scorecardresearch
 

Madhumita Sirkar: মধুমিতার হিন্দি ছবির কাজ স্থগিত? সত্যিটা জানালেন খোদ পরিচালক

Madhumita Sarkar: এখন কেরিয়ার তাঁর মধ্যগগনে। বেশ কিছু প্রজেক্টে কাজ করছেন তিনি। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রী মধুমিতা সরকারকে। ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী তাঁর পাকা জায়গা করে নিয়েছেন। টলিউড ছেড়ে ইতিমধ্যেই দক্ষিণী ছবিতেও তাঁর হাতেখড়ি হয়ে গিয়েছে।

Advertisement
মধুমিতা সরকার মধুমিতা সরকার
হাইলাইটস
  • এখন কেরিয়ার তাঁর মধ্যগগনে। বেশ কিছু প্রজেক্টে কাজ করছেন তিনি।
  • ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রী মধুমিতা সরকারকে।

এখন কেরিয়ার তাঁর মধ্যগগনে। বেশ কিছু প্রজেক্টে কাজ করছেন তিনি। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রী মধুমিতা সরকারকে। ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী তাঁর পাকা জায়গা করে নিয়েছেন। টলিউড ছেড়ে ইতিমধ্যেই দক্ষিণী ছবিতেও তাঁর হাতেখড়ি হয়ে গিয়েছে। শোনা যাচ্ছিল এবার নাকি মধুমিতা বলিউডেও পা জমানোর জন্য প্রস্তুত। পরিচালক প্রীতম মুখোপাধ্যায়ের ফর্জ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল মধুমিতার। কিন্তু টলিপাড়ার অন্দরের খবর. সেই ছবি এখন নাকি বিশ বাঁও জলে। আপাতত স্থগিত ছবির কাজ।

অগাস্টেই এই ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। কিন্তু সেই শ্যুটিং আপাতত বন্ধ রয়েছে। কিন্তু কী কারণে এই শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। এমনিতে শোনা যাচ্ছিল যে ছবির বাজেট বেড়ে যাওয়ার কারণে এই ছবির শ্যুটিং নাকি বন্ধ রাখা হয়েছিল। যদিও এটা যে কারণ নয় তা নিজেই খোলসা করলেন পরিচালক-প্রযোজক। 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক প্রীতম জানিয়েছেন যে ফর্জ-এ পটভূমিকায় গ্রামের রুক্ষ রূপের প্রয়োজন। লাল মাটির ধূলো উড়বে এরকম পটভূমি দরকার। এদিকে তুমুল বৃষ্টিতে সেই রুক্ষতা উধাও। এখন সবদিকেই সবুজের সমারোহ, যা এই ছবির জন্য মানানসই নয়। আর সঙ্গে এই বৃষ্টি যার ফলে শ্যুটিং বন্ধ রাখতে বাধ্য হয়েছে এই ছবির পরিচালক। তবে পরিচালক প্রীতম এও স্বীকার করেছেন যে বাজেটের সমস্যার জন্য কিছুদিন শ্যুটের পর দিন কয়েক শ্যুট বন্ধ রাখতে হয়েছিল। ফের টাকা জোগাড় করে শ্যুট হয়। তবে বাজেটের সমস্যা এখন আর নেই। কবে থেকে ছবির শ্যুট শুরু? পরিচালকের কথায়, এখন দিনক্ষণ ঠিক করা হয়নি। তাঁর ছবিতে বেশ কিছু পরিচিত মুখদের দেখা যাবে। এখন একটু তারিখ নিয়ে সকলের সঙ্গেই সমস্যা হচ্ছে। তবে নভেম্বর থেকে পুরোদস্তুর শ্যুটিং শুরু করে দেওয়ার ইচ্ছা রয়েছে। 

আরও পড়ুন

Advertisement

অপরদিকে, মধুমিতার চিনি ২ মুক্তি পাওয়ার পর বক্স অফিসে খুব একটা চলেনি। আপাতত অভিনেত্রী ব্যস্ত রয়েছেন পরিচালক শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘কে প্রথম কাছে এসেছি’র শ্যুটিং করতে অরুণাচল প্রদেশ গিয়েছিলেন তিনি। এই ছবির মাধ্যমে মধুমিতা আবারও জুটি বাঁধছেন বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে। এ ছাড়াও রয়েছেন দর্শনা বণিক। এই প্রথম ‘এসভিএফ’ প্রযোজনা সংস্থার বাইরে অন্য কোনও সংস্থার সঙ্গে কাজ করছেন নায়িকা।   


 

Advertisement