scorecardresearch
 

Nusrat Jahan: ফিরনি থেকে বিরিয়ানি, ডায়েট ভুলে ইদের খাওয়া-দাওয়া নুসরতের

Nusrat Jahan: শনিবার দেশজুড়ে পালন করা হচ্ছে খুশির ইদ। শহরজুড়েই তারই আবহ। আর যখন ইদ তখন তা অবশ্যই পালন করবেন টলিউডের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। ইদের উৎসবে সামিল হয়েছেন অভিনেত্রী। ইদ পালন করার একাধিক ছবি তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। ইদের সাজে নুসরতকে খুবই সুন্দর লাগছিল।

Advertisement
ইদ পালন করলেন নুসরত জাহান ইদ পালন করলেন নুসরত জাহান
হাইলাইটস
  • শনিবার দেশজুড়ে পালন করা হচ্ছে খুশির ইদ।
  • শহরজুড়েই তারই আবহ। আর যখন ইদ তখন তা অবশ্যই পালন করবেন টলিউডের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।
  • ইদ পালন করার একাধিক ছবি তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে

শনিবার দেশজুড়ে পালন করা হচ্ছে খুশির ইদ। শহরজুড়েই তারই আবহ। আর যখন ইদ তখন তা অবশ্যই পালন করবেন টলিউডের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। ইদের উৎসবে সামিল হয়েছেন অভিনেত্রী। ইদ পালন করার একাধিক ছবি তিনি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। ইদের সাজে নুসরতকে খুবই সুন্দর লাগছিল। 

পরিবারের সঙ্গে ইদ পালন করতে দেখা যায় নুসরত জাহানকে। এদিন নুসরত পরেছিলেন হাল্কা গোলাপী রঙের সালোয়ার কামিজ। মেকআপ খুব সামান্য, পোশাকের সঙ্গে মিলিয়ে লিপস্টিক ও টিপ। তাঁকে দেখে চোখ সরানো দায়। দুই বোনকে সঙ্গে নিয়ে অভিনেত্রী ছবিও দিয়েছেন। তবে ইদের সবচেয়ে দারুণ অংশ হল খাওয়া-দাওয়া। সেটা বাদ থাকে কী করে। নুসরতকেও দেখা গেল ডায়েট ভুলে খাবার খেতে এবং তিনি ফিরনি খাচ্ছেন দেখা গিয়েছে ছবিতে। তবে ফিরনির পাশাপাশি রয়েছে বিরিয়ানি-চপ কাটলেটও। নুসরত এই ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'ইদের প্রিয় অংশ...এই ভোজের অংশ।' প্রত্যেক বছরই নুসরত জাহান এই ইদ পালন করে থাকেন। 

আরও পড়ুন: Yash-Nusrat: নুসরতের সঙ্গে 'চিট' করলেন যশ, রেগে আগুন নায়িকা, ব্যাপারটা কী?

 

নুসরত জাহানকে দেখা গিয়েছিল মহিলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়দর্শিনী হাকিমের উদ্যোগে ইফতার পার্টিতে। সেই ইফতারে নুসরত জাহানই লাইমলাইট পুরোটা কেড়ে নিয়েছিলেন। নুসরত জাহানও রোজা রেখেছিলেন এবং নিয়ম করে রোজার পর ইফতারও করেছেন। এই ইফতার পার্টিতে নুসরতকে দেখা গিয়েছিল সবুজ রঙের গর্জাস একটি সালোয়ার কামিজে। নুসরত জাহান নিজেও ইনস্টাস্টোরিতে ইফতার পার্টির বেশকিছু ছবি শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে। লিখেছিলেন, ধর্ম যার যার, উৎসব সবার।' দুর্গাপুজো থেকে জন্মাষ্টমী, রথযাত্রা সমস্ত উৎসবেই যোগ দিতে দেখা যায় নুসরত জাহানকে। সমস্ত উৎসবে যোগ দিয়ে  বরাবরই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে এসেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তবে এর জন্য আবার মাঝে মধ্যে তাঁকে ট্রোলও হতে হয়েছে।

Advertisement

আরও পড়ুন: Nusrat Jahan: মেজাজ বিগড়ালে কী করেন নুসরত জাহান?

 

 

আরও পড়ুন: tollywood actresses: কেউ ঠোঁট অপারেশন করে 'পাউট' লুক-কেউ বা ফর্সা, রাতারাতি ভোল বদলেছেন যে ৫ টলি নায়িকা

টলিউডের অন্যতম অভিনেত্রী হলেন নুসরত জাহান। বরাবরই অভিনেত্রী-সাংসদ তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থেকেছেন। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে থেকে শুরু করে যশ দাশগুপ্তের সঙ্গে লিভ-ই রিলেশনশিপ, তাঁর গর্ভে সন্তান আসা সবকিছু মিলিয়েই অভিনেত্রীর জীবন কোনও রোলার কোস্টারের চেয়ে কম কিছু ছিল না। তবে এখন এইসব কিছুকে পিছনে ফেলে অভিনেত্রী যশ ও পুত্র ঈশানকে নিয়ে সুখেই রয়েছেন। অভিনয়ের পাশাপাশি বসিরহাট কেন্দ্রের কর্মকাণ্ড সামলান তিনি।   
    

Advertisement