scorecardresearch
 

Parineeti Chopra: মলদ্বীপে কালো বিকিনিতে পরিণীতি, সঙ্গে নেই রাঘব, কেস কী?

Parineeti Chopra: সদ্য বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার। পাত্র আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর রাজকীয়ভাবে উদয়পুরের প্যালেসে এই বিয়ে সম্পন্ন হয়। যে বিয়েতে শুধুমাত্র পরিবারের কাছের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু ছাড়া আর কাউকে দেখা যায়নি।

Advertisement
পরিণীতি চোপড়া পরিণীতি চোপড়া
হাইলাইটস
  • সদ্য বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার। পাত্র আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর রাজকীয়ভাবে উদয়পুরের প্যালেসে এই বিয়ে সম্পন্ন হয়।

সদ্য বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার। পাত্র আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর রাজকীয়ভাবে উদয়পুরের প্যালেসে এই বিয়ে সম্পন্ন হয়। যে বিয়েতে শুধুমাত্র পরিবারের কাছের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু ছাড়া আর কাউকে দেখা যায়নি। বিয়ের পর হানিমুনে যাবেন রাঘব-পরিণীতি এই আশাতেই দিন গুনছিলেন সবাই। কিন্তু সবাইকে চমকে দিয়ে পরিণীতি মলদ্বীপ উড়ে গেলেন। যদিও একা নন, তিনি সঙ্গে নিয়ে গিয়েছেন তাঁর গার্লস গ্যাংদের। 

পরিণীতি এও জানিয়ে দিয়েছেন যে তিনি হানিমুনে যাননি। এরই মাঝে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁর বিকিনি পরা ছবি। যা দেখে সোশ্যাল মিডিয়ায় চড়ছে পারদ। বিয়ের ক্লান্তি কাটাতেই মলদ্বীপে তাঁর ননদ ও বান্ধবীদের নিয়ে গিয়েছেন অভিনেত্রী। পরিণীতি যে ছবি পোস্ট করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে পুলের মধ্যে রিলাক্স করছেন অভিনেত্রী। 

ছবিতে দেখা গিয়েছে, পরিণীতি পরে রয়েছেন কালো-হলুদ রঙের বিকিনি। হাতে দেখা যাচ্ছে গোলাপি রঙের চূড়া। তিনি পুলের জলে সময় কাটাচ্ছেন। এই ছবি শেয়ার করে পরিণীতি লিখেছেন, হানিমুনে নেই। এই ছবিটি নিয়েছে আমার ননদ। পরিণীতি এই ছবির সঙ্গে গার্লস ট্রিপ হ্যাশট্যাগও ব্যবহার করেছেন। তবে এই ট্রিপে রাঘব যে নেই তা বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন

এমনিতে এই বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি। আম আদমি পার্টির নেতার এমন জাঁকজমকপূর্ণ বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরব হয়েছেন বিরোধীরা। এ ছাড়াও, নিজের আবাস সরকারি বাংলো নিয়ে এমনিতেই আইনি জটিলতায় রয়েছেন রাজ্যসভার এই সাংসদ। আর তাই স্বামীকে ছাড়াই মলদ্বীপে ঘুরতে গেলেন পরিণীতি। প্রসঙ্গত, পরিণীতি-রাঘবের বিয়ের আগেই শোনা গিয়েছিল তাঁরা মধুচন্দ্রিমায় যাচ্ছেন না। পরিণীতির ছবিমুক্তি ও কাজের ব্যস্ততা রয়েছে। রাঘবও ব্যস্ত তাঁর রাজনৈতিক কাজ নিয়ে। তাই নিজের অবসরের মাঝে স্বামীকে ছাড়াই বেড়াতে গেলেন পরিণীতি। 

Advertisement

Advertisement