scorecardresearch
 

Adrit Roy: হয়ে গিয়েছিল পাকা কথাও, কৌশাম্বির আগে আদৃতের সঙ্গে কার বিয়ে ঠিক হয়েছিল?

Adrit Roy: আর কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই চারহাত এক হবে টেলিপাড়ার চর্চিত জুটি আদৃত-কৌশাম্বির। হাতে মাত্র অল্পদিন, তাই বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। তাঁদের প্রেম নিয়ে কম চর্চা ছিল না। যদিও নিজেরা কখনই এই প্রেমে সিলমোহর দেননি। তবে এই বিয়ের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তাঁরা নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করলেন বলা চলে।

Advertisement
আদৃত রায়-কৌশাম্বি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম আদৃত রায়-কৌশাম্বি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • আর কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই চারহাত এক হবে টেলিপাড়ার চর্চিত জুটি আদৃত-কৌশাম্বির।

আর কয়েকটা দিনের অপেক্ষা। তারপরই চারহাত এক হবে টেলিপাড়ার চর্চিত জুটি আদৃত-কৌশাম্বির। হাতে মাত্র অল্পদিন, তাই বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। তাঁদের প্রেম নিয়ে কম চর্চা ছিল না। যদিও নিজেরা কখনই এই প্রেমে সিলমোহর দেননি। তবে এই বিয়ের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তাঁরা নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করলেন বলা চলে। তবে কৌশাম্বির আগেও আদৃত সম্পর্কে জড়িয়েছিলেন একজনের। বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছিল। চিনে নিন আদৃতের সেই প্রাক্তনকে। 

মিঠাই-এর উচ্ছেবাবু তথা আদৃত রায়ের প্রাক্তন প্রেমিকার নাম সুপ্রিয়া মণ্ডল। প্রায় ১০ বছরের সম্পর্ক ছিল আদৃত ও সুপ্রিয়ার।  আদৃত-সুপ্রিয়ার সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর হামেশাই মিঠাইয়ের সেটে দেখা যেত আদৃতের প্রেমিকাকে। তাঁদের বিয়ের কথাবার্তাও পাকা হয়ে গিয়েছিল। কিন্তু ২০২১ সালের জুলাইতে সম্পর্ক ভাঙে আদৃত-সুপ্রিয়ার। শোনা যায়, আদৃতের অতি ব্যস্ততার কারণেই নাকি এই সম্পর্ক ভেঙে গিয়েছিল। 

আদৃতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর সুপ্রিয়া ২০২২ সালে আংটি বদল করেন অন্য একজনের সঙ্গে। এই ঘটনায় সকলে চমকে গিয়েছেন। সুপ্রিয়া ও আদৃতের পরিবারের মধ্যেও ছিল দীর্ঘদিনের আলাপ। মুম্বইয়ের এক আর্ট ডিরেক্টরের আদুরে কন্যা সুপ্রিয়া মন্ডল।কাছের বান্ধবী অভিনেত্রী অনামিকা চক্রবর্তী সুপ্রিয়ার বাগদানের ছবি শেয়ার করতেই সকলে একেবারে থ। অনামিকার বিয়েতেও এসেছিলেন সুপ্রিয়া। সেই ছবি অনামিকা শেয়ারও করেছিলেন। 

আরও পড়ুন

সেই সম্পর্ক এখন অতীত। মিঠাই সেটে শ্যুটিং করতে গিয়ে দিদিয়া কৌশাম্বির সঙ্গে প্রথমে ভাল বন্ধু ও পরে তাঁদের সম্পর্ক প্রেমে পরিণতি পায়। যদিও নিজেদের সম্পর্কের কথা সেভাবে কোনওদিনই সকলের সামনে নিয়ে আসেননি কৌশাম্বি বা আদৃত কেউই। কৌশাম্বির সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন আদৃত। ৯ মে তাঁদের বিয়ে। লাল বেনারসীতে সাজবেন কৌশাম্বি, শুভদৃষ্টি হবে আদৃতের সঙ্গে। ১১ মে রিসেপশন। এখন তাঁদের বর-বউ বেশে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন তাঁদের ভক্তেরা। 

Advertisement

Advertisement