scorecardresearch
 

Molestation: হোটেলের ঘরে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার জনপ্রিয় কমেডিয়ান

Khayali Saharan: এক তরুণীকে ধর্ষণের অভিযোগ রয়েছে খেয়ালি সহরনের বিরুদ্ধে। বৃহস্পতিবার, জয়পুরের মানসরোবর থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সেই তরুণী।

Advertisement
কৌতুকশিল্পী খেয়ালি সহরন (ছবি: ফেসবুক) কৌতুকশিল্পী খেয়ালি সহরন (ছবি: ফেসবুক)

গ্রেফতার স্ট্যান্ড আপ কমেডিয়ান (Stand Up Comedian) খেয়ালি সহরন (Khayali Saharan)। এক তরুণীকে ধর্ষণের (Rape) অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। বৃহস্পতিবার, জয়পুরের মানসরোবর থানায় খেয়ালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সেই তরুণী। খেয়ালি, ২৫ বছর বয়সী এই তরুণীকে হোটেলের ঘরে ধর্ষণ করেছেন বলে অভিযোগ ওঠে। 

পুলিশ সূত্র মারফত জানা যাচ্ছে, গত সোমবার চাকরি পাইয়ে দেওয়ার অছিলায় সেই তরুণীকে মানসরোবর এলাকার এক হোটেলে নিয়ে গিয়েছিলেন খেয়ালি। এরপর মদ্যপান করে হোটেলের ঘরে অভিযোগকারী তরুণীকে ধর্ষণ করেন। মানসরোবর থানার সাব-ইন্সপেক্টর সন্দীপ যাদব জানান,"মহিলার দায়ের করা অভিযোগের পর কৌতুক অভিনেতার বিরুদ্ধে আইপিসি ধারা 376 (ধর্ষণ) এর অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।"

আরও পড়ুন: ঝগড়া -অভিমান অতীত! পাহাড়ে গিয়ে ফের কাছাকাছি অর্ণব - ইপ্সিতা

পুলিশ সূত্রে আরও জানা গেছে, অভিযোগকারী তরুণী শ্রীগঙ্গানগরের বাসিন্দা। একটি ফার্মে মার্কেটিং এগজিকিউটিভ হিসেবে কাজ করতেন তিনি। অন্য এক মহিলার মারফত  মাস খানেক আগে কাজের সাহায্য চেয়ে অভিযুক্ত কমেডিয়ানের সঙ্গে যোগাযোগ করেন। আপ (আম আদমি পার্টি) কর্মী খেয়ালি। হোটেলে দুটি ঘর বুক করেছিলেন। একটি নিজের জন্য, অন্যটি দুই মহিলার জন্য। তরুণীর করা অভিযোগ অনুযায়ী জানা যায়, কমেডিয়ান নিজে মদ্যপান করে দুই মহিলাকেও বাধ্য করেন মদ্যপানে। এরপর আরেক মহিলা ঘর থেকে চলে গেলে তরুণীকে ধর্ষণ করেন খেয়ালি। 

আরও পড়ুন: TRP: ফের নিজের জায়গা হারাল 'মিঠাই', কে এই সপ্তাহের সেরার সেরা মেগা?

প্রসঙ্গত, বিনোদন জগতে খেয়ালি সহরন পরিচিত মুখ। তিনি অংশ নিয়েছিলেন 'ইন্ডিয়ান চ্যালেঞ্জ সিজন ২'-তে। এছাড়া কপিল শর্মার শো- 'কমেডি নাইটস উইথ কপিল'-এও অতিথি হয়ে এসেছিলেন তিনি।

 

Advertisement

Advertisement