scorecardresearch
 

Nusrat Jahan: নুসরতের বুকে ওই ট্যাটুতে কার নাম? চর্চার শেষ ছিল না

Nusrat Jahan: বাংলা ফিল্ম ইন্ডাস্টির চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন নুসরত জাহান। তাঁকে নিয়ে মশলাদার খবর প্রায়ই হয়ে থাকে। বিতর্কের শীর্ষেই থাকেন সাংসদ-অভিনেত্রী। তবে বেশিরভাগটাই তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে। যদিও এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ নুসরত। কারণ তিনি বাঁচেন নিজের শর্তে। অভিনয়ের পাশাপাশি নুসরত সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন।

Advertisement
নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নুসরত জাহান ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • নুসরতের শরীরে এই ট্যাটু দেখে কেউ মনে করেছেন হয়ত বা যশের নামে ট্যাটু লিখে থাকবেন অভিনেত্রী। আবার কেউ মনে করছেন হয়তো তার একরত্তি সন্তান ঈশানের নাম হতে পারে এটি।

বাংলা ফিল্ম ইন্ডাস্টির চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন নুসরত জাহান। তাঁকে নিয়ে মশলাদার খবর প্রায়ই হয়ে থাকে। বিতর্কের শীর্ষেই থাকেন সাংসদ-অভিনেত্রী। তবে বেশিরভাগটাই তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে। যদিও এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ নুসরত। কারণ তিনি বাঁচেন নিজের শর্তে। অভিনয়ের পাশাপাশি নুসরত সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে সক্রিয় থাকেন। তাঁর একাধিক সাহসী অবতারের ছবি-ভিডিও নেট দুনিয়ায় ঝড় তোলে। তবে এইসব ছবিতে সকলের চোখ আটকে যায় নুসরতের ট্যাটুতে। অভিনেত্রীর বুকের কাছে করা এই ট্যাটু এতদিনে কারোরই দৃষ্টি এড়িয়ে যায়নি। কিন্তু এই ট্যাটুর আসল অর্থ কী জানেন? 

 

আরও পড়ুন: Tatto Of Tollywood Actresses: পিঠ-কোমর-বুক-হাত, টলি অভিনেত্রীদের কার কোথায় ট্যাটু রয়েছে?

নুসরতের শরীরে এই ট্যাটু দেখে কেউ মনে করেছেন হয়ত বা যশের নামে ট্যাটু লিখে থাকবেন অভিনেত্রী। আবার কেউ মনে করছেন হয়তো তার একরত্তি সন্তান ঈশানের নাম হতে পারে এটি। তবে নুসরতের বুকের উপর এই ট্যাটু কিন্তু বেশ কিছু বছর ধরেই আছে। অর্থাৎ সন্তান জন্মের আগে ও যশের জীবনে আসার আগেই শরীরে ট্যাটু এঁকেছিলেন অভিনেত্রী। তাঁর বুকের উপর কার নাম লেখা আছে বলুন তো?  

নুসরত আসলে তাঁর শরীরে কারোর নাম লেখাননি। তিনি তাঁর বুকের উপর খোদাই করেছেন ইংরেজি একটি শব্দ Victory অর্থাৎ জয়। খোলামেলা পোশাকে এর আগে বহুবার তাঁর বুকের ট্যাটুটি ধরা পড়েছে ক্যামেরায়। কখনও তাঁর বুক চেরা লাল গাউনে, কখনও আবার সরু কাঁধের সালোয়ার এবং ফিনফিনে ওড়নার ফাঁক দিয়ে আবার কখনও বা অফ শোল্ডার গাউনে সকলের নজর গিয়ে পড়েছে ট্যাটুর উপর। এই ট্যাটু নিয়ে অভিনেত্রীকে একাধিকবার কটাক্ষের মুখেও পড়তে হয়েছে। কিন্তু শত ট্রোল-কটাক্ষ সত্ত্বেও নুসরতের এই ট্যাটু কিন্তু নেট দুনিয়ায় বারবারই ঝড় তুলেছে।

Advertisement

 আরও পড়ুন: Nusrat Jahan-Shrikant Mohta: ঘর ভেঙে যাচ্ছিল প্রোডিউসারের, আজও চর্চায় শ্রীকান্ত-নুসরত রিলেশন

তবে এই ট্যাটুর পিছনে থাকা অন্য গল্পও শোনা যায়। ইন্ডাস্ট্রির ভেতরের খবর, ছোটবেলার এক বন্ধু ভিক্টরের সঙ্গে তাঁর প্রেম ছিল বলে গুঞ্জন। এই ভিক্টরের নামেই নুসরত এই ট্যাটু করিয়েছিলেন। কিন্তু তাঁদের ব্রেক আপের পর এই ভিক্টর নামের পাশে ‘Y’ যোগ করে তা ‘ভিক্টরি’ বানিয়ে নেন নুসরত। যদিও এই বিষয়ে কোনও নিশ্চিত খবর পাওয়া যায় না। সবটাই টলিউড ইন্ডাস্ট্রির কানাঘুঁষো। তবে সব মিলিয়ে সাংসদ-অভিনেত্রীর বুকের কাছে থাকা ছোট্ট এই ট্যাটু তাঁর ভক্তদের মনের ধুকপুকানি বাড়াতে যথেষ্ট। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

আরও পড়ুন: Nusrat Jahan : ফাঁস হয়ে গেল নুসরতের ছেলের ছবি, দেখুন

বর্তমানে নুসরত ব্যস্ত রয়েছেন শিকার সিনেমার শ্য়ুটিং নিয়ে। এই সিনেমায় নুসরতকে দেখা যাবে তাঁর লিভিং পার্টনার যশের সঙ্গে। এছাড়াও রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনয়ের পাশাপাশি নুসরত রাজনৈতিক কর্মকাণ্ড নিয়েও এখন ব্যস্ত রয়েছেন। 

Advertisement