scorecardresearch
 

Durnibar-Mohor: একরত্তিকে আদর মা-বাবার, কার মতো দেখতে দুর্নিবার-মোহরের ছেলেকে?

Durnibar-Mohor: তাঁদের বিয়ে নিয়ে কম বিতর্কের মুখে পড়তে হয়নি। তবে সব প্রতিবন্ধকতাকে জয় করে গায়ক দুর্নিবারের গলায় মালা দিয়েছিলেন ঐন্দ্রিলা সেন, যিনি ইন্ডাস্ট্রিতে মোহর নামেই পরিচিত। শুধু তাই নয়, ঐন্দ্রিলা আবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক।

Advertisement
মোহর-দুর্নিবারের সঙ্গে তাঁদের ছেলে মোহর-দুর্নিবারের সঙ্গে তাঁদের ছেলে
হাইলাইটস
  • সব প্রতিবন্ধকতাকে জয় করে গায়ক দুর্নিবারের গলায় মালা দিয়েছিলেন ঐন্দ্রিলা সেন

তাঁদের বিয়ে নিয়ে কম বিতর্কের মুখে পড়তে হয়নি। তবে সব প্রতিবন্ধকতাকে জয় করে গায়ক দুর্নিবারের গলায় মালা দিয়েছিলেন ঐন্দ্রিলা সেন, যিনি ইন্ডাস্ট্রিতে মোহর নামেই পরিচিত। শুধু তাই নয়, ঐন্দ্রিলা আবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক। প্রসেনজিৎ একরকম দাঁড়িয়ে থেকেই তাঁদের বিয়েটা দেন। আর বিয়ের প্রায় একবছরের মাথায় ঐন্দ্রিলা-দুর্নিবারের কোল আলো করে আসে তাঁদের প্রথম সন্তান। তবে এতদিন ছেলের নাম ও মুখ কোনওটাই প্রকাশ্যে আনেননি। অপেক্ষা করছিলেন বিশেষ দিনের। আর ছেলের অন্নপ্রাশনের দিনই মোহর-দুর্নিবারের ছেলের মুখ সামনে এল। 

চলতি বছরের ৪ ফেব্রুয়ারি পুত্রের জন্ম দেন মোহর। এদিন পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানান দম্পতি। এবার ছেলের মুখও দেখালেন তাঁরা। ছেলের নাম রেখেছেন ধিয়ান। আর মোহর ছেলের বেশ কিছু ছবিও শেয়ার করেন। তবে প্রথম ছবিটি দেখে বোঝাই যাচ্ছে ছেলের মুখে ভাতের অনুষ্ঠান ছিল রবিবার। ধিয়ান পরেছিল ধুতি-পাঞ্জাবী। বাবা দুর্নিবারের কোলে চেপে ছিল ধিয়ান আর তাকে আদরে ভরিয়ে দিচ্ছে মা-বাবা দুজনেই। দুর্নিবার ও মোহরের পোশাক দেখে এটা স্পষ্ট যে এদিন ধিয়ানের মুখে ভাতের অনুষ্ঠান ছিল। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

এর সঙ্গে মোহর-দুর্নিবার তাদের ছেলের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। মিষ্টি ধিয়ানকে দেখে নেট দুনিয়ার সকলেই ভালোবাসায় ভরিয়েছে তাকে। মোহর এই ছবি শেয়ার করে ক্যাপশনে কবিতা লিখেছে। যেখানে ধিয়ানকে সত্যি কথা বলার পরামর্শ দিয়েছে মা মোহর। এর আগে ছেলের একাধিক ঝলক শেয়ার করেছিলেন মোহর ও দুর্নিবার তবে মুখ গোপন করে রেখেছিলেন তাঁরা। এবার সামনে নিয়ে এলেন তাঁদের সন্তানের মুখ। প্রসঙ্গত, গত বছর দেবীপক্ষের প্রথম দিনে খুশির খবর আসে মোহর-দুর্নিবারের থেকে। সেই বছর ৯ মার্চ ঘটা করে বিয়ে হয় তাঁদের। আর বিয়ের ৭ মাসের মধ্যেই সুখবর শোনান মোহর। 

Advertisement

দুর্নিবার আর মোহরের বিয়েটা নিয়ে কম কটাক্ষ হয়নি। যা নিয়ে মুখ খুলতে বাধ্য হয়েছিল দুজনেই। গানের জগতে দুর্নিবার রয়েছেন প্রথম সারিতেই। আর মোহর কাজ করছেন দীর্ঘদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। বুম্বাদার সহকারী তিনি। ২০১৭ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে হয়েছিল দুর্নিবার। একসঙ্গে থাকছিলেনও তারপর। এরপর ২০২১ সালে বেশ ঘটা করে সামাজিক বিয়েটাও হয়ে যায় তাঁদের। কিন্তু সেই অনুষ্ঠানিক বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ২০২২ এর মাঝামাঝি সময়ে এসে তা ভেঙে যায়। প্রায় এক বছর প্রেম করার পর ২০২৩ সালের ৯ মার্চ নতুন ঘর বাঁধলেন দুর্নিবার ভালোবাসার মানুষ ঐন্দ্রিলার সঙ্গে। আর সেই বিয়ে নিয়ে সমালোচনা-কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাঁদের। তবে এখন সবই অতীত, ছেলেকে নিয়ে সুখে সংসার করছেন ঐন্দ্রিলা-দুর্নিবার।  

আরও পড়ুন

Advertisement