scorecardresearch
 

Upcoming bengali Movie: পরমব্রতর ছবিতে ফিরছেন অঞ্জন-অপর্ণা, ছবির নাম মনে করাবে হেমন্তের গান

Upcoming bengali Movie: বিয়ে-হানিমুন পিরিয়ড সেরে একেবারে ফুলদমে কাজে লেগে পরেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ফের পরিচালনার কাজে মন দিলেন অভিনেতা। তাঁর পরিচালনায় এবার বড়পর্দায় দেখা যাবে অঞ্জন দত্ত ও অপর্ণা সেনকে। ছবির নামও খুব চেনা এক গানের লাইন।

Advertisement
পরমব্রতর পরিচালনায় অঞ্জন-অপর্ণা পরমব্রতর পরিচালনায় অঞ্জন-অপর্ণা
হাইলাইটস
  • বিয়ে-হানিমুন পিরিয়ড সেরে একেবারে ফুলদমে কাজে লেগে পরেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

বিয়ে-হানিমুন পিরিয়ড সেরে একেবারে ফুলদমে কাজে লেগে পরেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ফের পরিচালনার কাজে মন দিলেন অভিনেতা। তাঁর পরিচালনায় এবার বড়পর্দায় দেখা যাবে অঞ্জন দত্ত ও অপর্ণা সেনকে। ছবির নামও খুব চেনা এক গানের লাইন। দ্বীপ জ্বেলে যাই ছবিতে হেমন্ত মুখোপাধ্যায়ের কন্ঠে কালজয়ী গান এই রাত তোমার আমার। তবে এখনও এই ছবির কথাবার্তা পুরোটাই প্রাথমিক পর্যায়ে রয়েছে। 

অঞ্জন দত্ত ও অপর্ণা সেনের পাশাপাশি এই ছবিতে পরমব্রতরও কাজ করার কথা রয়েছে বলে শোনা গিয়েছে। বাংলা সিনেমার নস্ট্যালজিক একটি অধ্যায়কে ছবিতে তুলে আনা হবে। তবে টুইস্ট রয়েছে অন্য জায়গায়। হেমন্ত মুখোপাধ্যায়ের আধারে পরমব্রতর চরিত্রটি। তবে কি এটা হেমন্ত মুখোপাধ্যায়ের বায়োপিক? যদিও টলিউডের অন্দরের খবর, এটা বায়োপিক নয়। একটা রাতের কিছু ঘটনা, কিছু স্মৃতি চারণা। ছবির প্রযোজনায় রয়েছে হইচই স্টুডিয়োজ। 

প্রসঙ্গত, অঞ্জন দত্ত ও অপর্ণা সেনকে শেষবারের মতো একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায়ের এক যে ছিল রাজা সিনেমাতে। সুতরাং তাঁদেরকে ফের একসঙ্গে দেখার আগ্রহ তো রয়েছে দর্শকের। পরমব্রত বরাবরই একটু অন্য ঘরানার সিনেমা করতে ভালোবাসেন। তাঁর সাদা-কালো যুগ নিয়ে বিশেষভাবে আগ্রহ রয়েছে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক অভিযান তাঁরই পরিচালিত। সেই ছবি দারুণভাবে প্রশংসিত হয়েছিল ফিল্ম ক্রিটিকদের কাছে। প্রসঙ্গত, বুধবার ছিল এই রাত তোমার আমার ছবির মহরৎ। যদিও এখনই এই ছবি নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ অভিনেতা-পরিচালক। 

আরও পড়ুন

পরমব্রত অভিনয় ও পরিচালনা দুটোই সমান তালে চালিয়ে যাচ্ছেন। এ বছরই ‘হাওয়া বদল টু’র কাজ শেষ করেছেন। যেখানে ফের রুদ্রনীল-রাইমাকে দেখা যাবে পরমের সঙ্গে। অপরদিকে, ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে তাঁর পরিচালিত পর্ণশবরীর শাপ মুক্তি পেয়েছে। সেটাও দারুণভাবে সফল হয়েছে। এই সিরিজের পরবর্তী সিজনও ঘোষণা হয়ে গিয়েছে। আপাতত এই রাত তোমা আমার ছবিটির চিত্রনাট্য লেখার কাজ চলছে। আগামী বছরের গোড়ার দিকে এই ছবির শ্যুটিং শুরু হবে। টলিউডের আরও তারকাদের এই সিনেমায় দেখা যাবে বলে জানা গিয়েছে। 
 

Advertisement

Advertisement