scorecardresearch
 

Raj Kundra Case: রাজ কুন্দ্রার বিরুদ্ধে এবার বিস্ফোরক অভিযোগ পুনম পাণ্ডের!

সম্প্রতি রাজ কুন্দ্রা(Raj Kundra) গ্রেফতার হওয়ার পর সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেন পুনম (Poonam Pandey)। সেখানেও এই ঘটনার কথা তিনি উল্লেখ করেছিলেন। তিনি বলেন, এই ঘটনার পর ফের একবার রাজ তাঁর কাছে একটি নতুন অফার নিয়ে আসে। যেখানে তাঁকে HotShot নামে একটি অ্যাডাল্ট অ্যাপের জন্য কাজ করতে বলা হয়।

Advertisement
পুণম পাণ্ডে পুণম পাণ্ডে
হাইলাইটস
  • এবার রাজ কুন্দ্রা ইস্যুতে কার্যত বোমা ফাটালেন অভিনেত্রী পুনম পাণ্ডে
  • রাজের সঙ্গে কাজ করাই ছিল তাঁর জীবনের সবথেকে কলঙ্কময় অধ্যায়
  • পুনমের ফোন নম্বর ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছিল বলে অভিযোগ তুলেছেন অভিনেত্রী

এবার রাজ কুন্দ্রা(Raj Kundra) ইস্যুতে কার্যত বোমা ফাটালেন অভিনেত্রী পুনম পাণ্ডে(Poonam Pandey)। তিনি বললেন, রাজের সঙ্গে কাজ করাই ছিল তাঁর জীবনের সবথেকে কলঙ্কময় অধ্যায়। তাঁকে ব্ল্যাকমেল করার পাশাপাশি, পুণমের ফোন নম্বর ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছিল বলে অভিযোগ তুলেছেন অভিনেত্রী। রাজ কুন্দ্রাকে পর্নোগ্রাফি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয় ১৯ জুলাই। প্রসঙ্গত, আপত্তিকর ছবিতে না জানিয়ে তাঁকে ব্যবহার করার অভিযোগে ২০১৯ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে বম্বে হাইকোর্টে একটি মামলা দায়ের করেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। 

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে পুনম জানিয়েছেন, রাজের বিরুদ্ধে মামলা করাকে তিনি স্বাগত জানিয়েছিলেন। মামলায় অভিনেত্রী রাজ ও তাঁর সংস্থার বিরুদ্ধে চুরি ও জালিয়াতির অভিযোগ তোলেন। সংবাদ মাধ্যমে কথা বলার সময় তিনি বলেন, "রাজের সংস্থার সঙ্গে একটি MoU স্বাক্ষর হয় আমার। কয়েকদিন কাজ করার পরই বুঝতে পারি তারা আমার সঙ্গে জালিয়াতি করছে। এরপরই আমি সেই চুক্তি থেকে বেরিয়ে আসি। তারা যে জালিয়াত তা তখন থেকেই বুঝে যাই। সেই সময় এতোটাই ভেঙে পড়েছিলাম আমি যে অবসাদগ্রস্ত হয়ে পড়ি। বুঝতে পারি ওরা আমার সমস্ত ব্যক্তিগত অ্যাকাউন্ট হ্যাক করে আমায় বিপদের মধ্যে ফেলে দিয়েছে। আমার ছবি থেকে ফোন নম্বর তখন খোলা ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছা। চুক্তি অনুসারে টাকা চাইতে গিয়েও শুনতে হয়, চুক্তি ভাঙার কারণে আমায় তারা কিছু দেবে না।"

সম্প্রতি রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেন পুনম। সেখানেও এই ঘটনার কথা তিনি উল্লেখ করেছিলেন। তিনি বলেন, এই ঘটনার পর ফের একবার রাজ তাঁর কাছে একটি নতুন অফার নিয়ে আসে। যেখানে তাঁকে HotShot নামে একটি অ্যাডাল্ট অ্যাপের জন্য কাজ করতে বলা হয়। পুণমের অভিযোগ, তিনি রাজের সঙ্গে আর কাজ করতে অস্বীকার করতেই তাঁকে হুমকি দেওয়া হয় এবং ব্ল্যাকমেল করা শুরু হয়। এখনেই শেষ নয়, অফারটি নাকোচ করার কয়েকদিনের মধ্যেই ওই অ্যাপে ফের পুনমের ব্যক্তিগত ফোন নম্বর এবং অন্যান্য তথ্য দিয়ে দেওয়া হয়। এর ফলে ক্রমাগত বিপদে পড়তে থাকেন তিনি। পরে এই ঘটনাকে কেন্দ্র করে বম্বে হাইকোর্টে রাজের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন পুনম। যদিও, মামলার শুনানিতে রাজ পরিষ্কার জানিয়ে দেন HotShot-এর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই।  

Advertisement

Advertisement