scorecardresearch
 

Anant-Radhika Wedding: বেনারসী লহেঙ্গায় সোনার কাজ, দেখুন আম্বানিদের ছোট বউয়ের বিদায়ি লুকস

Anant-Radhika Wedding: অবশেষে সব অপেক্ষার অবসান। রাজকীয় বিয়ে সম্পন্ন হল মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানির। অনন্ত তাঁর দীর্ঘকালের বন্ধু তথা প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে সাতপাক ঘুরলেন। গত বছর থেকেই এই গ্র্যান্ড বিয়ে নিয়ে চর্চা কম ছিল না। রাধিকা-অনন্তের বিয়েতে গোটা বলিউড শুধু নয়, হাজির ছিলেন বিশ্বের দেশ-বিদেশের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা।

Advertisement
রাধিকা মার্চেন্টের বিদায়ি লুকস রাধিকা মার্চেন্টের বিদায়ি লুকস
হাইলাইটস
  • অবশেষে সব অপেক্ষার অবসান। রাজকীয় বিয়ে সম্পন্ন হল মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানির।

অবশেষে সব অপেক্ষার অবসান। রাজকীয় বিয়ে সম্পন্ন হল মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছেলে অনন্ত আম্বানির। অনন্ত তাঁর দীর্ঘকালের বন্ধু তথা প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে সাতপাক ঘুরলেন। গত বছর থেকেই এই গ্র্যান্ড বিয়ে নিয়ে চর্চা কম ছিল না। রাধিকা-অনন্তের বিয়েতে গোটা বলিউড শুধু নয়, হাজির ছিলেন বিশ্বের দেশ-বিদেশের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা। গ্ল্যামার থেকে ক্রিকেট, হলিউড থেকে রাজনীতিবিদ কে ছিলেন না এই বিয়েতে। ইতিমধ্যেই রাধিকার বধূবেশে ছিমছাম লুকস সকলের নজর কেড়েছে। এবার সামনে এল আম্বানি পরিবারের ছোট বউয়ের বিদায়ি লুকস। যা দেখে অবাক নেট দুনিয়া। 

বিদাই সেরিমনিতে রাধিকা পড়েছিলেন মণীশ মালহোত্রার ডিজাইনার মাল্টি প্যানেলের বেনারসী ব্রোকেড লহেঙ্গা। রাধিকার লহেঙ্গার ব্লাউজে সোনা দিয়ে কারুকার্য করা হয়েছে, যা কচ্ছের দুর্দান্ত টেক্সটাইল থেকে অনুপ্রাণিত। রাধিকা তাঁর এই লুসকসে সম্পূর্ণ করেছেন একটি বেনারসী ওড়না নিয়ে। শুধু তাই নয়, রাধিকার মাথার ভেল লাল ও সোনালি নেটের ওপর তৈরি। যা আম্বানি পরিবারের ছোট বউকে রাজরানি লুকস দিয়েছে। রাধিকা এই লহেঙ্গা-চোলির সঙ্গে ভারি নেকলেস-ঝুমকা পরেছেন। সঙ্গে মানানসই মাঙ্গটিকা ও হাতভর্তি চুড়ি-বালা। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

একেবারে হালকা মেকআপ ও কপালে টিপ রাধিকার লুকসকে আরও এলিগ্যান্ট করে তুলেছিল। বিদায়ি লুকসে রাধিকাকে কোনও রাজকুমারির চেয়ে কম সুন্দরী লাগছিল না। রাধিকার এই লুকস সকলেরই ভীষণভাবে পছন্দ হয়েছে তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, গায়েহলুদ হোক কিংবা সঙ্গীত, মেহন্দি হোক কিংবা শিবপুজো— অনন্ত রাধিকার পোশাকে সব সময় ছিল কোনও না কোনও চমক। কেমন হবে তাঁদের বিয়ের সাজপোশাক, সেই নিয়ে ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে।

Advertisement

বিয়ের দিন ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা লহেঙ্গায় সাজলেন রাধিকা। সাদা ও লাল রঙের লহেঙ্গা, সঙ্গে গলায় হিরের রানিহার ও চোকার, হাতে সাদা-লাল চূড়া। ছিমছাম মেকআপে সেজেছিলেন আম্বানিদের পুত্রবধূ। ভারতের ‘ধনকুবের’ মুকেশ অম্বানীর কনিষ্ঠ সন্তান অনন্ত এবং ‘অ্যাঙ্কর হেল্‌থকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে দিকে নজর ছিল অনেকেরই। বিশ্বের ধনপতিদের মধ্যে অন্যতম মুকেশ। পিছিয়ে নেই রাধিকার বাবা বিনোদ মার্চেন্টও। প্রায় ৭৫৫ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাঁদের।

আরও পড়ুন

ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভাল বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। পারিবারিক সেই বন্ধুত্ব এবার আত্মীয়তায় পরিণত হল। আম্বানি পরিবারের ছোট বউ হলেন রাধিকা। অনন্ত-রাধিকার বিয়েতে দেখা গিয়েছে বলিউডের একাধিক তারকাদের। প্রিয়াঙ্কা-নিক থেকে শাহরুখ-গৌরী, অনন্যা, জাহ্নবী, সারা, খুশি, অনিল কাপুর, বনি কাপুর, বচ্চন পরিবার কে ছিলেন না এই বিয়েতে। 

Advertisement