scorecardresearch
 

Monami Ghosh: হঠাত্‍ কোরিয়ায় মনামী, কার টানে BTS-এর দেশে?

Monami Ghosh: অবসর পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী মনামী ঘোষ। দেশ-বিদেশে ঘুরে বেড়ানো তাঁর স্বপ্ন। টলিউডের অন্যম অভিনেত্রী শ্যুটিং থেকে ফাঁক পেলেই নতুন দেশকে চিনতে পাড়ি দেন। এই মুহূর্তে অভিনেত্রী রয়েছেন কোরিয়াতে।

Advertisement
কোরিয়ায় ঘুরছেন মনামী ঘোষ কোরিয়ায় ঘুরছেন মনামী ঘোষ
হাইলাইটস
  • অবসর পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী মনামী ঘোষ। দেশ-বিদেশে ঘুরে বেড়ানো তাঁর স্বপ্ন। টলিউডের অন্যম অভিনেত্রী শ্যুটিং থেকে ফাঁক পেলেই নতুন দেশকে চিনতে পাড়ি দেন।

অবসর পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন অভিনেত্রী মনামী ঘোষ। দেশ-বিদেশে ঘুরে বেড়ানো তাঁর স্বপ্ন। টলিউডের অন্যম অভিনেত্রী শ্যুটিং থেকে ফাঁক পেলেই নতুন দেশকে চিনতে পাড়ি দেন। এই মুহূর্তে অভিনেত্রী রয়েছেন কোরিয়াতে। আর সেখান থেকেই একাধিক ছবি-ভিডিও পোস্ট করে চলেছেন তিনি। তবে এত দেশ থাকতে মনামী কেন কোরিয়াতেই ঘুরতে গেলেন জানেন? 

দক্ষিণ কোরিয়ার বয় ব্যান্ড ‘ব্যাংটন সোনিয়েন্ডন’, সংক্ষেপে BTS, মাতাচ্ছে ভারতের জেন জি-কে। কেবল নিখুঁত নাচ, চোখধাঁধানো প্রযোজনাই নয়, আজকের ছাত্রছাত্রীদের মতে তাদের গান নিরাপত্তাহীনতা, একাকিত্ব নিয়ে কথা বলে। আবার লড়াই করে তা কাটিয়ে মনের জোরে ঘুরে দাঁড়ানোর কথাও বলে। এক কথায় বলা চলে বিশ্বের বিনোদন বাজার এখন দাপাচ্ছে এই বিটিএস। আর অন্যান্যদের মতো মনামীও বিটিএসের ডাই হার্ট ফ্যান। আর তাদের জন্যই মনামীর দক্ষিণ কোরিয়া সফর।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

 

অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে যবে থেকে তিনি বিটিএসকে চিনতে শুরু করেছেন তবে থেকে আরও বেশি করে দক্ষিণ কোরিয়াকে চিনে ফেলেছেন অভিনেত্রী। আর বলা চলে বিটিএসের প্রতি ভালোবাসার টানেই কোরিয়াতে ঘুরতে এসেছেন অভিনেত্রী। কোরিয়াতে এসে মনামী বুসান কে-পপ কনসার্টও দেখেছেন অভিনেত্রী। বৃষ্টিতে ভিজে ভিজে কনসার্ট দেখেছেন বলে জানান তিনি। মনামীও কলকাতার বাকি জেন জি-এর মতো বিটিএসের ফ্যান। অভিনেত্রীর মতে, কলকাতায় গত এক-দু বছরে বিটিএসের ফ্যান বহু অংশে বেড়ে গিয়েছে। 

আরও পড়ুন

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

বিটিএস-এর ফ্যান প্রসঙ্গে মনামী এক সাক্ষাৎকারে জানান, বিটিএসকে শুধু গানের জন্য নয় বরং ওদের কঠোর পরিশ্রমের জন্য মনামী তাদের পছন্দ করেন। বিটিএসের কাকে পছন্দ সবথেকে বেশি? মনামী জানান, কে-ব্যান্ডের সাতজনকেই ভাল লাগে তাঁর, ওদেরকে সম্মানও করেন অভিনেত্রী। তবে একটু যদি বেশি কাউকে ভাল লাগে সেটা V Kim Taehyung। ভি কে দিয়েই আমার BTS কে জানা শুরু।     

Advertisement