scorecardresearch
 

Ishaa Saha: 'অপুষ্টির শিকার নাকি?' ট্রোল হতেই মোক্ষম জবাব ইশার

Ishaa Saha: টলিউডের অন্যান্য অভিনেত্রীদের মতোই নিত্যদিনই ট্রোলের মুখে পড়তে হয় ইশা সাহাকেও। যদিও তিনি ট্রোলকে খুব একটা পাত্তা দিতে নারাজ নিজের জীবনে। কিন্তু একটা সময় পর এইসব সমালোচনাগুলো যদি জীবনে প্রভাব ফেলে তবে তারও মোক্ষম জবাব দিতে পারেন অভিনেত্রী ইশা।

Advertisement
ইশা সাহা ইশা সাহা
হাইলাইটস
  • টলিউডের অন্যান্য অভিনেত্রীদের মতোই নিত্যদিনই ট্রোলের মুখে পড়তে হয় ইশা সাহাকেও। যদিও তিনি ট্রোলকে খুব একটা পাত্তা দিতে নারাজ নিজের জীবনে।

টলিউডের অন্যান্য অভিনেত্রীদের মতোই নিত্যদিনই ট্রোলের মুখে পড়তে হয় ইশা সাহাকেও। যদিও তিনি ট্রোলকে খুব একটা পাত্তা দিতে নারাজ নিজের জীবনে। কিন্তু একটা সময় পর এইসব সমালোচনাগুলো যদি জীবনে প্রভাব ফেলে তবে তারও মোক্ষম জবাব দিতে পারেন অভিনেত্রী ইশা। আর সেটাই করলেন তিনি। 

সম্প্রতি ইশা কিছু ছবি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করেছিলেন। আর সেই ছবি দেখার পরই ধেয়ে আসে কটাক্ষ। না, কাউকে কোনও জবাব ইশা দেননি। যেটা করেছেন তা হল তাঁর ইনস্টাগ্রাম থেকে কমেন্ট করার জায়গাটি উড়িয়ে দিয়েছেন। তাঁর নতুন ও পুরনো কোনও ছবির কমেন্টই এখন দেখতে পাওয়া যাচ্ছে না। এখন কেউই ইশার কোনও ছবিতে কুমন্তব্য করতে পারবেন না। কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত?

ইশা তাঁর ইনস্টাগ্রামে যে ছবিগুলি পোস্ট করেছিলেন তাতে দেখা গিয়েছে যে এলোমেলো চুল, চুল বাঁধার ব্যান্ডটি শোভা পাচ্ছে হাতে। পরনে হাঁটু পর্যন্ত ড্রেস। আধুনিক ধাঁচে বানানো সেই পোশাক। আর সেই পোশাক পরে ছবি পোস্ট করতেই মন্তব্যের ভিড়ে নায়িকার প্রাণ ওষ্ঠাগত। কেউ লিখেছেন ‘অপুষ্টিতে ভুগছেন!’ আবার কেউ মন্তব্য করেছেন, “একদমই কিছু খাওয়াদাওয়া করেন না।” আবার কারও প্রশ্ন, “আপনাকে যে খুব খারাপ দেখতে লাগছে বুঝতে পারছেন?” নেতিবাচক এই মন্তব্য আসতেই ইশা পদক্ষেপ নিলেন। আটকাতেই আপাতত ইনস্টাগ্রামে কিছু কিছু পোস্টের ক্ষেত্রে কমেন্ট বক্স নিয়ন্ত্রিত করে দিয়েছেন অভিনেত্রী।   

আরও পড়ুন

তবে ইশাই প্রথম নয়, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ট্রোল-সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীদের। তবে বেশির ভাগ সময়েই নায়িকারা এ ধরনের বিষয় এড়িয়ে যান। তবে ব্যতিক্রমও রয়েছে। যেমন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় বা শ্রীলেখা মিত্র কিন্তু কখনও ছেড়ে দেওয়ার পাত্রী নন। বেশিরভাগ সময়েই স্পষ্ট ভাষায় কটাক্ষের জবাবও দিতে দেখা গিয়েছে তাঁদের। যদিও এক্ষেত্রে ইশাকে কোনও জবাব দিতে দেখা যায়নি। বরং তিনি চুপ করে তাঁর কমেন্ট বক্সটি নিয়ন্ত্রণ করে রেখেছেন। যাতে অবাঞ্ছিত কোনও মন্তব্য আসতে না পারে তাঁর কাছে। প্রসঙ্গত, কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অসুখ বিসুখ’ ছবির শ্যুটিং সেরে সদ্য পাহাড় থেকে ফিরেছেন নায়িকা।

Advertisement

TAGS:
Advertisement