scorecardresearch
 

Aratrika Maity: পর্দার 'রাই' আর সিঙ্গল নন, চুটিয়ে প্রেম করছেন আরাত্রিকা-আর্য

Aratrika Maity: চর্চা ছিল অনেকদিন ধরেই। এবার তাতে সিলমোহর পড়ল। কথা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিতা মাইতির। যাঁকে এই মুহূর্তে দেখা যাচ্ছে মিঠিঝোরা সিরিয়ালে রাই চরিত্রে। বেশ কিছুদিন ধরেই আরাত্রিকার প্রেমে পড়ার খবর শোনা যাচ্ছিল।

Advertisement
আরাত্রিকা মাইতি আরাত্রিকা মাইতি
হাইলাইটস
  • বেশ কিছুদিন ধরেই আরাত্রিকার প্রেমে পড়ার খবর শোনা যাচ্ছিল।

চর্চা ছিল অনেকদিন ধরেই। এবার তাতে সিলমোহর পড়ল। কথা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আরাত্রিতা মাইতির। যাঁকে এই মুহূর্তে দেখা যাচ্ছে মিঠিঝোরা সিরিয়ালে রাই চরিত্রে। বেশ কিছুদিন ধরেই আরাত্রিকার প্রেমে পড়ার খবর শোনা যাচ্ছিল। অভিনেতা আর্য দাশগুপ্তর সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন আরাত্রিকা। যদিও এই নিয়ে নিজেরা কোনও কিছুই খোলসা করে বলেননি। তবে পুজো মিটতেই শুভ বিজয়ার শুভেচ্ছার সঙ্গে নিজেদের সম্পর্কেও সিলমোহর দিলেন আরাত্রিকা-আর্য।  

এদিন আরাত্রিকা যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে তিনি লাল রঙের শাড়ি পরে রয়েছেন আর আর্য অভিনেত্রীর সঙ্গে টুইনিং করে পরেছেন লাল রঙের পাঞ্জাবী। দুজনেই গা ঘেঁষে দাঁড়িয়ে রয়েছেন। এই ছবি পোস্ট করে আরাত্রিকা শুভ বিজয়া জানান সবাইকে। আর এই ছবি পোস্ট হতেই নেটিজেনদের পক্ষ থেকে একের পর এক শুভেচ্ছা আসতে শুরু করে দেয়। সকলেই যে এই জুটিকে দেখতে চাইছিলেন তা স্পষ্ট। আর এরপর আর কোনও সংশয় থাকে না যে তাঁরা চুটিয়ে প্রেম করছেন।

বর্তমানে বাংলা টেলিভিশনের অতি পরিচিত নাম আরাত্রিকা মাইতি। কুড়ির গণ্ডি এখনও পার করেনি অভিনেত্রী। তবে তার আগেই মেগার সুবাদে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন নায়িকা। জি বাংলা-র ‘খেলনা বাড়ি’ মেগায় প্রথম নজর কাড়েন আরাত্রিকা। সম্প্রতি তাঁকে ‘মিঠিঝোরা’য় ‘রাইপূর্ণা’-এর চরিত্রে দেখা যাচ্ছে। কিছুদিন মাত্র হল জীবনের নতুন মাইলস্টোন ছুঁয়েছেন আরাত্রিকা। নিজের কষ্টার্জিত টাকায় অভিসিক্তার কাছে ফ্ল্যাট কিনেছেন। আর তার মাঝেই চর্চা আরাত্রিকার জীবনে নাকি উঁকি দিচ্ছে প্রেম। সেই গুঞ্জনকে আগেই উস্কে দিয়েছিল আরাত্রিকা ও আর্যর রিলস, ছবি, একসঙ্গে শপিং করতে যাওয়ার ভিডিও। তবে শুভ বিজয়ার এই পোস্ট একেবারে আনুষ্ঠানিক ঘোষণা করে দিল। 

Advertisement

প্রসঙ্গত, আজকাল দু'জনের সোশ্যাল মিডিয়াতে উঁকি দিলেই নজরে আসছে নাচের রিল ভিডিয়ো। কিছুদিন আগেই ট্রেন্ডিং দক্ষিণী গানের তালে পা মিলিয়ে রিল করেছিলেন দুজনে। এই পোস্টের ক্যাপশনে তিনটি ইমোজি যোগ করেছিলেন আরাত্রিকা। ওদিকে কমেন্ট বক্সে আর্য লিখেছিলেন, ‘আমার ডান্স পার্টনার বড্ড কম্পিটিটিভ।' হ্যাঁ, আপতত নিজেদের সম্পর্ককে এই নামই দিয়েছেন দুজনে। তবে এই ডান্স পার্টনারশিপটা আজীবনের! এমনটাই লিখেছেন তাঁরা।

আরও পড়ুন

Advertisement