scorecardresearch
 

Tollywood Gossip: শুভশ্রীকে চুমু মৌনী-শ্রাবন্তীর, পার্টিতে যা ঘটল, দেখুন

Tollywood Gossip: দুজন জনপ্রিয় নায়িকা টলিউডের আর এক বলিউডে অতি চেনা মুখ। তবে এই তিনজনের মধ্যে মিল কোথায় জানেন? এঁরা তিনজনেই খাঁটি বাঙালি কন্যা। কথা হচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মৌনী রায়কে নিয়ে। এই তিনজনকেই এখন দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে।

Advertisement
পার্টি করছেন তিন অভিনেত্রী পার্টি করছেন তিন অভিনেত্রী
হাইলাইটস
  • দুজন জনপ্রিয় নায়িকা টলিউডের আর এক বলিউডে অতি চেনা মুখ। তবে এই তিনজনের মধ্যে মিল কোথায় জানেন? এঁরা তিনজনেই খাঁটি বাঙালি কন্যা। কথা হচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মৌনী রায়কে নিয়ে।

দুজন জনপ্রিয় নায়িকা টলিউডের আর এক বলিউডে অতি চেনা মুখ। তবে এই তিনজনের মধ্যে মিল কোথায় জানেন? এঁরা তিনজনেই খাঁটি বাঙালি কন্যা। কথা হচ্ছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মৌনী রায়কে নিয়ে। এই তিনজনকেই এখন দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে। তবে সবসময় কী কাজে ব্যস্ত থাকতে ভাল লাগে। তাই রবিবারের সন্ধ্যাটা নিজেদের মতো করে উপভোগ করলেন এই তিন বং গ্ল্যাম। 

শ্রাবন্তী, শুভশ্রী ও মৌনী তিনজনেই রাতের পার্টির জন্য বেছে নিয়েছিলেন কালো রঙের পোশাক। মৌনী ও শ্রাবন্তী পরেছিলেন সিম্পল কালো শর্ট ড্রেস, অপরদিকে শুভশ্রীর পরনে ছিল কালো পলকা ডটের শর্ট ড্রেস। তিন বাঙালি তারকাই এদিন রাতের পার্টিতে মধ্যমণি হয়ে ছিলেন। এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মৌনী রায়। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আমার বঙ্গ কন্যাদের সঙ্গে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mon (@imouniroy)

কোনও ছবিতে দেখা গিয়েছে হাসিতে লুটোপুটি খাচ্ছেন শুভশ্রী, মৌনী ও শ্রাবন্তী। আবার দ্বিতীয় ছবিতে দেখা গিয়েছে মৌনী ও শুভশ্রী পোজ দিয়ে বসেছেন। তৃতীয় ছবিতে আবার দেখা গিয়েছে শুভশ্রীর দুই গালে চুমু দিচ্ছেন মৌনী ও শ্রাবন্তী। এই তিন অভিনেত্রীদের সঙ্গে দেখা গিয়েছে শুভশ্রীর কাছের এক বন্ধুকেও। এই তিন তারকাই যে পার্টিতে মজে রয়েছেন তা ছবি দেখেই বোঝা যাচ্ছে। এই ছবি পোস্ট করার পর তিন অভিনেত্রীর গ্ল্যামারে মুগ্ধ তাঁদের ভক্তরা। একের পর এক কমেন্টে ভর্তি হয়ে গিয়েছে তাঁদের কমেন্ট বক্স। 

Advertisement

বর্তমানে শ্রাবন্তী ব্যস্ত রয়েছেন তাঁর বিগ প্রজেক্ট দেবী চৌধুরাণী নিয়ে। এই সিনেমায় নামভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। জোর কদমে চলছে সেই ছবির প্রস্তুতি। নিজেকে দেবী চৌধুরাণী হিসাবে গড়ে তুলতে কঠোর মেহনত করছেন তিনি। অপরদিকে শুভশ্রীর মুক্তি পাওয়া ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের পর এখন সেভাবে তাঁর নতুন কোনও সিনেমার কথা সামনে আসেনি। অভিনেত্রী এখন প্রযোজনার কাজেই হাত পাকাবেন বলে জানা গিয়েছে। পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়-এ প্রযোজনার দায়িত্বে রয়েছেন তিনি। মৌনী রায় এখন ডান্স বাংলা ডান্স-এর বিচারকের ভূমিকায় রয়েছেন। অভিনয়ের পাশাপাশি তিনি তাঁর নতুন রেস্তোরাঁও খুলেছেন। পাশাপাশি বেশ কিছু মিউজিক ভিডিও করছেন তিনি।    

আরও পড়ুন

Advertisement