scorecardresearch
 

Priyanka Chopra: 'অন্তর্বাস দেখতে চেয়েছিলেন...', পরিচালককে নিয়ে বিস্ফোরক মন্তব্য প্রিয়াঙ্কার

Priyanka Chopra: পশ্চিমী ইন্ডাস্ট্রিও একের পর এক কাজ করছেন নায়িকা। তবে এই জায়গায় পৌঁছাতে তাঁকে পোড়াতে হয়েছে প্রচুর কাঠখড়। সম্প্রতি এক সাক্ষাৎকারে, অতীতের ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করলেন পিগি চপস। 

Advertisement
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

শিরোনামে থাকেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির 'গ্লোবাল অ্যাম্বাসেডর' তিনি। বি-টাউনের নিজের জায়গা পাকা করার পর হলিউডে পাড়ি দিয়েছেন তিনি। পশ্চিমী ইন্ডাস্ট্রিও একের পর এক কাজ করছেন নায়িকা। তবে এই জায়গায় পৌঁছাতে তাঁকে পোড়াতে হয়েছে প্রচুর কাঠখড়। সম্প্রতি এক সাক্ষাৎকারে, অতীতের ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করলেন পিগি চপস। 

সময়টা ছিল ২০০২ - ২০০৩। সে সময় বলিউডে সদ্য় পা রেখেছিলেন তিনি। জনপ্রিয় প্রযোজনা সংস্থার ব্যানারে ছবির শ্যুটিং করার সময় অনভিপ্রেত ঘটনার শিকার হন তিনি। ছবির শ্যুটিংয়ের সময় পরিচালক প্রিয়াঙ্কা চোপড়ার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন। ঠিক কী ঘটেছিল? 

প্রিয়াঙ্কা চোপড়া জানান, "এক ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং চলছিল। চিত্রনাট্য অনুযায়ী, চাদরের তলায় শুয়ে আমি সহ-অভিনেতাকে নিজের দিকে আকর্ষণ করার চেষ্টা করছি। একজন মহিলা যা করে সাধারণত, আমিও ঠিক তাই করছিলাম। যতটা সম্ভব রেখে-ঢেকে পোশাক খুলছিলাম। সে সময় আপত্তি জানান পরিচালক। তিনি বলেন, আমায় অন্তর্বাস দেখাতে হবে। তা না হলে ছবিটা কেন দেখতে আসবেন দর্শক?"

আরও পড়ুন

'দেশী গার্ল' জানান, পরিচালক কথাটি সোজাসুজি তাঁকে না বলে, তাঁর স্টাইলিস্টকে বলেন সকলের সামনে। প্রিয়াঙ্কা যোগ করেন, "এটা মানুষকে ছোট করা ছাড়া আর কিছুই নয়। মুহূর্তটা খুব অমানবিক ছিল। তখন মনে হয়ছিল, শিল্পটা গুরুত্বপূর্ণ নয়, আমার অভিনয়ের কোনও দাম নেই। আমার শরীরকে কীভাবে ব্যবহার করা হবে, সেটাই গুরুত্বপূর্ণ...।" 

প্রিয়াঙ্কা চোপড়া জানান, এরপর সেই ছবির প্রস্তাব ফেরান তিনি। তাঁর বাবার পরামর্শে প্রযোজনা সংস্থার কাছে গিয়ে টাকাও ফিরিয়ে আসেন। তবে বি-টাউনের কোন পরিচালক এই কাজ করেছিলেন, তাঁর নাম সামনে আসেননি তিনি। 

প্রসঙ্গত, স্বামী নিক জোনাস ও মেয়ে মালতি মেরি চোপড়ার সঙ্গে লস অ্যাঞ্জেলসে থাকেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন মুলুকে চুটিয়ে কাজ করছেন বর্তমানে। 
 

Advertisement

Advertisement