scorecardresearch
 

Soumitrisha Kundu: আদৃতের বিয়ে সামনেই, তার আগে সৌমিতৃষার পোস্ট, কার দিকে ইঙ্গিত?

Soumitrisha Kundu: আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা আর তারপরই চারহাত এক হতে চলেছে আদৃত ও কৌশাম্বির। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন টেলিপাড়ার এই জুটি। ৯ মে বিয়ে আদৃত-কৌশাম্বির। তাই প্রস্তুতি রীতিমতো তুঙ্গে। আর এরই মাঝে সৌমিতৃষার একটি পোস্ট রীতিমতো চর্চিত।

Advertisement
সৌমিতৃষা কুন্ডু সৌমিতৃষা কুন্ডু
হাইলাইটস
  • আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা আর তারপরই চারহাত এক হতে চলেছে আদৃত ও কৌশাম্বির।

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা আর তারপরই চারহাত এক হতে চলেছে আদৃত ও কৌশাম্বির। আগামী মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন টেলিপাড়ার এই জুটি। ৯ মে বিয়ে আদৃত-কৌশাম্বির। তাই প্রস্তুতি রীতিমতো তুঙ্গে। আর এরই মাঝে সৌমিতৃষার একটি পোস্ট রীতিমতো চর্চিত। যে পোস্ট দেখে এটা স্পষ্ট যে এই বিয়ের খবরে মোটেও খুশি নন মিঠাই রানি। প্রসঙ্গত, মিঠাই সিরিয়াল থেকেই আদৃত ও সৌমিতৃষার মধ্যে সম্পর্কের অবনতি হতে শুরু করে। যার রেশ এখনও রয়েছে। 

সম্প্রতি সৌমিতৃষার ইনস্টাগ্রামের স্টোরি নজর কেড়েছে সকলের। সেই পোস্টে লেখা, মনে কলুষতা রেখে মুখে মিষ্টি কথা বলা আমার দ্বারা হবে না। অনেকেই মনে করছেন এই পোস্ট আসলে মিঠাই ধারাবাহিকের কিছু সহ-অভিনেতাদের উদ্দেশ্য করে করা হয়েছে। যার মধ্যে রয়েছে আদৃত, কৌশাম্বি, তন্বী। শোনা যায়, কৌশাম্বির সঙ্গে সম্পর্কে যাওয়ার আগে আদৃতের সঙ্গে নাম জড়িয়ে ছিল সৌমিতৃষার। দর্শকদের কাছে আদৃত ও সৌমিতৃষার জুটি বেশ পছন্দের ছিল। মিঠাই সিরিয়ালের সময় আদৃতের সঙ্গে সৌমিতৃষার নাম জড়ায়, এমনকী মিঠাইয়ের মনেও নায়ক জায়গা করে নিয়েছিলেন। তবে শেষমেশ সেই ভাললাগা পরিণতি পায়নি বলে জানা যায়। তার পরেই নাকি আদৃত এবং কৌশাম্বির সঙ্গে তাঁর সম্পর্ক তিক্ত হয়। সেই বিষয়ে যদিও তাঁরা কখনও কোনও মন্তব্য করেননি।

কিছুদিন আগেই মিঠাই ধারাবাহিকের সব সদস্যরা একত্রিত হয়েছিলেন। আদৃত-কৌশাম্বি ছাড়াও ছিল এই সিরিয়ালের সকল সদস্যরা। তবে সেখানে সৌমিতৃষাকে দেখা যায়নি। তাঁকে ছাড়াই মিঠাই ধারাবাহিকের সদস্যদের আড্ডা-খাওয়া দাওয়া জমে যায়। গত বছর জুন মাসে মিছাই সিরিয়ালটি শেষ হয়। এরপরই সৌমিতৃষা সুযোগ পান দেবের সঙ্গে কাজ করার। প্রধান ছবিতে দেবের বিপরীতে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। তবে মিঠাই সিরিয়ালের অনেকের সঙ্গেই অভিনেত্রীর সম্পর্ক তিক্ত হয়ে গিয়েছে।  

আরও পড়ুন

Advertisement

এখন আপাতত ছোটপর্দা থেকে দূরে রয়েছেন সৌমিতৃষা। কিছুদিন আগেই মথুরা-বৃন্দাবন থেকে ঘুরে এসেছেন। প্রধান ছবির ৫০তম সপ্তাহের উদযাপনে দেখা গিয়েছিল সৌমিতৃষাকে। তবে আদৃত-কৌশাম্বির বিয়েতে তাঁকে দেখা যায় কিনা এখন তারই অপেক্ষায় সকলে।  

Advertisement