scorecardresearch
 

Anupam Roy: পরমের সঙ্গে সুখের সংসার পিয়ার, কবে তৃতীয় বিয়ে করছেন অনুপম?

Anupam Roy: টলিউডের জনপ্রিয় এক গায়ক অনুপম রায় হঠাৎ করেই জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছেন। আচমকাই তাঁকে নিয়ে চর্চা-আলোচনা এখন তুঙ্গে। শুধু পেশাগতই নয়, ব্যক্তিগত স্তরেও তাঁকে নিয়ে আলোচনা হতে শুরু করেছে। তার অন্যতম কারণ হল অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। যিনি বিয়ে করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়কে।

Advertisement
কবে ফের বিয়ে করছেন অনুপম? কবে ফের বিয়ে করছেন অনুপম?
হাইলাইটস
  • টলিউডের জনপ্রিয় এক গায়ক অনুপম রায় হঠাৎ করেই জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছেন। আচমকাই তাঁকে নিয়ে চর্চা-আলোচনা এখন তুঙ্গে।

টলিউডের জনপ্রিয় এক গায়ক অনুপম রায় হঠাৎ করেই জনপ্রিয়তার শীর্ষে চলে এসেছেন। আচমকাই তাঁকে নিয়ে চর্চা-আলোচনা এখন তুঙ্গে। শুধু পেশাগতই নয়, ব্যক্তিগত স্তরেও তাঁকে নিয়ে আলোচনা হতে শুরু করেছে। তার অন্যতম কারণ হল অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। যিনি বিয়ে করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়কে। তারপর থেকেই পরম-পিয়াকে নিয়ে যেমন চলছে কটাক্ষের বন্যা তেমনি অনুপম রায়ের খাতে বইছে সমবেদনা। প্রসঙ্গত, অনুপমের দ্বিতীয় স্ত্রী ছিলেন পিয়া। ২০২১ সালে পিয়ার সঙ্গে অনুপমের ডিভোর্স হয়। 

পরমব্রত এবং অনুপম দুজনই খুব ভালো বন্ধু। তবে দেউচাপাচামিতে একবার একটা কাজে গিয়ে পরমব্রত এবং পিয়ার মধ্যে নাকি আলাপ হয়। এরপর ধীরে ধীরে তাদের বন্ধুত্ব বাড়তে থাকে। বন্ধুত্ব বাড়তে বাড়তে একটা পর্যায়ে ঘনিষ্ঠতা এত বেড়ে যায় যে শেষমেষ ভেঙ্গেই যায় অনুপম আর পিয়ার সংসার। ২০২১ সালে তারা ডিভোর্স নিয়ে নেন। শেষমেষ ২০২৩ সালের অন্তিম লগ্নে এসে বিয়ের পিঁড়িতে বসলেন পরম এবং পিয়া। তবে বন্ধু ও প্রাক্তন স্ত্রীর বিয়ে নিয়ে এখনো পর্যন্ত মুখে কুলুপ এঁটে রয়েছেন অনুপম। বিয়ের পর আয়ারল্যান্ডের ডাবলিনে হানিমুনও কাটিয়ে এসেছেন দুজনে। অন্যদিকে অনুপমও সদ্য বাবা-মাকে নিয়ে ভাইজ্যাক ঘুরে আসলেন। সেসব ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতেই গায়কের প্রতি উপচে পড়ছে ভক্তদের আবেগ।

পিয়ার বিয়ের সঙ্গে সঙ্গে এটাও ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায় কবে তৃতীয় বিয়েটা সারছেন অনুপম? সম্প্রতি একটা ক্রিসমাস ট্রির পাশে বসে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে তার ক্যাপশনে অনুপম লিখেছেন, “আরও শীত ছড়িয়ে যাক তোর কথা বলায়”। যার পরিপ্রেক্ষিতে তার এক ভক্ত কমেন্টে লেখেন, “তুমিও এবার আর একটা বিয়ে করে নাও দাদা।” বলা বাহুল্য, এবারেও কিন্তু নিরুত্তরই রইলেন অনুপম। 

আরও পড়ুন

চলতি বছরেই অনুপম রায়ের সঙ্গে নাম জড়িয়েছিল ইন্ডাস্ট্রির এক উঠতি গায়িকার। তবে সেইসব গুজবকে খুব একটা পাত্তা দিতে চান না গায়ক। এতকিছুর পরও বিয়ে নামক প্রতিষ্ঠানের ওপর কোনও ধরনের বিতৃষ্ণা নেই গায়কের। এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে শিল্পী জানিয়েছেন যে আসলে এটা কোন মানুষটা কেমন, তার উপর নির্ভর করে। সব মানুষকে যে বিয়ে করতে হবে এমনটা নয়, যে বিয়ে করতে চায় করতেই পারে। তবে বিয়ে নিয়ে তিনি স্থবির। বিয়ে নামক প্রতিষ্ঠানের প্রতি কোনও বিতৃষ্ণা নেই। অনুপম রায় এও জানিয়েছেন যে তিনি সম্পর্কে বিশ্বাসী এবং প্রেমের সম্পর্কে তিনি শ্রদ্ধা করেন। দ্বিতীয়বার বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছেন না তবে অনুপম রায়ের কথা শুনে এটা আন্দাজ করাই যায় যে তিনি ফের সম্পর্কে জড়াতে আগ্রহী।  

Advertisement

TAGS:
Advertisement