scorecardresearch
 

Arnab Banerjee: এখনও ইপ্সিতার সঙ্গে ডিভোর্স হয়নি, ফের বিয়ে করলেন অর্ণব, পাত্রী কে?

Arnab Banerjee: টলিপাড়ায় এখন যেন বিয়ের মরশুম। চারদিকের সকলেই বিয়ে করে ফেলছেন ঝপাঝপ। সোশ্যাল মিডিয়া স্ক্রল করলে শুধুই তারকাদের বিয়ের ছবিতে ছয়লাপ। আর এই বিয়ের সিজনে চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন টেলি পাড়ার জনপ্রিয় অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়। আর পাত্রীও টেলিভিশনের খুবই পরিচিত মুখ।

Advertisement
অর্ণব বন্দ্যোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অর্ণব বন্দ্যোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিপাড়ায় এখন যেন বিয়ের মরশুম।

টলিপাড়ায় এখন যেন বিয়ের মরশুম। চারদিকের সকলেই বিয়ে করে ফেলছেন ঝপাঝপ। সোশ্যাল মিডিয়া স্ক্রল করলে শুধুই তারকাদের বিয়ের ছবিতে ছয়লাপ। আর এই বিয়ের সিজনে চুপিসারে বিয়েটা সেরেই ফেললেন টেলি পাড়ার জনপ্রিয় অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়। আর পাত্রীও টেলিভিশনের খুবই পরিচিত মুখ। কিন্তু প্রশ্ন উঠছে এখনও তো অর্ণবের সঙ্গে ইপ্সিতার ডিভোর্স হয়নি, আর এরই মধ্যে এই কাণ্ড বাঁধিয়ে বসলেন অভিনেতা। 

সম্প্রতি অর্ণব যে ছবিটি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে সেখানে দেখা গিয়েছে অভিনেতা সাদা ও লাল সুতোর কাজ করা ধুতি পাঞ্জাবী পরেছেন, হাতে ধরা রয়েছে ফুলের মালা। বিপরীত দিকেই রয়েছেন টেলিভিশনের আর এক পরিচিত মুখ শুভস্মিতা মুখোপাধ্যায়। লাল রঙের শাড়ি পরে আছেন, মাথাভর্তি সিঁদুর। তাঁর হাতেও ফুলের মালা ধরা। সঙ্গে আরও দুজন রয়েছেন। এই ছবি শেয়ার করে অর্ণব লিখেছেন আনন্দের মুহূর্ত। এটা যে অর্ণবের বিয়েরই ছবি তা বুঝতে কারোর অসুবিধা হচ্ছে না। কিন্তু এটা কী করে সম্ভব, এখনও তো অভিনেত্রী ইপ্সিতার সঙ্গে অর্ণবের ডিভোর্সটাই হয়নি। তাহলে?

না, না এটা রিয়্যাল লাইফের বিয়ে নয়, রিল লাইফের বিয়ে। হরগৌরী পাইস হোটেলে অভিনয় করছেন অর্ণব। আর এটা সেই সিরিয়ালের কোনও একটি দৃশ্যের শ্যুটিংয়ের সময় তোলা ছবি। যেটা অর্ণব শেয়ার করেন তাঁর ইনস্টাগ্রাম পেজে। অর্ণব-শুভস্মিতা দুজনেই এই সিরিয়ালে কাজ করছেন। প্রসঙ্গত, অর্ণব ও ইপ্সিতার আইনি বিয়ে হয় ২০২২ সালে। বিয়ের কিছুদিন পরই তাঁদের বিচ্ছেদের খবর শোনা গেলেও পরে আবার নিজেরা তা মিটমাট করে নিয়েছিলেন। 

জল থৈ থৈ ভালোবাসায় দেওর-বৌদির ভূমিকায় দেখা যাচ্ছিল অর্ণব-ইপ্সিতাকে। ধারাবাহিকের শেষ তাঁদের সামাজিক বিয়েরও একটা কথাবার্তা চলছিল। কিন্তু, তার আগেই তো আলাদা হয়ে গেল দুজনের পথ। ২০২২ সালের জানুয়ারিতে আইনি বিয়ে সেরেছিলেন অর্ণব-ইপ্সিতা। 'আলো ছায়া' ধারাবাহিকের সেটেই একে অপরের কাছাকাছি আসেন তাঁরা। ধীরে ধীরে বন্ধুত্ব তারপর সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। এভাবেই এগতে থাকে তাঁদের সম্পর্ক। কিন্তু, আইনি বিয়ের পরই তাঁদের সম্পর্কের ভাঙনের গুঞ্জনও ওঠে। তবে গুজব উড়িয়ে ২০২৩-এর মার্চ মাসে ফের কাছাকাছি আসেন অর্ণব-ইপ্সিতা। সোশাল মিডিয়ায় ভাইরাল হয় দম্পতির সেই মুহূর্ত। তাঁদের একসঙ্গে দেখে খুশি হয়েছিল এই জুটির ভক্তরা। কিন্তু সেই সম্পর্ক আর এগোলো না, মাঝপথেই সব শেষ হয়ে গেল অর্ণব-ইপ্সিতার একসঙ্গে পথচলা।     

Advertisement