scorecardresearch
 

Soumitrisha Kundu: 'মহালয়ায় পারফর্ম করতে ভালোলাগে না', মন্তব্য করে ট্রোল সৌমিতৃষা

Soumitrisha Kundu: ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল মিঠাই। আর সিরিয়ালের চেয়েও বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এই সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুণ্ডু। জুন মাসেই শেষ হয়ে গিয়েছে মিঠাই। আর তার পর পরই বড়পর্দায় কাজ করার সুযোগ পেয়ে যান সৌমিতৃষা।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু সৌমিতৃষা কুণ্ডু
হাইলাইটস
  • ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল মিঠাই। আর সিরিয়ালের চেয়েও বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এই সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুণ্ডু।

ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল মিঠাই। আর সিরিয়ালের চেয়েও বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এই সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুণ্ডু। জুন মাসেই শেষ হয়ে গিয়েছে মিঠাই। আর তার পর পরই বড়পর্দায় কাজ করার সুযোগ পেয়ে যান সৌমিতৃষা। দেবের বিপরীতে অভিনয় করবেন নায়িকা। প্রধান ছবির শ্যুটিং সেরে উত্তরবঙ্গ থেকে কিছুদিন আগেই ফিরেছেন তিনি। আর পুজোর মুখেই বিতর্কে জড়িয়ে পড়লেন নিজেরই করা মন্তব্যের জেরে।

মহালয়াতে পারফর্ম করা নিয়ে আপত্তিকর মন্তব্য করে বসলেন মিঠাই খ্যাত সৌমিতৃষা। আসলে সম্প্রতি ভক্তদের সঙ্গে চ্যাট সেশনে মিঠাই তাঁর ভক্তদের জানিয়েছেন যে তিনি মহালয়াতে পারফর্ম করতে পছন্দ করেন না। গত দু বছর তিনি শুধুমাত্র চ্যানেলের অনুরোধ রাখতে করতে হয়েছে বলে জানান মিঠাই রানি। অভিনেত্রীর এই মন্তব্যের জেরেই চটে গিয়েছেন নেটিজেনের একাংশ। 

নেটিজেনদের একাংশ জানিয়েছেন যে বড়পর্দায় অভিনয়ের সুযোগ পেয়ে সৌমিতৃষার অহঙ্কার বেড়ে গিয়েছে। তবে এই ধরনের নেগেটিভ মন্তব্য সৌমিতৃষাকে আসলে বিনোদন দেয় বলেই তিনি জানিয়েছেন এই চ্যাট সেশনে। তবে এর আগেও সৌমিতৃষাকে ট্রোলের মুখে পড়তে হয়েছে। প্রসঙ্গত, মহালয়ার দিন চ্যানেলে চ্যানেলে বিশেষ অনুষ্ঠানে ইতিমধ্যেই দেখা গিয়েছে শুভশ্রী থেকে কোয়েল সবাইকে। এই বছরও টলি অভিনেত্রীদের দেখা যাবে দুর্গারূপে। সেই জায়গায় সৌমিতৃষার এমন মনোভাব কিছুতেই মানতে পারছেন না নেটিজেনের একাংশ। 

আরও পড়ুন

ছোটপর্দার গণ্ডি পেরিয়ে বড়পর্দায় পা রাখতে চলেছেন সৌমিতৃষা। ইতিমধ্যেই একাধিক বড় বড় ইভেন্টে অভিনেত্রীকে দেখা গিয়েছে। মিঠাই সিরিয়াল সৌমিতৃষাকে রাতারাতি জনপ্রিয়তা এনে দিয়েছে। সম্প্রতি কুমরোটুলি থেকেও ছবি-ভিডিও পোস্ট করতে দেখা যায় সৌমিতৃষাকে। প্রধান ছবির শ্যুটিং শেষ উত্তরবঙ্গে। কলকাতার কিছু অংশে বাকি রয়েছে শ্যুটিং। আশা করা যাচ্ছে, ডিসেম্বরেই এই ছবি মুক্তি পাবে সৌমিতৃষার। দেবের সঙ্গে ডেবিউ করবেন মিঠাই। তাঁকে দেবের বিপরীতে দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা। 

Advertisement

 

 

Advertisement