scorecardresearch
 

Idhika Paul-John Bhattacharyya: আবারও ছোটপর্দায় ফিরছেন ইধিকা-জন, কোন সিরিয়ালে দেখা যাবে?

Idhika Paul-John Bhattacharyya: বাংলা টেলিভিশনে কিছু সিরিয়াল যেমন বন্ধ হয় তেমনি কিছু নতুন সিরিয়ালও শুরু হয়। সেরকমই সিরিয়ালের পুরনো জুটিরাও ফিরে আসে নতুন সিরিয়ালে। সেরকমই এক জনপ্রিয় সিরিয়াল ছিল রিমলি। যেখানে জুটি হিসাবে দেখা গিয়েছিল ইধিকা পাল ও জন ভট্টাচার্যকে। কিন্তু এই সিরিয়াল বন্ধ হওয়ার পর দুজনকে আলাদা আলাদা সিরিয়ালে দেখা গেলেও একসঙ্গে কোনও ধারাবাহিকে জুটি বাঁধতে দেখা যায়নি।

Advertisement
ইধিকা পাল ও জন ভট্টাচার্যক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম ইধিকা পাল ও জন ভট্টাচার্যক ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বাংলা টেলিভিশনে কিছু সিরিয়াল যেমন বন্ধ হয় তেমনি কিছু নতুন সিরিয়ালও শুরু হয়।
  • সেরকমই সিরিয়ালের পুরনো জুটিরাও ফিরে আসে নতুন সিরিয়ালে।
  • সেরকমই এক জনপ্রিয় সিরিয়াল ছিল রিমলি। যেখানে জুটি হিসাবে দেখা গিয়েছিল ইধিকা পাল ও জন ভট্টাচার্যকে।

বাংলা টেলিভিশনে কিছু সিরিয়াল যেমন বন্ধ হয় তেমনি কিছু নতুন সিরিয়ালও শুরু হয়। সেরকমই সিরিয়ালের পুরনো জুটিরাও ফিরে আসে নতুন সিরিয়ালে। সেরকমই এক জনপ্রিয় সিরিয়াল ছিল রিমলি। যেখানে জুটি হিসাবে দেখা গিয়েছিল ইধিকা পাল ও জন ভট্টাচার্যকে। কিন্তু এই সিরিয়াল বন্ধ হওয়ার পর দুজনকে আলাদা আলাদা সিরিয়ালে দেখা গেলেও একসঙ্গে কোনও ধারাবাহিকে জুটি বাঁধতে দেখা যায়নি। তবে এবার শোনা যাচ্ছে, নতুন এক সিরিয়ালে ফের জুটি বাঁধবেন ইধিকা ও জন। 

ইধিকা-জন অভিনীত এই সিরিয়াল টিআরপি তালিকায় সেভাবে নিজেদেরকে প্রমাণ করতে না পারলেও। এই জুটি দর্শকদের মধ্যে দারুণভাবে জনপ্রিয়তা পায়। বাস্তবেও নাকি তাঁরা প্রেম করছেন বলে খবরও রটে। যদিও সেটা সত্যি খবর ছিল না। রিমলি সিরিয়ালের পর ইধিকাকে কিছুদিনের জন্য পিলু ধারাবাহিকে দেখেছিলেন দর্শকরা। কিন্তু তারপর থেকে আর তাঁকে সিরিয়ালের পর্দায় দেখা যাচ্ছে না। অন্যদিকে জন ভট্টাচার্য এখন আলোর ঠিকানা ধারাবাহিকে অভিনয় করছেন। তবে গাড়ি বাবু এবং রিমলির ভক্তদের জন্য রয়েছে একটা দারুণ সুখবর। 

আরও পড়ুন: Debchandrima Singha Roy: 'আমি মানসিকভাবে বিপর্যস্ত...', কোভিডে আক্রান্ত দেবচন্দ্রিমা! গিয়েছিলেন IPL দেখতে...

খুব শীঘ্রই ইধিকা ও জন বাংলা টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন। তবে কোনও সিরিয়ালে জুটি বেঁধে ফিরছেন না তাঁরা। আপাতত জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে উপস্থিত হতে চলেছেন এই দুই তারকা। জন ও ইধিকার ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই খবরটা পাওয়া গিয়েছে। তাই আবারও তাঁদের একসঙ্গে দেখার অপেক্ষা করছেন ভক্তরা। আর পুরনো জুটি এই রিয়্যালিটি শোতে এসে কী ধামাল করেন তা দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। 

আরও পড়ুন: Solanki Roy: 'গাঁটছড়া' থেকে বিদায় শোলাঙ্কির, 'খড়ি'র চরিত্রে এবার কাকে দেখা যাবে?

Advertisement

এর আগেও পুরনো জুটিরা ফিরে এসেছেন নতুন সিরিয়ালের হাত ধরে। কৌশিক-তৃণাকে খড়কুটো সিরিয়ালের পর ফের দেখা গিয়েছে বালিঝড় সিরিয়ালে, অন্যদিকে শ্রুতি দাস ও গৌরব চট্টোপাধ্যায়ের ত্রিনয়নী সিরিয়ালের জনপ্রিয়তা এতটাই ছিল যে এই সিরিয়াল বন্ধ হওয়ার পর এই জুটিকে ফের দেখতে চাইছিলেন দর্শকেরা। দর্শকদের দাবি মেনে এই জুটিকে ফের দেখা যাচ্ছে রাঙা বউ সিরিয়ালে। অপরদিকে, নীল ভট্টাচার্য ও তিয়াশার জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি শেষ হওয়ার পরও এই জুটি বহুদিন পর ফেরেন বাংলা মিডিয়াম সিরিয়ালের হাত ধরে। এই সিরিয়াল দর্শকদের মন জয় করেছে ইতিমধ্যেই।     

Advertisement