scorecardresearch
 

Subhasree Ganguly: ইউভান নয়, শুভশ্রীর প্রথম সন্তান আসলে অন্য কেউ!

Subhasree Ganguly: বাণিজ্যিক সিনেমা থেকে অন্য ধারার সিনেমা, সবেতেই নিজেকে প্রমাণ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি এখন তিনি প্রযোজনার কাজেও হাত পাকাচ্ছেন। তবে শত ব্যস্ততার মধ্যেও নিজের পরিবারকে সময় দিতে ভোলেন না অভিনেত্রী। শুভশ্রী এখন রাজ চক্রবর্তীর ঘরণী। তাঁর খুব মিষ্টি একটি পুত্রও রয়েছে ইউভান। তাঁকে নিয়েই সময় কেটে যায় শুভশ্রীর।

Advertisement
শুভশ্রীর প্রথম সন্তান কে জানেন? শুভশ্রীর প্রথম সন্তান কে জানেন?
হাইলাইটস
  • বাণিজ্যিক সিনেমা থেকে অন্য ধারার সিনেমা, সবেতেই নিজেকে প্রমাণ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।
  • শুভশ্রী এখন রাজ চক্রবর্তীর ঘরণী। তাঁর খুব মিষ্টি একটি পুত্রও রয়েছে ইউভান।
  • তবে জানেন কী শুভশ্রীর আরও একটি ছেলে রয়েছে। অভিনেত্রীর বড় ছেলে সে।

বাণিজ্যিক সিনেমা থেকে অন্য ধারার সিনেমা, সবেতেই নিজেকে প্রমাণ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি এখন তিনি প্রযোজনার কাজেও হাত পাকাচ্ছেন। তবে শত ব্যস্ততার মধ্যেও নিজের পরিবারকে সময় দিতে ভোলেন না অভিনেত্রী। শুভশ্রী এখন রাজ চক্রবর্তীর ঘরণী। তাঁর খুব মিষ্টি একটি পুত্রও রয়েছে ইউভান। তাঁকে নিয়েই সময় কেটে যায় শুভশ্রীর। তবে জানেন কী শুভশ্রীর আরও একটি ছেলে রয়েছে। অভিনেত্রীর বড় ছেলে সে। সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর বড় ছেলেকে প্রায় সকলেই চেনেন। 

টলিউডে রাজ-শুভশ্রীকে এককথায় হ্যাপি কাপল বলা চলে। তাঁদের জীবনে ইউভান প্রথম সন্তান। কিন্তু তা সত্ত্বেও শুভশ্রী ইউভানকে নয়, বরং অন্য একজনকে নিজের বড়ছেলে বলে মানেন। তার সঙ্গে প্রায়ই নিজের ছবিও শেয়ার করেন শুভশ্রী। এতে অবশ্য আপত্তি নেই পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর। তিনিও শুভশ্রীর বড়ছেলেকে খুবই স্নেহ করেন। অবাক হচ্ছেন তো? 

অনীশ গঙ্গোপাধ্যায়

না, অবাক হওয়ার কোনও কারণ নেই। শুভশ্রীর বড়দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে অনীশ আর তাঁকেই শুভশ্রী তাঁর প্রথম সন্তান ও বড়ছেলে বলে মনে করেন। মাসি শুভশ্রীর সঙ্গে অনীশের সম্পর্ক খুবই মিষ্টি। অনীশও মাসি বলতে অজ্ঞান। রাজ-শুভশ্রীর একাধিক ঘরোয়া অনুষ্ঠানে দেখা গিয়েছে অনীশকে। অনীশ ও ইউভান দুই দাদা-ভাইকে দেখা যায় শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পেজেও। 

আরও পড়ুন

মাসি শুভশ্রীর সঙ্গে অনীশ

প্রসঙ্গত, ছেলেকে একা হাতেই বড় করেছেন দেবশ্রী। দুটি বিয়ে ভেঙে যাওয়ার পর ছেলে অনীশকে নিয়েই সময় কাটছে দেবশ্রীর। মা তো বটেই অনীশ চোখের মণি শুভশ্রীরও। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে একাধিক ছবি রয়েছে অনীশ ও তাঁর। শুভশ্রী ও রাজের আপাতত এখন একটাই সন্তান ইউভান। তাকে নিয়েই সময় কাটে তারকা দম্পতির। 

Advertisement
ছেলের মতোই স্নেহ করেন শুভশ্রী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

শুভশ্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ইউভানের বহু ভিডিও পোস্ট করেন। যেখানে কখনও ইউভান দুষ্টুমি করছে আবার কখনও ইউভান পড়াশোনা করছে মায়ের সঙ্গে। দেবশ্রী ও অনীশও ইউভানকে খুব ভালোবাসেন। তাঁদের কোলে কোলেই ঘুরে বেড়ায় ইউভান। তবে অনীশ এখন পড়াশোনার জন্য বিদেশে রয়েছেন। কেন্ট বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। এখন বাড়িতেও আসেন খুব কম। তাই সেভাবে আর সোশ্যাল মিডিয়ায় দেখা যায় না অনীশকে।  

Advertisement