scorecardresearch
 

New Bengali Serial: ফের একসঙ্গে নবনীতা-রাজা, 'বিয়ের ফুল' ফুটবে আগামী মাসেই

New Bengali Serial: অবশেষে সিরিয়ালে প্রধান চরিত্র হয়ে কামব্যাক করলেন অভিনেত্রী নবনীতা দাস। অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে রাজা গোস্বামীকে। খুব শীঘ্রই আসতে চলেছে নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’। আর এই সিরিয়ালেই দেখা যাবে নবনীতা-রাজার জুটি।

Advertisement
রাজা গোস্বামীর সঙ্গে কামব্যাক করছেন নবনীতা দাস রাজা গোস্বামীর সঙ্গে কামব্যাক করছেন নবনীতা দাস
হাইলাইটস
  • অবশেষে সিরিয়ালে প্রধান চরিত্র হয়ে কামব্যাক করলেন অভিনেত্রী নবনীতা দাস। অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে রাজা গোস্বামীকে। খুব শীঘ্রই আসতে চলেছে নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’। আর এই সিরিয়ালেই দেখা যাবে নবনীতা-রাজার জুটি।

অবশেষে সিরিয়ালে প্রধান চরিত্র হয়ে কামব্যাক করলেন অভিনেত্রী নবনীতা দাস। অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে রাজা গোস্বামীকে। খুব শীঘ্রই আসতে চলেছে নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’। আর এই সিরিয়ালেই দেখা যাবে নবনীতা-রাজার জুটি। নারীবর্জিত ব্রহ্মচারী পরিবারের চৌকাঠে মেয়েদের পা রাখা নিষেধ। আর সেই পরিবারের ছেলে হয়েই কিনা প্রেম-পিরিত? পরিবার কি নেবে রাজা-নবনীতার এই সম্পর্ক নাকি অচিরেই ঝরে যাবে ‘বিয়ের ফুল’? সেটা অবশ্য এই সিরিয়াল সম্প্রচার হওয়ার পরই জানা যাবে।

 

  

সিরিয়ালের গল্প, পাঁচ ভাই ও তাঁদের দাদুকে নিয়ে। বড় ভাই খুব অল্প বয়সেই মারা গিয়েছে। দাদুর আশীর্বাদ তথা কঠোর শাসনের ছায়াতলেই জীবন কাটে এই ভাইদের। ঘুম থেকে উঠেই রোজ সকালে ব্রহ্মচর্য পালনের শপথ নেয় তাঁরা। তাঁদের জীবনের একমাত্র লক্ষ্য হল কোনও মহিলার সংস্পর্শে না আসা। আর সেই পরিবারের ছেলেই কিনা পা ফসকে প্রেমের সম্পর্কে!বিয়ের পিঁড়ি পর্যন্ত কি গড়াবে সেই সম্পর্ক? সেই গল্প নিয়েই আসছে নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’। 

আরও পড়ুন: Tunte Bengali Serial: 'খুকুমণি' এবার তাঁতি! প্রথমবার জুটি বাঁধছেন পর্দার শান্টুর সঙ্গে

নবনীতা ও রাজা ছাড়াও এই সিরিয়ালে আরও এক জুটিকে দেখা যাবে তাঁরা হলেন শৌভিক বন্দ্যোপাধ্যায় ও একতা গঙ্গোপাধ্যায়। এঁরা ছাড়াও এই সিরায়ালে দেখা যাবে একঝাঁক টলিউড তারকাদের। রয়েছেন দুলাল লাহিড়ি, সুদীপা বসু, মনোজ ওঝা, সৌম্য বন্দ্যোপাধ্যায়, রিমঝিম মিত্র, কৌশিক চক্রবর্তীরা। এই সিরিয়ালের পরিচালনায় শিবাংশু ভট্টাচার্য।

প্রসঙ্গত, নারীদের থেকে ব্রহ্মচারী পরিবারের ছেলেদের দূরে থাকার পেছনে একটি বড় কারণ রয়েছে। সেটা হচ্ছে অতীতের এক দুর্ঘটনা। যেই দুর্ঘটনার কারনে দর্শনা, যে চরিত্রে অভিনয় করছেন রিমঝিম মিত্র। তার একমাত্র লক্ষ্য, ব্রহ্মচারী পরিবারের ছেলেরা কেউ যেন বিয়ে না করে। দর্শনা সর্বদা ব্রহ্মচারী পরিবারের ক্ষতি করার উপায় খুঁজে বের করে। জুন মাসে এই সিরিয়াল শুরু হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই সিরিয়ালের প্রোমো সামনে এসেছে। 

Advertisement

আরও পড়ুন: Mukut Serial: 'মাধবীলতা'-র পর 'মুকুট' রূপে নয়া জার্নি শ্রাবণীর, আসছে নতুন মেগা

অন্যদিকে বেশ কিছুদিন পরে ধারাবাহিকে ফিরছেন নবনীতা। বেশ কিছু সিরিয়ালে তিনি রিজেক্ট হয়েছেন সে কথা আগেই জানিয়েছিলেন তিনি। তবে রাজা গোস্বামীর সঙ্গে প্রথমবার নয়, এর আগেও, নবনীতা ও রাজাকে জুটি বাঁধতে দেখা গিয়েছিল 'ছদ্মবেশী' ধারাবাহিকে। কমেডির মোড়কে এই ধারাবাহিকের গল্প বলতে বিশেষ করে আগ্রহী রাজা নিজেও। রাজার প্রথম ধারাবাহিক 'ভালবাসা ডট কম' ধারাবাহিকের স্টুডিওতেই হবে এই নতুন ধারাবাহিকের শ্যুটিং।
 

Advertisement