scorecardresearch
 

Tollywood New Movie: ভূতের সন্ধানে পায়েল-পরমব্রত-ঋত্বিক, শীঘ্রই পাড়ি দেবেন লন্ডনে

Tollywood New Movie: টলিউডে গোয়েন্দাদের নিয়ে ছবি বানানোর পাশাপাশি ভূতের ছবিও হয়েছে বেশ কয়েকটি। দর্শকেরা এই ভূতের ছবি দেখতে বেশ পছন্দ করেন। আসলে এই ভূত শব্দটা শুনলেই অনেকের লোম খাড়া হয়ে যায়। বহুদিন পর টলিউডে ফের ভূতের ছবি হতে চলেছে।

Advertisement
ভূত নিয়ে টলিউডের নতুন ছবি ভূত নিয়ে টলিউডের নতুন ছবি
হাইলাইটস
  • টলিউডে গোয়েন্দাদের নিয়ে ছবি বানানোর পাশাপাশি ভূতের ছবিও হয়েছে বেশ কয়েকটি। দর্শকেরা এই ভূতের ছবি দেখতে বেশ পছন্দ করেন।

টলিউডে গোয়েন্দাদের নিয়ে ছবি বানানোর পাশাপাশি ভূতের ছবিও হয়েছে বেশ কয়েকটি। দর্শকেরা এই ভূতের ছবি দেখতে বেশ পছন্দ করেন। আসলে এই ভূত শব্দটা শুনলেই অনেকের লোম খাড়া হয়ে যায়। বহুদিন পর টলিউডে ফের ভূতের ছবি হতে চলেছে। আর সেখানে দেখা যাবে পায়েল সরকার, ঋত্বিক চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায়কে। 

এই ছবির পরিচালক পরমব্রত। তবে তিনি এই ছবিতে অভিনয়ও করবেন। ছবির নাম এখানে অন্ধকার। প্রসঙ্গত, হাওয়া বদল ২-এর সঙ্গে পরম এই ছবির ঘোষণাও করেন একই দিনে। পায়েলের আশা, যাঁরা ভূতের ছবি দেখতে পছন্দ করেন তাঁদের এই ছবি অবশ্যই ভালো লাগবে। 

পায়েলের বিপরীতে রয়েছে দুই নায়ক। তবে অভিনেত্রীর চরিত্রটা কী তা এখনই বলতে চান না তিনি। যদিও এটুকু বলেন যে এই ছবিতে ভালো রকম ভৌতিক ব্যাপার স্যাপার রয়েছে। এই ছবির শ্যুট হবে লন্ডনে। খুব শীঘ্রই পুরো টিম লন্ডনের উদ্দেশ্যে পাড়ি দেবেন। পরমব্রত জানিয়েছেন যে এই ছবির জন্য উপযুক্ত আবহাওয়া, পরিবেশ, বাড়ি এবং চারপাশের পরিস্থিতি লন্ডনে শ্যুট করার জন্য উপযুক্ত। 

আরও পড়ুন

পায়েল সরকার নিজে ভূতের ছবি দেখতে ভালোবাসেন। একা ঘরেই দেখেন। একটু ভয় ভয় হলেও এখনও পর্যন্ত সত্যি ভূতের পাল্লায় পড়েননি। তবে অভিনেত্রীর আফসোস বাংলীয় ভূতের ছবি খুব কমই হয়। যদিও এই সিনেমায় পায়েল ভূত কিনা সেই রহস্য এখনই খোলসা করতে রাজি নন অভিনেত্রী। এসকে মুভিজের প্রযোজনায় এই ছবি তৈরি হবে। এর পাশাপাশি পরমব্রত-রুদ্রনীল ও রাইমা ফের ফিরছেন হাওয়া বদল ২-তে। এই ছবির পরিচালকও পরম। তার মহরৎ হয়ে গিয়েছে। শ্যুটিংও শুরু হবে খুব শীঘ্রই।  

Advertisement

Advertisement