scorecardresearch
 

Shastri Trailer: ১৬ বছর পর পর্দায় ফিরছেন মিঠুন-দেবশ্রী, ‘শাস্ত্রী’ অবতারে চমক মহাগুরুর

Shastri Trailer: একসময় মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি টলিউডে বেশ জনপ্রিয় ছিল। একসঙ্গে তাঁরা বেশ কিছু সিনেমায় অভিনয়ও করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হল ৯০ দশকের ত্রয়ী।

Advertisement
শাস্ত্রীর ট্রেলার লঞ্চ শাস্ত্রীর ট্রেলার লঞ্চ
হাইলাইটস
  • একসময় মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি টলিউডে বেশ জনপ্রিয় ছিল।

একসময় মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়ের জুটি টলিউডে বেশ জনপ্রিয় ছিল। একসঙ্গে তাঁরা বেশ কিছু সিনেমায় অভিনয়ও করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হল ৯০ দশকের ত্রয়ী। এছাড়াও রয়েছে এমএলএ ফাটাকেষ্ট, যুদ্ধ, অভিমন্যু মহাগুরু। তবে এরপর দীর্ঘ ১৬ বছরের বিরতি। দর্শকেরা বারবরাই মিঠুন-দেবশ্রীকে দেখতে চেয়েছিলেন বড়পর্দায়। ১৬ বছর পর সেই জুটিকেই দেখা যাবে শাস্ত্রী ছবিতে। যার ট্রেলার সামনে আসতেই দেখা গেল মিঠুন-দেবশ্রীর সেই পুরনো রসায়ন। 

এই বছর পুজোর বক্সঅফিস যে মিঠুন চক্রবর্তী নিজের হাতের মুঠোয় রাখতে চলেছেন তারই ঝলক মিলল শাস্ত্রীর ট্রেলারে। এই ছবির ঘোষণা হওয়ার পর থেকেই শোনা গিয়েছিল যে মিঠুনকে একেবারে অন্য অবতারে দেখা যাবে। ট্রেলার লঞ্চ হতেই মিঠুন ধরা দিলেন জ্যোতিষী রূপে। প্রসঙ্গত, দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’। ট্রেলার দেখে বুঝতেই পারবেন যে মিঠুন চক্রবর্তী আগাগোড়াই জ্যোতিষে বিশ্বাসী। তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দেবশ্রী রায়কে। এরপর নানান ঘটনা, জীবনের চড়াই-উৎরাই পেরিয়ে মিঠুন যখন জনপ্রিয় জ্যোতিষ হন, তখনই গল্পের মোড় শুরু হয়। এই ছবিতে সোহম চক্রবর্তীকে দেখা যাবে একেবারে অন্যরকমের চরিত্রে।

 

আসলে পরিচালক পথিকৃৎ বসুর এই ছবিতে তুলে ধরা হবে বিজ্ঞান ও অপবিজ্ঞানের দ্বন্দ্ব। সোহম চক্রবর্তী ও সুরিন্দর সিং প্রযোজিত এই ছবির মূল ইউএসপি কিন্তু মিঠুন-দেবশ্রীর জুটি। যাঁদের বহুবছর পর একসঙ্গে দেখা যাবে। ছবির চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। অভিনয়ের পাশপাশি এ ছবির প্রযোজনাতেও অংশীদার সোহম। এছাড়াও পথিকৃতের এই ছবিতে রয়েছেন শাশ্বত চট্টোাপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, রজতাভ দত্তর মতো অভিজ্ঞ অভিনেতা। সঙ্গীত পরিচালনা ও আবহর দায়িত্ব সামলেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। সবকিছু মিলিয়ে শাস্ত্রী ছবি দর্শকদের পছন্দ হবে সে নিয়ে আশাবাদী প্রযোজক সোহম ও পরিচালক পথিকৃৎ। 

আরও পড়ুন

Advertisement

প্রসঙ্গত, মিঠুন-দেবশ্রীর শাস্ত্রীর সঙ্গে জোর টক্কর হতে চলেছে শিবপ্রসাদ-নন্দিতার বহুরূপী এবং সৃজিত মুখোপাধ্যায়ের টেক্কার সঙ্গে। এই বছরের দুর্গাপুজো জমে যাবে বাংলার এই তিন ছবির সঙ্গে। তবে কে কাকে জোরদর টক্কর দিতে পারে সেটাই দেখার। পঞ্চমীর দিন অর্থাৎ ৮ অক্টোবর মুক্তি পাবে শাস্ত্রী সিনেমাটি।   

Advertisement