scorecardresearch
 

নোরা, ক্যাটরিনা, দীপিকা, সারা, অনন্যা, ক্রিসমাস Outfit-এ টেক্কা একে অপরকে

বলিউডের পাঁচ ডিভা, নোরা ফতেহি, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, অনন্যা পাণ্ডে, ক্রিসমাসের লাল Outfit-এ যে ছবি পোস্ট করেছেন, তাতে শীতেও উত্তাপ বাড়তে চলেছে।

Advertisement
ক্রিসমাস ফায়ার ক্রিসমাস ফায়ার
হাইলাইটস
  • লাল আউটফিটে একে অপরকে টেক্কা
  • বলিউডের পাঁচ তারকা অভিনেত্রী আগুন লাগালেন
  • শীতেও উত্তাপের আঁচ বাড়ছে

আপনি কী ক্রিসমাস পার্টিতে যোগ দিচ্ছেন? কী পরবেন তা নিশ্চিত নন ? এই বলিউড ডিভাদের নকল করতে পারেন নির্দ্বিধায়। অবশ্যই, যদি এটি একটি ক্রিসমাস পার্টি হয়, তবে, তার লাল থিম হবে। সুতরাং, আমাদের কাছে আপনার জন্য কিছু চমত্কার বিকল্প রয়েছে। যাতে আপনি সেই অনুযায়ী আপনার চেহারা স্টাইল করতে পারেন। এটি আপনার বিশেষ ব্যক্তির সাথে একটি অন্তরঙ্গ ব্রাঞ্চ হোক বা আপনার পরিবারের সাথে ডিনার ডেট হোক না কেন, এই সেলিব্রিটি-অনুপ্রাণিত পোশাকগুলি আপনার পছন্দ হতে পারে।

এই সপ্তাহের ফ্যাশন ফ্রাইডে, আমরা সেলিব্রিটি-অনুপ্রাণিত পোশাকগুলির একটি তালিকা তৈরি করেছি যা আপনি আপনার ক্রিসমাস পার্টির জন্য বা আপনি যদি নববর্ষ উদযাপন করার পরিকল্পনা করছেন তাহলে বেছে নিতে পারেন।

নোরা ফাতেহি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

এমন কিছু কী, যা নোরা ফাতেহি ক্যারি করতে পারে না? অভিনেত্রী সম্প্রতি একটি লাল অফ-শোল্ডার গাউন পরিহিত নিজের ছবি শেয়ার করেছেন এবং তাকে দেখে মোহিত হয়ে যাওয়া ছাড়া কোনও উপায় থাকে না। লাল অফ-শোল্ডার গাউনে একটি উরু-চেরা বৈশিষ্ট্যযুক্ত। নোরা এটিকে চকচকে স্টিলেটোসের সাথে জুটিবদ্ধ করেছে। পোশাকে একটি দীর্ঘ ট্রেন ছিল এবং তিনি একটি মসৃণ নেকলেস এবং কানের দুল দিয়ে তার চেহারা অ্যাক্সেসরাইজড করেছেন। মেকআপের জন্য, নোরা একটি শিশিরযুক্ত বেস, আইলাইনার, কোহল এবং ন্যুড লিপস্টিক প্রয়োগ করেছিলেন। তিনি চেহারা পরিপূরক তার tresses খোলা রাখা। কি অত্যাশ্চর্য!

Advertisement

দীপিকা পাড়ুকোন

সহজ এবং চটকদার, তবুও কোনও পার্টিতে আলোচনার পয়েন্ট হতে ব্যর্থ হন না - এটি আপনার জন্য দীপিকা পাড়ুকোন। আপনার ক্রিসমাস লুক স্টাইল করতে ডিভা থেকে অনুপ্রেরণা নিন এবং আমরা বাজি ধরছি, সবাই এটি পছন্দ করবে। একটি সাম্প্রতিক আউটিংয়ের জন্য, দীপিকা কালো লেগিংস সহ একটি উচ্চ-গলায় রাফলড টপ স্টাইল করেছেন। লাল ব্যালেন্সিয়াগা ব্লাউজে টাই-আপ বিশদ এবং নাটকীয় বেলুনের হাতা সহ একটি রাফাল শোল্ডার বৈশিষ্ট্যযুক্ত। তিনি এটির সাথে যেতে কালো ল্যাটেক্স লেগিংস পরতেন। অভিনেত্রী এটি কালো চামড়ার স্টিলেটোসের সাথে জুটি বেঁধেছিলেন। চ্যানেল থেকে সোনার ড্যাংলারগুলি মিস করবেন না। সুন্দরী, তাই না?

অনন্যা পাণ্ডে

একটি পার্টিতে চূড়ান্ত বিবৃতি দিতে একটি টায়ার্ড পোষাক সম্পর্কে কীভাবে? অনন্যা পান্ডে, এই মাসের শুরুতে, একটি ফটোশুটের জন্য একটি লাল টায়ার্ড পোশাক পরেছিলেন। হাল্টার-নেক ড্রেসটিতে একটি নিমজ্জিত নেকলাইন বৈশিষ্ট্যযুক্ত এবং একটি বেল্ট দিয়ে কোমরে ছিন্ন করা হয়েছিল। অনন্যা তার দলকে কথা বলতে দেওয়ার জন্য আনুষাঙ্গিক ছাড়া যেতে বেছে নিয়েছে। মেকআপের জন্য, অনন্যা একটি শিশিরযুক্ত বেস, আইলাইনার, ভরাট ভ্রু এবং লাল লিপস্টিক প্রয়োগ করেছিলেন।

সারা আলি খান

একটি ক্রিসমাস ডিনার জন্য flared হাতা সঙ্গে একটি লাল প্যান্টস্যুট সম্পর্কে কীভাবে পার্টির টোন ঠিক করবে? ঠিক আছে, তাহলে সারা আলি খানকে দেখাতে দিন কীভাবে পোশাকটি স্টাইল করবেন। কুলি নং ১ প্রচারের সময়, সারা একটি লাল প্যান্টস্যুট পরেছিলেন এবং তাকে এটিতে একেবারে জমকালো দেখাচ্ছিল। প্যান্টসুটে ফ্লেয়ার্ড হাতা ছিল এবং সে এটিকে মানানসই স্টিলেটোসের সাথে যুক্ত করেছে। সারা তার মেকআপকে শিশিরভেজা বেস, কোহল-রিমযুক্ত চোখ, ভরা ভ্রু এবং লাল লিপস্টিক দিয়ে সূক্ষ্ম রেখেছিল।

ক্যাটরিনা কাইফ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Advertisement

একটি লাল টার্টল নেক সোয়েটার কখনও ফ্যাশনের বাইরে যায় না, এমনকি ক্যাটরিনা কাইফও সম্মত হন। ক্যাটরিনা কাইফ কলোরাডোতে তার ছুটির দিন থেকে নিজের একটি ছবি শেয়ার করেছেন। তার ছুটির দিনের একটি ফটোতে তাকে একটি লাল টার্টলনেক সোয়েটার এবং একটি কালো বিনি পরিহিত দেখা গেছে। কিউট, না?

আপনার প্রিয় চেহারা কোনটি? নীচের মন্তব্য বিভাগে আমাদের বলুন।

Advertisement