scorecardresearch
 

নুসরতের বিয়ে-বিতর্ক এবার লোকসভায়! MP পদ খারিজের দাবি

তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের বিবাহ বিতর্কে নয়া মোড়। এবার তাঁর বিবাহ সংক্রান্ত বিষয় নিয়ে লোকসভার অধ্যক্ষ ওম বিড়লাকে চিঠি লিখলেন বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য।

Advertisement
নুসরত নুসরত
হাইলাইটস
  • তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের বিবাহ বিতর্কে নয়া মোড়
  • তাঁর বিবাহ সংক্রান্ত বিষয় নিয়ে লোকসভার অধ্যক্ষ ওম বিড়লাকে চিঠি লিখলেন বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য

তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের বিবাহ বিতর্কে নয়া মোড়। এবার তাঁর বিবাহ সংক্রান্ত বিষয় নিয়ে লোকসভার অধ্যক্ষ ওম বিড়লাকে চিঠি লিখলেন বিজেপি সাংসদ সংঘমিত্রা মৌর্য। ওই চিঠিতে নুসরতের সাংসদ পদ খারিজের আবেদন করেছেন গেরুয়া শিবিরের ওই সাংসদ। 

লোকসভার স্পিকারকে লেখা চিঠিতে সংঘমিত্রা মৌর্য লিখেছেন, নুসরত তাঁর বিয়ের বিষয়ে ভুল ও মিথ্যে তথ্য় পরিবেশন করেছেন। ভোটারদের সঙ্গে প্রতারণা করেছেন ও সংসদের মর্যাদা নষ্ট করেছেন। তাই নুসরতের বিবাহ সংক্রান্ত বিষয়টি এথিক্স কমিটিতে যাওয়া দরকার। এই নিয়ে পূর্ণাঙ্গ তদন্তের দাবিও তুলেছেন সংঘমিত্রা মৌর্য। 

লোকসভার অধ্যক্ষকে দেওয়া বিজেপি সাংসদের চিঠি
লোকসভার অধ্যক্ষকে দেওয়া বিজেপি সাংসদের চিঠি

ওম বিড়লাকে ৬ পাতার একটি চিঠি দিয়েছেন সংঘমিত্রা মৌর্য। সেই চিঠির ছত্রে ছত্রে তিনি প্রমাণ করার চেষ্টা করেছেন, নুসরত নিজের বিয়ে নিয়ে যে তথ্য সংসদে আগে দিয়েছেন ও সম্প্রতি দাবি করছেন তার মধ্যে আকাশ-পাতাল ফারাক রয়েছে। সেজন্য সংঘমিত্রা মৌর্য নিজে নুসরতের বিরুদ্ধে অভিযোগ জানানোর পাশাপাশি নুসরতের দেওয়া তথ্যও (লোকসভার ওয়েবসাইটে) পেশ করেছেন। যেখানে স্বামীর নামের জায়গায়, নিখিলেন নাম উল্লেখ করেছিলেন। 

নিখিলের সঙ্গে বিয়ে নিয়ে প্রথম থেকেই বিতর্কে নুসরত 

প্রসঙ্গত, নিখিলের সঙ্গে 'বিয়ে'-র পর থেকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে  রয়েছেন নুসরত। অন্য ধর্মের ছেলেকে 'বিয়ে' করার জন্য অনেকের রোষের মুখে পড়েছিলেন নুসরত। আবার সিঁদুর পরার জন্যও সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার ,হতে হয়েছিল অভিনেত্রীকে। 

নুসরত-নিখিলের সম্পর্কে ফাটল ধরেছে
নুসরত-নিখিলের সম্পর্কে ফাটল ধরেছে

কয়েকমাস আগে থেকেই শোনা যাচ্ছিল, নুসরত ও নিখিলের সম্পর্কে ফাটল ধরেছে। তাঁরা আলাদা থাকতে শুরু করেছেন। সম্প্রতি তা নিয়ে খোলা চিঠি প্রকাশ করেন নুসরত। তাঁদের সম্পর্ক যে আর 'মধুর' নেই তা জানান তিনি। সঙ্গে নিখিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে নিজেকে 'অবিবাহিত' দাবি করেন অভিনেত্রী। 

Advertisement

 

Advertisement