scorecardresearch
 

Television Gossip: আবার পর্দায় আসছে 'অমর সঙ্গী', নায়ক কি প্রসেনজিৎ?

Television Gossip: প্রসেনজিৎ ফিরছেন অমর সঙ্গী নিয়ে। তবে এটা সিনেমা নয় সিরিয়াল। বুম্বাদার প্রযোজনা সংস্থা এনআইডিয়াজ ক্রিয়েশনের হাত ধরে এবার ছোটপর্দায় শুরু হতে চলেছে অমর সঙ্গী। আর এই সিরিয়ালেই দেখা যাবে নীল ভট্টাচার্যকে।

Advertisement
পর্দায় ফের আসছে অমর সঙ্গী পর্দায় ফের আসছে অমর সঙ্গী
হাইলাইটস
  • প্রসেনজিৎ ফিরছেন অমর সঙ্গী নিয়ে।

প্রসেনজিৎ ফিরছেন অমর সঙ্গী নিয়ে। তবে এটা সিনেমা নয় সিরিয়াল। বুম্বাদার প্রযোজনা সংস্থা এনআইডিয়াজ ক্রিয়েশনের হাত ধরে এবার ছোটপর্দায় শুরু হতে চলেছে অমর সঙ্গী। আর এই সিরিয়ালেই দেখা যাবে নীল ভট্টাচার্যকে। আর নীলের বিপরীতে রয়েছেন গুড্ডি খ্যাত শ্যামৌপ্তি মুদলি। সোমবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজে এই সিরিয়ালের মোশন পোস্টার সামনে এনেছেন। 

অমর সঙ্গী এই নামটার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে প্রসেনজিৎ। এটাই অভিনেতার সেই ছবি, যেখান থেকে তাঁর কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছিল। তাই এই সিনেমা ও সিনেমার নামের সঙ্গে প্রসেনজিতের আবেগ জড়িয়ে। আর যে কারণে এই সিরিয়ালের নামও দেওয়া হয়েছে অমর সঙ্গী। অপরদিকে নীলকে শেষবার দেখা গিয়েছিল বাংলা মিডিয়াম সিরিয়ালে। এই সিরিয়াল শেষ হওয়ার পর বেশ কয়েকমাস ছোটপর্দা থেকে দূরেই ছিলেন নীল। মন দিয়েছিলেন সিনেমা ও ওয়েব সিরিজে। চ্যানেলের পক্ষ থেকে শনিবার এই সিরিয়ালের মোশন পিকচার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, 'আমি আছি সেই যে তোমার, তুমি আছো সেই আমারি, সঙ্গী...আমরা অমর সঙ্গী। আসছে নিখাদ প্রেমের নতুন গল্প অমর সঙ্গী।' 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

কবে থেকে বা কোন সময় দেখা যাবে এই মেগা, তা এখনও স্পষ্ট নয়। তবে অগাস্ট মাসে সম্প্রচারিত হবে অমর সঙ্গী। শুরুতে শোনা গিয়েছিল এই শো'তে থাকবেন আলোর কোলের আলো অর্থাৎ স্বীকৃতি। তবে পরে সেই জায়গা নেন শ্যামৌপ্তি। এখন কোন স্লটে সম্প্রচারিত হয় এই মেগা এখন সেটাই দেখার।   

Advertisement

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অমর সঙ্গীর শ্যুটিং। ১৯৮৭ সালে মুক্তি পেয়েছিল প্রসেনজিৎ-বিজয়েতা পন্ডিত অভিনীত সুজিত গুহর ছবি অমর সঙ্গী। বাংলা বাণিজ্যিক ছবির ইতিহাসে অমর এই ছবি। সেই ছবির নাম ধার করেই এই সিরিয়াল। এই প্রথম শ্যামৌপ্তির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নীল। এর আগে তিয়াসা লেপচার সঙ্গে দুটো সিরিয়ালে কাজ করতে দেখা গিয়েছিল নীলকে। তবে শ্যামৌপ্তির সঙ্গে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন নীল। শ্যামৌপ্তিকে শেষবার দেখা গিয়েছিল রণজয় বিষ্ণুর সঙ্গে গুড্ডি সিরিয়ালে। 

আরও পড়ুন

Advertisement