে হয় তাঁকে। তাই পরবর্তীতে ওপেন ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন সৌমিতৃষা। তবে মা-বাবার পরামর্শেই কলেজ ছেড়ে অভিনয়ে মনোযোগ দেন অভিনেত্রী। 

আরও পড়ুন

শোনা যায়, মিঠাই সিরিয়ালের ব্যস্ততম শ্যুটিংয়ের মাঝেই তিনি স্নাতকের প্রস্তুতি করেন। গত বছর শ্যুটিংয়ের চাপের জন্য চূড়ান্ত বছরের পরীক্ষা দিতে পারেননি সৌমিতৃষা। তবে এ বছর তিনি সেই পরীক্ষা দিয়ে ইংরাজিতে স্নাতক হতে বদ্ধপরিকর। প্রস্তুতিও চলছে এখন। কিছুদিন আগেই মিঠাই সিরিয়াল চলাকালীনই প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েছিলেন সৌমিতৃষা। তবে তার মধ্যেই মিঠাই সিরিয়ালের শেষ পর্বের শ্যুটিং করেছেন তিনি। 

Advertisement

প্রসঙ্গত, মিঠাই সিরিয়াল শুরু হওয়ার প্রথম থেকেই তা টিআরপিতে শীর্ষস্থান অধিকার করেছিল। পরপর বেঙ্গল টপারের খেতাবও জুটেছিল মিঠাই-এর। কিন্তু এরপর ধীরে ধীরে টিআরপিতে সেভাবে নিজের স্থান ধরে রাখতে না পারলেও সিরিয়ালের জনপ্রিয়তা কোনও অংশে কম হয়নি। মিঠাই সিরিয়ালের শেষ শ্যুটিংয়ের দিন তাই সৌমিতৃষা সহ অন্যান্য অভিনেতারা আবেগপ্রবণ হয়ে পড়েন। সৌমিতৃষার কাছে আজও মিঠাই চরিত্রটি খুব প্রিয়। 

  

Advertisement