scorecardresearch
 

Bollywood Actress Death: সিলিং ফ্যানে ঝুলছে বলিউড অভিনেত্রীর পচা-গলা দেহ, সুইসাইড? 'রহস্য'

Bollywood Actress Death: সুশান্ত সিং রাজপুতের মৃত্যর মাসেই বলিউডে ফের ঘটে গেল অঘটন। কাজলের সঙ্গে দ্য ট্রায়াল ওয়েব সিরিজের সহ-অভিনেত্রী নুর মালবিকা দাস প্রয়াত। মুম্বইয়ে তাঁর ফ্ল্যাট থেকে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ সূত্রে জানানো হয়েছে যে অভিনেত্রী আত্মহত্যা করেছেন।

Advertisement
নুর মালবিকা দাস নুর মালবিকা দাস
হাইলাইটস
  • সুশান্ত সিং রাজপুতের মৃত্যর মাসেই বলিউডে ফের ঘটে গেল অঘটন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যর মাসেই বলিউডে ফের ঘটে গেল অঘটন। কাজলের সঙ্গে দ্য ট্রায়াল ওয়েব সিরিজের সহ-অভিনেত্রী নুর মালবিকা দাস প্রয়াত। মুম্বইয়ে তাঁর ফ্ল্যাট থেকে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ সূত্রে জানানো হয়েছে যে অভিনেত্রী আত্মহত্যা করেছেন। বলিউডে পা রাখার আগে মালবিকা বিমান সেবিকা ছিলেন। এত অল্প বয়সে বলিউড অভিনেত্রীর আত্মহত্যার ঘটনা ফের নতুন করে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনাকে উস্কে দিল। 

পুলিশ সূত্রের খবর, গত ৬ জুন নুর মালবিকা দাসের দেহ তাঁর লোখান্ডওয়ালার ফ্ল্যাট থেকে পাওয়া গিয়েছে। পুলিশ অভিনেত্রীর দেহ সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। পুলিশের প্রাথমিক তদন্ত অনুযায়ী, মালবিকা আত্মহত্যা করেছেন। যদিও এই মৃত্যুর কারণ এখনও সামনে আসেনি। পুলিশ তদন্ত শুরু করেছে। 

পুলিশ জানিয়েছে যে নুর মালবিকা দাসের প্রতিবেশীরা তাঁর ঘর থেকে দুর্গন্ধ পাচ্ছিলেন এবং তাঁরা ওশিবারা পুলিশকে খবর দেন। পুলিশ এসে মালবিকার ফ্ল্যাটের দরজা ভেঙে অভিনেত্রীর পচা-গলা দেহ উদ্ধার করেন। যেটা পাখা থেকে ঝুলছিল। ময়দাতদন্তের জন্য পাঠানো হয় মালবিকার দেহ। পুলিশ মালবিকার বাড়ির লোকের সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করছে। কেউই অভিনেত্রীর দেহ দাবি করতে আসেননি। এরকম অবস্থায় মালবিকার দেহ এক স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্য নিয়ে শেষকৃত্য করে দেওয়া হয় রবিবার। 

আরও পড়ুন

৩২ বছরের নুর মালবিকা দাস অসমের বাসিন্দা। তিনি বেশ কিছু হিন্দি ছবি ও ওয়েব সিরিজে কাজ করেছেন। যার মধ্যে সিশকিয়া, ওয়াকম্যান. স্পাইসি চাটনি, পিউবিক রেমেডি, অর্গাজম অন্যতম। দ্য ট্রায়াল ছবিতে কাজলের সঙ্গে অভিনয় করেছিলেন মালবিকা। নুর মালবিকা দাস সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন। অভিনেত্রী ৫ দিন আগেই নিজের ভিডিও পোস্ট করেছিলেন। অভিনেত্রীর সেই পোস্টে তাঁর ভক্তরা শোক জ্ঞাপন করছেন।    

Advertisement

TAGS:
Advertisement