scorecardresearch
 

Mouni Roy: সুন্দরী কমলার বলিউড সংস্করণ, পারদ চড়ালো মৌনি-জুবিন রসায়ন

Mouni Roy: বাংলা লোকসঙ্গীত নিয়ে বলিউডে গান তৈরির চল শুরু হয়েছে বেশ কয়েক বছরে। ২০২০ সালে বাদশা বাংলার জনপ্রিয় লোকসঙ্গীত বড়লোকের বেটি গানকে ব্যববার করে তাঁর বিখ্যাত 'গেন্দা ফুল' নামে পৌঁছে গিয়েছিল বলিউডে। সেই গানে বাদশার সঙ্গে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকলিনকে। এবার আরও একবার বাংলার অতি পরিচিত লোকসংগীত 'সুন্দরী কমলা' জুবিন নটিয়াল ও পায়েল দেবের হাত ধরে বলিউডে পা রাখল 'দোতারা' নামে।

Advertisement
সুন্দরী কমলার বলিউড সংস্করণ দোতারায় মৌনি-জুবিন সুন্দরী কমলার বলিউড সংস্করণ দোতারায় মৌনি-জুবিন
হাইলাইটস
  • বাংলা লোকসঙ্গীত নিয়ে বলিউডে গান তৈরির চল শুরু হয়েছে বেশ কয়েক বছর আগেই
  • ২০২০ সালে বাদশা বাংলার জনপ্রিয় লোকসঙ্গীত বড়লোকের বেটি গানকে ব্যবহার করে তাঁর বিখ্যাত 'গেন্দা ফুল' নামে পৌঁছে গিয়েছিল বলিউডে
  • সেই গানে বাদশার সঙ্গে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকলিনকে।

বাংলা লোকসঙ্গীত নিয়ে বলিউডে গান তৈরির চল শুরু হয়েছে বেশ কয়েক বছরে। ২০২০ সালে বাদশা বাংলার জনপ্রিয় লোকসঙ্গীত বড়লোকের বেটি গানকে ব্যববার করে তাঁর বিখ্যাত 'গেন্দা ফুল' পৌঁছে গিয়েছিল বলিউডে। সেই গানে বাদশার সঙ্গে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকলিনকে। এবার আরও একবার বাংলার অতি পরিচিত লোকসংগীত 'সুন্দরী কমলা' জুবিন নটিয়াল ও পায়েল দেবের হাত ধরে বলিউডে পা রাখল 'দোতারা'। এই গানের মুখ্য ভূমিকায় পারফর্ম করতে দেখা গিয়েছে মৌনি রায়কে । 

বঙ্গকন্যা মৌনি সেই সব তারকাদের মধ্যে একজন যিনি তাঁর অসাধারণ অভিনয় ক্ষমতা দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। টেলিভিশন দিয়ে প্রথম কাজ শুরু করে, একে একে নানা মেগা ও সিনেমার মাধ্যমে বলিউডে নিজের জায়গা পাকা করেছেন। ব্রহ্মাস্ত্র সিনেমায় মৌনির জুনুন চরিত্র দর্শকদের খুবই ভালো লেগেছিল। 

আরও পড়ুন: Shreya Ghoshal: লুচি থেকে রসগোল্লা, কলকাতায় এলে কী খেতে চান শ্রেয়া

বর্তমানে তাঁকে বাংলার অত্যন্ত জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সে বিচারক হিসেবে দেখা গিয়েছে। আর তারপর সকলকে চমক দিয়ে মুক্তি পেল 'দোতারা'। এই গানে একদম নতুন লুকে ধরা দিলেন অভিনেত্রী। মৌনি তাঁর ইনস্টাগ্রামে এই নতুন গানটির একটি ভিডিও শেয়ার করেছেন। এই গানে মৌনির লাস্যময়ী অবতার তাঁর ভক্তদের হৃদয়ের ধুকপুকানি বাড়িয়েছে। জুবিন নটিয়ালের সঙ্গে জুটি বেঁধে মৌনির এই ডান্স বেশ সেনসুয়াল।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mon (@imouniroy)

Advertisement

 

আরও পড়ুন: Virat Kohli Girlfriends: প্রাক্তন মিস ইন্ডিয়া থেকে ব্রাজিলের নায়িকা, বিরাট- লাইফে নারী ক'জন?

তবে গানটির সঙ্গে বহু দর্শক বাদশার 'গেন্দা ফুল'র গানের সাদৃশ্য খুঁজে পেয়েছেন। 'গেন্দা ফুল'-এ জ্যাকলিন ফার্নান্ডেজ কে দেখা গিয়েছিল। গানটিকে ঘিরে উঠেছিল নানা বিতর্ক। অনেকেই বলেছিল এই গানের যিনি স্রষ্টা সেই শিল্পীকে যেন তাঁর সম্মানটা দেওয়া হয়। ২১ মার্চ 'দোতারা' রিলিজের পর থেকেই শুরু হয়েছে নানা চর্চা। এই গান ও বাংলা যোগ নিয়ে  সোশ্যাল মিডিয়া এখন উত্তাল হয়ে উঠেছে। এখন দেখার পালা 'টি সিরিজে'র এই গান কি আদৌ জায়গা করে নিতে পারবে বাঙালি তথা দেশবাসীর মনে। তবে মৌনি-জুবিনের রসায়ন ইতিমধ্যেই নজর কেড়েছে সকলের। 

কিছুদিন আগেই মিয়ামিতে ছুটি কাটাতে গিয়ে সেখান থেকে মৌনির বিকিনি পরা ছবি নেট দুনিয়ায় পারদ চড়িয়েছে। নীল জলের মাঝে অভিনেত্রীর জলকেলি তাঁর ভক্তদের রাতের ঘুম উড়িয়েছে। 
 

Advertisement