scorecardresearch
 
 

Porimoni: ছক ভেঙে একেবারে নয়া অবতারে পরীমনি! বিপ্লবী নারী প্রীতিলতার চরিত্রে দেখা যাবে নায়িকাকে

ব্রিটিশ বিরোধী স্বাধীনতা সংগ্রামের শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের (Pritilata Waddedar) চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের গ্ল্যামারাস নায়িকা পরীমনি (Porimoni)। সাদা - কালো পোস্টারে একেবারে ভিন্ন লুকে পছন্দের নায়িকাকে দেখে দর্শকদের উৎসাহের মাত্রা আরও বেড়েছে।

বাংলাদেশের অভিনেত্রী পরীমনি (ছবি: ফেসবুক) বাংলাদেশের অভিনেত্রী পরীমনি (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • 'ঈদ-অল -আদাহ'-এ দর্শকদের বিশেষ উপহার দিলেন পরীমনি ।
  • এবার প্রীতিলতা ওয়াদ্দেদারের চরিত্রে অভিনয় করবেন নায়িকা।
  • ছবির প্রথম লুক সামনে আসতেই উৎসাহ আরও বাড়ল দর্শকদের।

বাংলাদেশের গ্ল্যামারাস নায়িকা পরীমনি (Porimoni)। এবার ছক ভেঙে একেবারে নয়া অবতারে দর্শকদের সামনে ধরা দেবেন তিনি। 'ঈদ-অল -আদাহ' (Eid-al-Adha) -র আগের দিন সামনে এসেছে তাঁর পরবর্তী ছবির প্রথম লুক। এবার ব্রিটিশ বিরোধী স্বাধীনতা সংগ্রামের শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারের (Pritilata Waddedar) চরিত্রে অভিনয় করবেন নায়িকা। ইউফোরসি লিমিটেডের ব্যানারে ও রাশিদ পলাশের (Rashid Palash) পরিচালনায় আসছে 'প্রীতিলতা' (Pritilata) ছবিটি।

'প্রীতিলতা' ছবিটির খবর চাউর হওয়ার পর থেকেই দর্শকদের মনে কৌতুহলের শেষ ছিল না। প্রায় সাদা - কালো পোস্টারে একেবারে ভিন্ন লুকে পছন্দের নায়িকা পরীমনিকে দেখে দর্শকদের উৎসাহের মাত্রা আরও বেড়েছে। গত ১৯ জুলাই হয়ে গেছে ছবির পোস্টার শ্যুট। পরীমণি ছাড়াও এই ছবিতে দেখা যাবে ওপার বাংলার আরও গুণী শিল্পীদের। অভিনয় করছেন তানভীর, রাজু খান, মামুন বিশ্বাস, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা সহ অন্যান্যরা। 

Pritilata film of porimoni

এই ছবির চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী এবং পরিচালনার পাশাপাশি সংলাপ লিখেছেন রাশিদ পলাশ নিজেই। এই ছবিতে গান গাইছেন সঙ্গীত শিল্পী কবীর সুমন। যদিও বেশ কিছুদিন আগেই শ্যুটিং শুরু হয়েছিল এই ছবির। তবে করোনা অতিমারীর জন্য স্থগিত হয়ে যায় কাজ। পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই ফ্লোরে ফেরার আশা রাখছেন টিম 'প্রীতিলতা'। 

আরও পড়ুন: ফের অতনু- প্রসেনজিৎ ম্যাজিক! গুরুত্বপূর্ণ চরিত্রে গার্গী, বিক্রম 

একেবারে ভিন্ন ধরণের একটা চ্যালেঞ্জিং চরিত্র। এরকম একটা কাজ করতে নিজে কতটা উৎসাহী তিনি? এই প্রশ্নের উত্তরে, সংবাদমাধ্যমকে পরীমনি জানান, "সত্যি খুব ভাল লাগছে। নিজেকে দেখে নিজেই চিন্তে পারছিলাম না। শ্যুটের আগে কিছুটা টেনশনে ছিলাম। আমি একজন কিংবদন্তী বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করে ঘুরে বেড়াচ্ছি। এই অনুভূতি বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে প্রীতিলতার আত্মা ভর করেছে।"

আরও পড়ুন: 100 Years Of Satyajit Ray: জানেন পথের পাঁচালীর সর্বজয়া ছিলেন 'নিষিদ্ধ বামপন্থী' দলের সক্রিয় সদস্যা? 

এর আগে বিভিন্ন সময় বনানী চৌধুরী, বিশাখা সিংহ, ভেগা টামোটিয়ার মতো শিল্পীদের প্রীতিলতা ওয়াদ্দেদারের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। সেই জন্যে পরীমনির কাছে চ্যালেঞ্জ না একটু বেশী কঠিন। শোনা যাচ্ছে চট্টগ্রামের বিভিন্ন জায়গাকে লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়েছে। তবে আগের কাজগুলির মতো অন্যতম মুক্তিযোদ্ধা ও বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদারের চরিত্রেও যথেষ্ট ছাপ ফেলতে পারবেন নায়িকা, বলে বিশ্বাস পরীমনি ফ্যানেদের।