scorecardresearch
 

Dev-Byomkesh: মৌনী 'বাদ', দেবের ব্যোমকেশে সত্যবতী হয়তো মুম্বইয়ের নায়িকা

Dev-Byomkesh: দেবের ব্যোমকেশ এখন চর্চার কেন্দ্রে রয়েছে। বিরসা দাশগুপ্ত পরিচালিত দুর্গ রহস্য অবলম্বনে এই ছবিতে ব্যোমকেশের ভূমিকায় যে দেবকে দেখা যাবে এই খবর পুরনো। কিন্তু সত্যবতী ও অজিতের চরিত্রে কাকে দেখা যাবে এই নিয়ে এখন জল্পনা চলছে তুঙ্গে। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে মৌনী রায়কে দেখা যাবে সত্যবতীর চরিত্রে এবং অজিতের চরিত্রে নাকি অম্বরীশ ভট্টাচার্যকে দেখা যাবে।

Advertisement
মৌনী নন এই অভিনেত্রীকে দেখা যাবে সত্যবতীর চরিত্রে মৌনী নন এই অভিনেত্রীকে দেখা যাবে সত্যবতীর চরিত্রে
হাইলাইটস
  • দেবের ব্যোমকেশ এখন চর্চার কেন্দ্রে রয়েছে
  • বিরসা দাশগুপ্ত পরিচালিত দুর্গ রহস্য অবলম্বনে এই ছবিতে ব্যোমকেশের ভূমিকায় যে দেবকে দেখা যাবে এই খবর পুরনো
  • কিন্তু সত্যবতী ও অজিতের চরিত্রে কাকে দেখা যাবে এই নিয়ে এখন জল্পনা চলছে তুঙ্গে

দেবের ব্যোমকেশ এখন চর্চার কেন্দ্রে রয়েছে। বিরসা দাশগুপ্ত পরিচালিত দুর্গ রহস্য অবলম্বনে এই ছবিতে ব্যোমকেশের ভূমিকায় যে দেবকে দেখা যাবে এই খবর পুরনো। কিন্তু সত্যবতী ও অজিতের চরিত্রে কাকে দেখা যাবে এই নিয়ে এখন জল্পনা চলছে তুঙ্গে। কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে মৌনী রায়কে দেখা যাবে সত্যবতীর চরিত্রে এবং অজিতের চরিত্রে নাকি অম্বরীশ ভট্টাচার্যকে দেখা যাবে। তবে মৌনী রায় যে সত্যবতী হচ্ছেন না সেই কথা আগেই জানিয়ে দেন অভিনেত্রী নিজে। তাই এখন আবার অন্য এক অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে দেবের ব্যোমকেশের সত্যবতীর জন্য। 

মৌনীকে দেখা যাবে না সত্যবতী রূপে
দেব এবং মৌনীকে ইতিমধ্যেই দেখা গিয়েছে বাংলা রিয়্যালিটি শোয়ের মঞ্চে। সেই সূত্রেই তাঁদের বন্ধুত্ব। মৌনীকে সত্যবতীর চরিত্রে নির্মাতাদের পছন্দ হলেও অভিনেত্রী নাকি আকাশ ছোঁয়া পারিশ্রমিক হেঁকে বসেন। আর তাতেই মৌনীকে সত্যবতী করা নিয়ে পিছিয়ে গিয়েছেন নির্মাতারা। মৌনীর পরিবর্তে এখন অন্য বিকল্প খোঁজা হচ্ছে। শোনা যাচ্ছে, সত্যবতীর চরিত্রে তাঁদের পছন্দের তালিকায় রয়েছে আর এক বঙ্গ কন্যা পূজা বন্দ্যোপাধ্যায়। মুম্বইয়ের ছোটপর্দায় তিনি বেশ জনপ্রিয়। 

পূজা বন্দ্যোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Mouni Roy-Dev: সত্যবতী হতে পারেন মৌনী রায়, দেবের 'ব্যোমকেশ' নিয়ে বড় খবর

প্রস্তাব পাঠানো হয়েছে পূজাকে
পূজা এর আগে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহু কাজ করেছেন। দেবের সঙ্গেই ‘হইচই আনলিমিটেড’ ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। জানা গিয়েছে, পূজার কাছে এ বিষয়ে প্রস্তাব গেলেও তিনি এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। তিনি এক সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তাঁর কাছে প্রস্তাব এসেছে তবে এখনই কিছু তিনি চূড়ান্ত করেননি। প্রসঙ্গত, পূজা কাজ করছেন রাজা চন্দ পরিচালিত একটি কমেডি সিনেমায়। যেখানে তাঁর বিপরীতে দেখা যাবে প্রসেনজিৎকে। কলকাতায় যাতায়াত রয়েছে অভিনেত্রীর। 

Advertisement

আরও পড়ুন: Dev-Rukmini Maitra: শ্যুটিং সেরে ছুটি কাটাতে মালদ্বীপে দেব, সঙ্গী হলেন রূক্মিণী

    দ্রুত কাস্টিং পর্ব সারবেন নির্মাতা
    এই বছর পুজোয় মুক্তি পাবে দেব অভিনীত বাঘাযতীন। এই সিনেমায় দেবের বিপরীতে দেখা যাবে সৃজা দত্তকে। এর আগে প্রজাপতি সিনেমাতেও শ্বেতা ভট্টাচার্যকে দেখেছি। যদিও শ্বেতা টেলিভিশনে পরিচিত মুখ কিন্তু টলিউডে তাঁর এটাই ছিল প্রথম কাজ। তাই ইন্ডাস্ট্রির একাংশ মনে করছে, ব্যোমকেশের ক্ষেত্রেও কোনও নতুন মুখকে বেছে নেওয়া হতে পারে। ‘বাঘাযতীন’-এর আগেই ব্যোমকেশ মুক্তি পেতে পারে বলে খবর। তাই হাতে খুব বেশি সময়ও নেই। এখনও সত্যবতী ও অজিতের চরিত্রে কাকে দেখা যাবে তা নিয়েও চলছে বিস্তর জলঘোলা। শোনা যাচ্ছে, দ্রুত কাস্টিং পর্ব মিটিয়ে ছবির কাজ শুরু করতে চাইছেন নির্মাতারা।

       

       

    Advertisement