scorecardresearch
 

Nusrat Jahan: ছেলে ঈশানকে নিয়ে যশ-নুসরতের পুজো দেখা, বড় ছেলে কোথায়? প্রশ্ন নেটিজেনদের

Nusrat Jahan: টলিপাড়ায় যে কাপলদের নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়ে থাকে, তাঁদের মধ্যে যশ-নুসরত অন্যতম। নিখিল জৈনের সঙ্গে বিয়ে-বিচ্ছেদ থেকে নুসরতের প্রেগন্যান্ট হয়ে যাওয়া সবটাই বিতর্কে ভরা। তবে বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে মা হয়েছিলেন অভিনেত্রী। কোলে এসেছিল ছোট্ট ইশান। আর সেই ঈশানের বাবা যে যশ সেটারও প্রমাণ দিয়েছিলেন নুসরত জাহান।

Advertisement
ঈশানের সঙ্গে যশ-নুসরত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ঈশানের সঙ্গে যশ-নুসরত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিপাড়ায় যে কাপলদের নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়ে থাকে, তাঁদের মধ্যে যশ-নুসরত অন্যতম।

টলিপাড়ায় যে কাপলদের নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়ে থাকে, তাঁদের মধ্যে যশ-নুসরত অন্যতম। নিখিল জৈনের সঙ্গে বিয়ে-বিচ্ছেদ থেকে নুসরতের প্রেগন্যান্ট হয়ে যাওয়া সবটাই বিতর্কে ভরা। তবে বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে মা হয়েছিলেন অভিনেত্রী। কোলে এসেছিল ছোট্ট ইশান। আর সেই ঈশানের বাবা যে যশ সেটারও প্রমাণ দিয়েছিলেন নুসরত জাহান। তবে জন্মের পর থেকেই ঈশানকে প্রকাশ্যে নিয়ে আসতে চাননি যশ-নুসরত। বরং প্রথম থেকেই গোপনীয়তা বজায় রেখেছিলেন তিনি। যদিও এই বছর মাদার্স ডে-এর দিন ছোট্ট ঈশানের মুখ সামনে নিয়ে আসেন যশ-নুসরত। আর সে যে তাঁর বাবা যশের কার্বন কপি সেটা তাকে যে দেখবে সেই বলবে। এবার মা-বাবার সঙ্গে পুজোর দিন দেখা গেল ঈশানকে। একেবারে বাঙালি লুকে। 

অষ্টমী-নবমীর রাতে ছোট্ট ঈশান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। মা-বাবার সঙ্গে পুজো মণ্ডপে বসে ছবি তুলছে লাজুক মুখে। পরনে বাবার মতোই পাঞ্জাবি, ধুতি। কেবল রঙে তফাত। যশ বেছে নিয়েছেন সিক্যুইনের আসমানি রঙের পাঞ্জাবি, চোস্ত। ছেলেকে সাজিয়ে লাল সুতোর কাজ করা সাদা ধুতি-পাঞ্জাবিতে। তবে নেটিজেনরা যেমন ঈশানকে ভালোবাসায় ভরিয়েছেন তেমনি প্রশ্ন করেছেন যশের বড় ছেলে কোথায়? আসলে যশের দুই সন্তান রিয়াংশ ও ঈশান। রিয়াংশ যশের প্রথম পক্ষের স্ত্রীর সন্তান আর ঈশান নুসরতের। 

কিন্তু যশ দুই ছেলেকেই সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখতেই পছন্দ করেন। তাই অন্যান্য স্টারকিডদের মতো তাদের ছবি-ভিডিও বেশি দেখা যায় না সোশ্যাল মিডিয়ায়। পুজোয় রিয়াংশকেও দেখতে পাওয়া যাবে এই আশা সকলেরই ছিল কিন্তু শুধু ঈশানকে নিয়েই পুজোর সন্ধ্যা কাটালেন যশ-নুসরত। নুসরত এদিব লাল রঙের ডিজাইনার শাড়ি, সোনার গয়না ও সিঁথিতে সিঁদুর পরেছিলেন। ভিনধর্মের হয়েও নুসরত সব ধর্মের আচার-অনুষ্ঠানকেই শ্রদ্ধা করেন। যশের সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে না হলেও তাঁরা আইনতভাবে বিয়ে করেছেন বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন

Advertisement

ঈশানের এখন সাড়ে তিন বছর বয়স। গতবারও ঈশান ঠাকুর দেখতে বেড়িয়েছিল। এবারও মা-বাবার সঙ্গে ঠাকুর দেখতে বেড়িয়েছে ঈশান। নুসরত যে পুজো দারুণভাবে উপভোগ করছেন তা তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেই বোঝা যাবে। নিন্দুকদের লাখ কটাক্ষ সত্ত্বেও নুসরত অষ্টমীর অঞ্জলি দিয়েছেন। আর পুজোতে পেটপুজো অবশ্যই তিনি করবেন বলে আগেই এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন। দুদিন আগেই যশের জন্মদিন ছিল। অভিনেতার জন্মদিনে নুসরত তাঁর ও যশের বেশ কিছু ছবির ভিডিও পোস্ট করে আদুরে শুভেচ্ছা জানান। কেক কাটার সময়ও যশকে খাইয়ে দিতে দেখা যায়।  

Advertisement