scorecardresearch
 

Mithai: আদৃতের জন্মদিনের পরই দুঃসংবাদ দিলেন সৌমিতৃষা, শোরগোল নেট দুনিয়ায়

Mithai: অনেকদিন আগে থেকেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ শেষ হওয়ার জল্পনা-কল্পনা চলছিল। এই সিরিয়াল শেষ হওয়ার খবরে সিলমোহর দিয়েছিলেন খোদ এই সিরিয়ালের পরিচালকও। এবার ‘মিঠাই’ সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুন্ডু নিজেই এই দুঃসংবাদ তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন।

Advertisement
আদৃতের জন্মদিনেপরই খারাপ খবর শোনালেন সৌমিতৃষা আদৃতের জন্মদিনেপরই খারাপ খবর শোনালেন সৌমিতৃষা
হাইলাইটস
  • অনেকদিন আগে থেকেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ শেষ হওয়ার জল্পনা-কল্পনা চলছিল। এই সিরিয়াল শেষ হওয়ার খবরে সিলমোহর দিয়েছিলেন খোদ এই সিরিয়ালের পরিচালকও। এবার ‘মিঠাই’ সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুন্ডু নিজেই এই দুঃসংবাদ তাঁর ভক্তদের সঙ্গে ভ

অনেকদিন আগে থেকেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’ শেষ হওয়ার জল্পনা-কল্পনা চলছিল। এই সিরিয়াল শেষ হওয়ার খবরে সিলমোহর দিয়েছিলেন খোদ এই সিরিয়ালের পরিচালকও। এবার ‘মিঠাই’ সিরিয়ালের নাম ভূমিকায় থাকা সৌমিতৃষা কুন্ডু নিজেই এই দুঃসংবাদ তাঁর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন কবে এই সিরিয়ালের শেষ শ্যুটিং হতে চলেছে। 

জুন মাসেই শেষ হবে ‘মিঠাই’-এর সফর। একথা আগেই জেনে গিয়েছে ভক্তরা। শুরুতে জানা গিয়েছিল জুনের মাঝামাঝি পর্যন্ত শ্যুটিং হবে সিরিয়ালের। কিন্তু না তার আগেই থেমে যাচ্ছে ‘মিঠাই’-এর পথচলা। শুক্রবার আদৃতের জন্মদিনের রেশ কাটতে না কাটতেই সৌমিতৃষা তাঁর ইনস্টাগ্রামে এই দুঃসংবাদটি জানিয়ে দিলেন। গত আড়াই বছর ধরে দর্শকদের মন জয় করে চলেছিল মিঠাই। আর এই আড়াই বছরের সফরে এই সিরিয়াল একাধিক চড়াই-উৎরাই দেখেছে। টিআরপিতে কখনও বাংলার সেরা হয়েছে আবার কখনও একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। কিন্তু সবকিছুর মধ্যেও সৌমিতৃষা ও আদৃতের জুটি দর্শকদের বরাবরই পছন্দের ছিল। 

আরও পড়ুন: আদৃতর জন্য 'বিশেষ' আয়োজন কৌশাম্বীর, বার্থডে পার্টিতে এলেন না সৌমিতৃষা

শুক্রবার সৌমিতৃষা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেন, ‘আমি ৩০ ও ৩১শে মে শ্যুটিং করব। আমাদের ‘মিঠাই’-এর শ্যুটিং এই মাসের ৩১ তারিখ শেষ হচ্ছে। অনেক ভালোবাসা- মিঠাই'। এর আগে সৌমিতৃষা জানিয়েছিলেন যে তিনি ১২ দিনের ছুটিতে যাচ্ছেন। যেখান থেকে অনেকেই আশঙ্কা করেছিলেন যে শেষ পর্বে হয়ত মিঠাই রানিকে দেখতে পাওয়া যাবে না। ভক্তদের ভালোবাসায় অসুস্থতা সত্ত্বেও শেষ কয়েকটি পর্বের জন্য শ্যুটিং সেটে ফিরবেন সৌমিতৃষা। ৩১ মে মিঠাই-এর শেষ শ্যুটিং হবে। জুনের গোড়াতেই শেষ হয়ে যাবে মিঠাই। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Advertisement

গত দুবছর দাপটের সঙ্গে বাংলা সিরিয়াল জগতে রাজ করেছে মিঠাই। ২০২১ সালের জানুয়ারি মাসে শুরু হয়েছিল এই মেগা, একটানা বেঙ্গল টপার হওয়ার রেকর্ড গড়েছে, একটা সময় টিআরপি তালিকায় মিঠাই রানির ধারে-কাছে ঘেঁষতে পারেনি কেউ। কিন্তু কালের নিয়মেই শেষের পথে এই মেগা। গত বছরের শেষেই স্লট বদল হয়েছিল ‘মিঠাই’-এর আর এবার চিরতরে বিদায় নেওয়ার পালা। এই সিরিয়ালের মাধ্যমে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন সৌমিতৃষা ও আদৃত। স্বাভাবিকভাবেই এই সিরিয়াল শেষ হওয়ায় দর্শকদের খারাপ তো লাগবেই। 

আরও পড়ুন: 'আমার সবচেয়ে বড় শিক্ষা...', হঠাৎ কার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন সৌমিতৃষা? 

চলতি মাস থেকেই শুরু হয়ে যাবে নতুন সিরিয়াস ফুলকি।  প্রসঙ্গত, ফুলকি ধারাবাহিকে লিড রোলে দেখা মিলবে দিব্যানি মণ্ডল এবং অভিষেক বসুর। থাকবেন মিঠাইয়ের নন্দা অর্থাৎ কৌশাম্বিও। ইতিমধ্যেই  ‘মনোহরা’র সেট ভাঙা হয় ফুলকিকে জায়গা করে দিতে। এরপর একে একে সিরিয়ালের পরিচালক, ডিওপি সকলেই চলে যান ফুলকি-র টিমে। আপতত ভারতলক্ষ্মী স্টুডিও-রই অন্য একটি ফ্লোরে হচ্ছে ‘মিঠাই’-এর শ্যুটিং। 

Advertisement