scorecardresearch
 

Pallavi Sharma: ঘাগরা-চোলি ও উন্মুক্ত শরীর, 'নিম ফুলের মধু'র পর্ণার ছবি VIRAL

Pallavi Sharma: বাংলা টেলিভিশন জগতে জনপ্রিয় এক সিরিয়াল হল নিম ফুলের মধু। আর এই সিরিয়ালের দৌলতে ঘরে ঘরে জনপ্রিয়তা পেয়েছেন দত্ত বাড়ির বউমা পর্ণা তথা পল্লবী শর্মা। তাঁর ও শাশুড়ি কৃষ্ণা দত্তের অশান্তি-ঝগড়া দর্শকদের মন জয় করেছে।

Advertisement
পল্লবী শর্মা পল্লবী শর্মা
হাইলাইটস
  • বাংলা টেলিভিশন জগতে জনপ্রিয় এক সিরিয়াল হল নিম ফুলের মধু।
  • আর এই সিরিয়ালের দৌলতে ঘরে ঘরে জনপ্রিয়তা পেয়েছেন দত্ত বাড়ির বউমা পর্ণা তথা পল্লবী শর্মা।

বাংলা টেলিভিশন জগতে জনপ্রিয় এক সিরিয়াল হল নিম ফুলের মধু। আর এই সিরিয়ালের দৌলতে ঘরে ঘরে জনপ্রিয়তা পেয়েছেন দত্ত বাড়ির বউমা পর্ণা তথা পল্লবী শর্মা। তাঁর ও শাশুড়ি কৃষ্ণা দত্তের অশান্তি-ঝগড়া দর্শকদের মন জয় করেছে। এমনিতে পল্লবী চুপচাপ স্বভাবের মেয়ে। শ্যুটিং ফ্লোরেও কাজের বাইরে তাঁকে রিলস বা ছোট ছোট ভিডিও বানাতে খুব কমই দেখা যায়। তবে ইদানিং সোশ্যাল মিডিয়ায় তাঁর যাতায়াত বেড়েছে। আর সেখানেই একেবারে অন্য রূপে ধরা দিলেন পর্ণা তথা পল্লবী। 

ফেব্রুয়ারির ঠান্ডায় রীতিমতো উষ্ণতা বাড়িয়ে দিলেন ছোটপর্দার পর্ণা। পর্ণা এদিন যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে নায়িকা গুজরাতি স্টাইলে ঘাগরা-চোলি পড়েছেন। একেবারে নো মেকআপ লুকস, চুল খোলা আর কানে ঝোলা দুল। উন্মুক্ত পেটের নাভিতে সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। ন্যুডল স্ট্র্যাপ হওয়ায় পল্লবীর দুধ সাদা হাত দেখে ঘুম উড়েছে পুরুষদের। তবে এই ছবি পোস্ট করতেই পল্লবীর দিকে ধেয়ে এসেছে নোংরা মন্তব্য। নেটিজেনদের একাংশ পল্লবীকে খারাপ মন্তব্যের মাধ্যমে ট্রোল করেছেন। তবে এইসব মন্তব্য়ের কোনও পাল্টা জবাব দেননি নায়িকা। 

 

আরও পড়ুন

আসলে নিম ফুলের মধু সিরিয়ালে পর্ণার লুকস একেবারেই আলাদা। সেখানে নায়িকাকে সবসময় শাড়ি পড়েই দেখতে পাওয়া যায়। আর তারপরই পল্লবীর এই সাহসী অবতারের ছবি দেখে সকলেই বেশ অবাক। ছোটপর্দার অতি জনপ্রিয় মুখ পল্লবী শর্মা। ২০১৬ সালে কে আপন কে পর ধারবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ২০২০ সাল পর্যন্ত চলে ওই সিরিয়াল। তার আগে দুই পৃথিবী নামের একটি ধারাবাহিকে কাজ করেছেন। ২০১৬ থেকে ২০২০, এই চার বছরে জবা সেনগুপ্ত হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন পল্লবী। কে আপন কে পর সিরিয়ালটি দীর্ঘদিন TRP লিস্টে এক নম্বরে থেকেছে। 

Advertisement

পল্লবীকে পর্ণার আগে দর্শকেরা জবা নামেই চিনতেন। মাঝে দু' বছরের বিরতি নিয়েছিলেন তিনি। তবে আবারও নিম ফুলের মধু সিরিয়ালের মাধ্যমে কামব্যাক করেছেন। পল্লবীকে নিয়ে নিয়মিত চর্চা হয় সোশাল মিডিয়ায়। তাঁর জীবন চড়াই-উৎরাইতে ভরপুর। কিছুদিন আগেও তাঁর একটি ভিডিও নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছিল। বাথটবে শুয়ে রয়েছেন পল্লবী। যা নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়। যদিও পল্লবী সেই সময় জানিয়েছিলেন এটা তাঁরই পুরনো ভিডিও। তবে এটা নিয়ে যেভাবে আলোচনা হচ্ছে সেই ভিডিও একেবারেই খারাপ কিছু নয়।  


 

Advertisement