scorecardresearch
 

Priyanka Chopra:নিকের সারনেম সরালেন প্রিয়াঙ্কা, তাহলে কি ডিভোর্স? তুঙ্গে জল্পনা

বলিউড থেকে হলিউড, সকলেরই প্রিয় দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। কিন্তু এবার দুজনের সম্পর্কেই চাঞ্চল্যকর খবর বেরিয়েছে। সোমবার,২২ নভেম্বর, প্রিয়াঙ্কা চোপড়া তার ইন্সটা বায়োতে ​​পরিবর্তন করেছেন। এই পরিবর্তনের পর মিডিয়া সরগরম হয়ে উঠেছে।

Advertisement
নিকের সারনেম মুছে ফেললেন প্রিয়াঙ্কা নিকের সারনেম মুছে ফেললেন প্রিয়াঙ্কা
হাইলাইটস
  • নিকের সারনেম মুছে ফেললেন প্রিয়াঙ্কা
  • নিক-প্রিয়াঙ্কার ডিভোর্স হতে চলেছে?
  • সোশ্যাল মিডিয়ায় তোলপাড়!


বলিউড থেকে হলিউড, সকলেরই  প্রিয় দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। কিন্তু এবার দুজনের সম্পর্কেই চাঞ্চল্যকর খবর বেরিয়েছে। সোমবার,২২ নভেম্বর, প্রিয়াঙ্কা চোপড়া তার ইন্সটা বায়োতে ​​পরিবর্তন করেছেন। এই পরিবর্তনের পর মিডিয়া সরগরম হয়ে উঠেছে। আসলে, প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম বায়ো থেকে নিজের স্বামীর পদবী 'জোনাস' সরিয়ে দিয়েছেন।

প্রিয়াঙ্কা-নিকের ডিভোর্স? 
প্রিয়াঙ্কা এই কাজটি করার পর থেকেই ভক্ত এবং সোশ্যাল মিডিয়া ইউজারদের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে। ব্যবহারকারীরা অনুমান করছেন যে নিক এবং প্রিয়াঙ্কার সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিয়েছে। কেউ কেউ বিশ্বাস করেন যে দুজনেই বিবাহবিচ্ছেদ করতে চলেছেন। যাইহোক, তবে এটিও লক্ষণীয় যে প্রিয়াঙ্কা ইন্সটা বায়ো থেকে স্বামী নিক জোনাসের সাথে তার সারনেম 'চোপড়া' সরিয়ে দিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

ফ্যানেরা উদ্বিগ্ন
অনেক সোশ্যাল মিডিয়া ইউজার এবং ফ্যানরা এ নিয়ে ক্ষুব্ধ এবং টুইট করছেন। একজন ইউজার  লিখেছেন, 'আমি বলতে যাচ্ছিলাম যে নিক এবং প্রিয়াঙ্কার বিচ্ছেদ ঘটতে পারে না। দীপাবলিতে দুজনেই একসঙ্গে ছিলেন। কিন্তু এখন মনে হচ্ছে আমি ভুল করছি।' আরেকজন ইজার  জিজ্ঞেস করলেন, 'নিক ও প্রিয়াঙ্কার কি ডিভোর্স হয়ে গেছে???' অন্য একজন ইউজার  লিখেছেন, 'আমি বলছি যে নিক এবং প্রিয়াঙ্কার সম্পর্কের মধ্যে কিছু ঠিক নেই। তারা যখন ক্লিভল্যান্ডে ছিলেন তখনও আমি এই কথা বলেছিলাম। তাদের পুরো পরিবার  সাথে ছিল, কিন্তু নিকের স্ত্রী প্রিয়াঙ্কা সেখানে ছিলেন না।' 

Advertisement

 

দীপাবলিতে দম্পতিকে একসঙ্গে দেখা গিয়েছিল 
এই বছর দীপাবলি উপলক্ষে, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে একসঙ্গে দেখা গেছে। তারা দু'জনেই একসঙ্গে কেনা নতুন বাড়িতে দীপাবলি উদযাপন করেছিলেন। হলিউডের অনেক নামী সেলিব্রিটি এই উদযাপনে শামিল ছিলেন। প্রিয়াঙ্কা তার দীপাবলির পার্টির অনেক ছবিও শেয়ার করেছিলেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এখন, প্রিয়াঙ্কার  নিকের সারনেম  বাদ দেওয়ার পিছনে কারণ কী? কেবল তিনিই বলতে পারবেন।

 

Advertisement