scorecardresearch
 

MS Dhoni-র সাই-ফাই সিরিজ "Atharva"র ফার্স্ট লুক প্রকাশ, ইন্টারনেট উত্তাল

বায়োপিক আগেই হয়েছে। এবার MS Dhoni গ্রাফিক নভেলের চরিত্র হিসেবে সামনে এসেছেন। সাই-ফাই সিরিজ "Atharva"র ফার্স্ট লুক প্রকাশ হতেই ইন্টারনেটে সেনসেশন শুরু হয়ে যায়।

Advertisement
এম-এস ধোনি নয়া অবতারে এম-এস ধোনি নয়া অবতারে
হাইলাইটস
  • MS Dhoni-র সাই-ফাই সিরিজ "Atharva"র ফার্স্ট লুক প্রকাশ
  • প্রকাশ হতেই ইন্টারনেটে হইচই শুরু হয়ে গিয়েছে
  • এবার MS Dhoni-র গ্রাফিক নভেলের চরিত্র হিসেবে সামনে এসেছেন

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি বুধবার তার গ্রাফিক উপন্যাস অথর্ব: দ্য অরিজিন থেকে প্রথম চেহারা উন্মোচন করেছেন। রমেশ থামিলমানি রচিত, সিরিজটি প্রযোজনা করেছেন ভিনসেন্ট আদাইকালরাজ এবং অশোক মনোর। সাবেক এই ক্রিকেটারকে দেখা যাবে এমন অবতারে যা আগে কখনো দেখা যায়নি। অথর্ব-এর প্রথম লুক উন্মোচনের পর, ভক্তরা শান্ত থাকতে পারেনি কারণ এতে তাদের প্রিয় ক্রিকেটারকে একেবারে নতুন অবতারে দেখানো হয়েছে। ফার্স্ট লুকে ধোনিকে একটি অ্যানিমেটেড অবতারে দেখানো হয়েছে একটি যুদ্ধক্ষেত্রে রাক্ষস-সদৃশ প্রাণীর বিরুদ্ধে লড়াই করছে।

“আমার নতুন অবতার ঘোষণা করতে পেরে খুশি..অথর্ব। (sic),” এমএস ধোনি ফেসবুকে সিরিজের প্রথম লুক শেয়ার করেছেন।

এমএস ধোনির ভক্তরা প্রাক্তন ক্রিকেটারের নতুন চেহারা পর্যালোচনা করতে টুইটারে গিয়েছিলেন। ইন্টারনেটের একটি অংশ আনন্দদায়কভাবে বিস্মিত হয়েছিল কারণ তারা এই অ্যানিমেটেড অবতারে প্রাক্তন অধিনায়ককে দেখার আশা করেনি। তারা টুইটারে ধোনির নতুন চেহারার প্রশংসা করেছেন।

নীচের কিছু মন্তব্য দেখুন:

অথর্ব: দ্য অরিজিন 2020 সালে ঘোষণা করা হয়েছিল "আত্মপ্রকাশকারী লেখকের একটি অপ্রকাশিত বইয়ের রূপান্তর" হিসাবে। সিরিজটি সম্পর্কে বলতে গিয়ে, এমএস ধোনির স্ত্রী সাক্ষী বলেছিলেন, "বইটি একটি পৌরাণিক সায়েন্স-ফাই যা একটি রহস্যময় অঘোরির যাত্রা অন্বেষণ করে যাকে একটি হাই-টেক সুবিধায় বন্দী করা হয়েছে।"

Advertisement