scorecardresearch
 

Nusrat Jahan: যশ নয়, এর সঙ্গে নিজের সব সিক্রেট শেয়ার করেন নুসরত

Nusrat Jahan: টলিউড অভিনেত্রী নুসরত জাহান নানান কারণের জন্য প্রায়ই শিরোনামে থাকেন। কখনও তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে আবার কখনও বা তাঁর বোল্ড অবতারের ছবি-ভিডিও নিয়ে। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন। বিয়ে না করলেও সন্তান আসে তাঁদের। একদিকে অভিনেত্রী, অন্যদিকে রাজ্যসভার সাংসদ।

Advertisement
নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড অভিনেত্রী নুসরত জাহান নানান কারণের জন্য প্রায়ই শিরোনামে থাকেন।
  • কখনও তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে আবার কখনও বা তাঁর বোল্ড অবতারের ছবি-ভিডিও নিয়ে।
  • সোশ্যাল মিডিয়াতেও তিনি ভালোই সক্রিয় থাকেন। তবে এবার একেবারে অন্য ধরনের এক পোস্ট দিয়ে নুসরত জাহান জানিয়ে দিলেন তাঁর মনের কথা।

টলিউড অভিনেত্রী নুসরত জাহান নানান কারণের জন্য প্রায়ই শিরোনামে থাকেন। কখনও তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে আবার কখনও বা তাঁর বোল্ড অবতারের ছবি-ভিডিও নিয়ে। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরে অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমে পড়েন। বিয়ে না করলেও সন্তান আসে তাঁদের। একদিকে অভিনেত্রী, অন্যদিকে রাজ্যসভার সাংসদ। ফলে তাঁকে নিয়ে কম আলোচনা হয়নি। সোশ্যাল মিডিয়াতেও তিনি ভালোই সক্রিয় থাকেন। তবে এবার একেবারে অন্য ধরনের এক পোস্ট দিয়ে নুসরত জাহান জানিয়ে দিলেন তাঁর মনের কথা।

সম্প্রতি নুসরত জাহান তাঁর ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন। সেই ছবির ক্যাপশন হিসাবে অভিনেত্রী লিখেছেন, আমি আমার সিক্রেট এর সঙ্গেই শেয়ার করি। সবচেয়ে ভালো বিষয় হল সে কখনও তা ফাঁস করে না। এই ক্যাপশন পড়ার পর অনেকেই এটা ভাবতে পারেন যে হয়ত অভিনেত্রী তাঁর গোপন কথা যশের সঙ্গে শেয়ার করেন। কিন্তু ছবিটা দেখার পর আপনার এই চিন্তা পরিবর্তন হয়ে যাবে। 

 

আরও পড়ুন: Nusrat Jahan: এক ছেলের মা হয়েও চাবুক ফিগার, জেনে নিন নুসরতের ফিটনেস রহস্য

    নুসরত যে দুটি ছবি শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে অভিনেত্রী তাঁর পোষ্যর সঙ্গে হ্যান্ডসেক করছেন, তাকে আদর করছেন। আর এই ছবি পোস্ট করেই অভিনেত্রী ক্যাপশন দিয়েছেন। অর্থাৎ নুসরত তাঁর সব গোপন কথা শেয়ার করে থাকেন তাঁর পোষ্যর সঙ্গে। তবে এই প্রথম নয়, নুসরত আগেও তাঁর পোষ্যর সঙ্গে একাধিক ছবি দিয়েছেন। 

    Advertisement

    আরও পড়ুন: Nusrat Jahan-Yash Dasgupta: নুসরতের প্রতিশোধে বেজায় বিরক্ত যশ, ভাইরাল VIDEO

    সম্প্রতি নুসরত জাহানকে দেখা গেল রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী হাকিমের ইফতার পার্টিতে। অভিনেত্রী-সাংসদ নুসরত এই অনুষ্ঠানে যোগ দেন। নুসরত ছাড়াও সেই ইফতার পার্টিতে যোগ দিতে দেখা গেল সায়নী ঘোষ, অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, অনন্যা বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া পাণ্ডে সহ আরও অনেককেই। ইফতার পার্টিতে যোগ দিতে নুসরত পরেছিলেন সবুজ রঙের গর্জার একটি সালোয়ার কামিজ।

    ইফতার পার্টিতে নুসরত

    আরও পড়ুন: Nusrat Jahan-Yash Dashgupta: বিয়েটা বাঁচাতে চেয়েছিলেন নুসরত? যশের সঙ্গে ব্রেক-আপ হয়েই যাচ্ছিল...

    দুর্গাপুজো থেকে জন্মাষ্টমী, রথযাত্রা সমস্ত উৎসবেই যোগ দিতে দেখা যায় নুসরত জাহানকে। সমস্ত উৎসবে যোগ দিয়ে  বরাবরই সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে এসেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।প্রসঙ্গত নিয়ম অনুযায়ী রোজা রাখার আগে সেহরি খেতে হয়, যেটি কিনা খুব ভোরে সকাল শুরুর আগেই খাওয়া হয়। সেই খাওয়া দাওয়া থেকে শক্তি নিয়ে সারাদিন রমজানের উপবাস পালন চলে। উপবাস শেষে যে খাবার খাওয়া হয় তাকে বলে ইফতার। নুসরতও এই রোজা রাখছেন বলেই জানা গিয়েছে। 
        

      

    Advertisement